আলু ডিমের ডোনাট !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

খুবই দ্রুত ও সহজ একটি রেসিপি তৈরি করে আজ আমি আপনাদের সাথে শেয়ার করেছি। আমার আজকের রেসিপিটি হলো আলু ডিমের ডোনাট। আলু ডিমের ডোনাট রেসিপিটি যেকোনো সময়ের নাস্তা, টিফিন ও অথিতিদের আপ্যায়নে খুবই সহজ ও মজাদার একটি রেসিপি। আলু ডিমের ডোনাট দেখতে যত সুন্দর খেতেও বেশ মজাদার। আজকে আমি অনেকদিন পর বাসায় তৈরি করেছি মজাদার আলু ডিমের ডোনাট রেসিপি। আমি সবসময় চেষ্টা করে যাচ্ছি নতুন কিছু তৈরি করে নতুন স্বাদ গ্রহণ করার পাশাপাশি আপনাদের সাথেও নতুন কিছু শেয়ার করার।

অল্প কিছু উপকরণ ও সহজ ভাবেই তৈরি করা হয়েছে এই মজাদার আলু ডিমের ডোনাট রেসিপি। আলু ডিমের ডোনাট তৈরি করতে ব্যবহার করেছি আলু, ডিম, সাদা তিল , কালো গোলমরিচ ও তেল। কোনো ধরণের মসলার প্রয়োজন হয়না যার কারণে খুব সহজেই তৈরি করা যাই আলু ডিমের ডোনাট রেসিপি। আপনারা যারা এভাবে বাসায় তৈরি করে খেতে চান তাহলে আমার পোস্ট দেখে খুব সহজেই তৈরি করে নিতে পারেন ও মজাদার একটি নাস্তার স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি আলু ডিমের ডোনাট রেসিপি । আলু ডিমের ডোনাট তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে আলু ডিমের ডোনাট তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের আলু ডিমের ডোনাট তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

আমার আজকের বাসায় আলু ডিমের ডোনাট রেসিপি তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপু আপনার রেসিপিগুলো যখন দেখি তখন অনেকক্ষণ তাকিয়ে থাকি। আসলে একটা মানুষ এত ব্যস্ত থাকার পর কিভাবে এত মজার মজার সব রেসিপি তৈরি করার সময় পায় এটা ভেবেই অবাক হয়ে যাই। আর সবচেয়ে বেশি ভালো লাগে আপনার তৈরি করা ইউনিক সব রেসিপি গুলো। আলু ডিমের ডোনাট দারুন হয়েছে আপু।

 2 years ago 

এটা তো আমার কাছে একেবারেই নতুন দিদি। আমি দেখিনিও কখনো। তবে দুর্দান্ত লাগছে দেখতে এবং যেভাবে আপনি অনেকগুলো ছবি দিয়ে ধাপে ধাপে উপস্থাপন করেছেন তার ধরনটাও খুব সুন্দর। ধন্যবাদ একটা ইউনিক রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

অত্যন্ত সুন্দরভাবে আপনার ক্রিয়েটিভিটি দ্বারা ঘরে থাকা উপকরণ আলু ডিমের ডোনাট তৈরি করে দেখিয়েছেন। যা দেখতে খুবই লোভনীয় হয়েছে। এত সুন্দর একটি নাস্তার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

মাশাআল্লাহ আপু অনেক সুন্দর এবং ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন। আপনার রেসিপি আইডিয়া গুলো কিন্তু আপু অনেক দারুন। সহজভাবে দেখিয়েছেন যে কেউ চাইলে সহজেই তৈরি করতে পারবে। স্টেপ বাই স্টেপ সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন প্রথম থেকে শেষ পর্যন্ত।এই রেসিপি টা বানিয়ে খাব ইনশাআল্লাহ খুব দ্রুত। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি ইউনিক রেসিপি পোষ্ট শেয়ার করার জন্য। দোয়া এবং শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সত্যিই আপু আপনি ঠিকই বলেছেন খুবই সহজ পদ্ধতিতে আলু ডিমের ডোনাট তৈরি করেছেন। দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এত সহজে খুব লোভনীয় একটি রেসিপি তৈরি করে ফেললেন দেখে আমার খেতে ইচ্ছে করছে ‌। আমি অবশ্যই আমার বাচ্চাদের টিফিনে এটা দেওয়ার চেষ্টা করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার।

 2 years ago 

আপনি সবসময় ইউনিক কিছু রেসিপি শেয়ার করেন আপু। আজকে আলু ডিমের ডোনাট রেসিপি শেয়ার করেছেন দেখতে একদম ইউনিক লাগছে। আর খেতেও মনে হয় খুবই মজার হবে। সেটাই কিন্তু দেখে বোঝা যাচ্ছে।

 2 years ago 

এত সহজে যে ডোনাট বানানো যায় সেটা আমার জানা ছিল না। আলু ডিমের ডোনাট একদম ইউনিক একটি রেসিপি। রেসিপিটা এত সহজে বানানো যায় আপনার রেসিপি না দেখলে জানতে পারতাম না। আপু অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার রেসিপিটি দেখেই তো জিভে জল চলে আসলো। আলু ডিমের ডোনাট অনেক লোভনীয় ভাবে তৈরি করেছেন। দেখে বোঝা যাচ্ছে এটি খেতে অসম্ভব সুস্বাদু হবে। তবে এভাবেও যে ডোনাট তৈরি করা যায় এটা আমার একদমই জানা ছিল না। ধন্যবাদ এমন একটি রেসিপি শেয়ার করার জন্য। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

ওয়াও! আপু আপনি সবসময় ইউনিক কিছু রেসিপি শেয়ার করেন। আজকে আলু ডিমের ডোনাট রেসিপি শেয়ার করেছেন দেখতে একদম ইউনিক লাগছে। আর খেতেও নিশ্চয়ই অনেক সুস্বাদু হবে দেখে কিন্তু সেটাই বোঝা যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ আপু এতটা ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন। দেখে খেতে ইচ্ছে করছে। দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। রেসিপিটি কখনো তৈরি করে খাওয়া হয়নি একদিন বাসায় ট্রাই করে দেখব। তৈরির প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আপনার উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40