বাসায় তৈরি আমার পছন্দের গাজরের লাড্ডু !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় তৈরি আমার পছন্দের গাজরের লাড্ডু

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি প্রায় এক বছর পর বাসায় তৈরি করেছি আমার পছন্দের গাজরের লাড্ডু। গাজরের লাড্ডু খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আমি শবেবরাতের দিনটিকে কেন্দ্র করে বাসায় তৈরি করেছি মজাদার গাজরের লাড্ডু। গাজর দিয়ে এমন মজাদার বেশ কয়েক রকমের খাবার তৈরি করা যাই। আমি বেশ কয়েকদিন আগেও আপনাদের সাথে গাজরের বরফি তৈরি করে শেয়ার করেছিলাম। গাজরের তৈরি বরফিটিও অনেক মজাদার ছিল। গাজরের বরফি , গাজরের লাড্ডু , গাজরের হালুয়া , গাজরের পায়েস যাই তৈরি করা হয় তাই খেতে অনেক বেশি ভালো লাগে। আমরা সকলেই জানি গাজর প্রচুর ভিটামিন সমৃদ্ধ একটি ফল যা মানব দেহের জন্য অনেক উপকারী।

বাটার , দুধ ,চিনি , চেরি ফল ও আরো কিছু প্রয়োজনীয় উপকরণ দিয়ে খুবই মজাদার ভাবে তৈরি করা হয়েছে আজকের এই গাজরের লাড্ডু। তেমন কোনো ঝামেলা নেই বাসায় এই গাজরের লাড্ডু তৈরি করতে। প্রয়োজনীয় উপকরণ গুলো থাকলেই আপনি খুব সহজেই বাসায় তৈরি করতে পারবেন আমার আজকের তৈরি করা এই গাজরের লাড্ডু। আর এই মজাদার খাবার টি খেতেও সকলেই অনেক পছন্দ করে। আপনাদের কাছে যদি আমার আজকের তৈরি করা গাজরের মজাদার লাড্ডু পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই আমাকে জানাবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি আমার পছন্দের গাজরের লাড্ডু। গাজরের লাড্ডু তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে গাজরের লাড্ডু তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

03.jpg

ধাপ-3.

3.jpg

ধাপ-4.

04.jpg

ধাপ-5.

4.jpg

ধাপ-6.

5.jpg

ধাপ-7.

6.jpg

ধাপ-8.

7.jpg

ধাপ-9.

8.jpg

ধাপ-10.

9.jpg

ধাপ-11.

10.jpg

ধাপ-12.

11.jpg

ধাপ-13.

12.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

আমার আজকের বাসায় তৈরি আমার পছন্দের গাজরের লাড্ডু কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

লাড্ডু দেখে তো জিভে জল চলে এসেছে আপু। দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দেখে ইচ্ছে করছে একটা নিয়ে খেয়ে ফেলি। এভাবে একা একা খাওয়া একদম ঠিক না আপু। এতো সুস্বাদু রেসিপি শেয়ার করলে লোভ তো লাগবেই। রেসিপিটি সত্যিই অসাধারণ হয়েছে। গাজর দিয়ে লাড্ডু তৈরি করা যায় এটা আগে জানা ছিল না। আমার কাছে অনেক ইউনিক লেগেছে আপনার রেসিপি টি। ধন্যবাদ আপু এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ দারুণ তো আপু।
কি সুন্দর ভাবে লাড্ডু বানিয়ে ফেললেন।আমার তো দেখেই খেতে ইচ্ছে করছে।আমার আবার লাড্ডু খুব পছন্দের।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

আপু জাস্ট অসাধারণ একটা রেসিপি শেয়ার করেছেন আপনি। গাজরের হালুয়া খেয়েছি কখনো লাড্ডু খাওয়া হয়নি। অনেক লোভনীয় একটা রেসিপি শেয়ার করেছেন। দেখেই জিভে পানি চলে আসলো। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ আপু নতুন একটি রেসিপি দেখলাম। গাজরের লাড্ডু গুলো কিন্তু সত্যিই দারুণ হয়েছে এবং বেশ লোভনীয়। এবং খুব সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন আপনি। ধন্যবাদ সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গাজরের হালুয়া তৈরি করে খেয়েছি। কিন্তু গাজরের লাড্ডু কখনো খাওয়া হয়নি ।তবে আপনার রেসিপিটি দেখে খুব খেতে ইচ্ছা জাগছে ।দেখি সময় পেলে এরকম লাড্ডু তৈরি করে খাব। ধাপ গুলো সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গাজরের লাড্ডু গুলো দেখতেই তো লোভনীয় হয়েছে আপু ।আমার কাছে গাজরের তৈরি করা লাড্ডু ,পায়েস অথবা হালুয়া সবকিছুই খুব ভালো লাগে। আমি পূর্বেই গাজরের লাড্ডু তৈরি করেছিলাম ।খেতে খুবই সুস্বাদু হয়েছিল। আপনার আজকে তৈরি করা এই লাড্ডু দেখে আবারও খেতে ইচ্ছে করছে।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ একটি রেসিপি গাজরের লাড্ডু। তবে আমার কাছে গাজরের হালুয়া অনেক প্রিয় একটি খাবার। আপনার তৈরি করার পদ্ধতিটা অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও! আপু খুবই লোভনীয় কিছু গাজের লাড্ডু আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে তো লোভ সামলানো যাচ্ছে না। মন চাচ্ছে দু'চারটা গপাগপ গিলে ফেলি। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত চমৎকার বেশকিছু গাজরের লাড্ডু আমাদের মাঝে রেসিপি আকারে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপু গাজরের লাড্ডু দেখে অনেক লোভনীয় লাগছে। গাজরের তৈরি যেকোনো জিনিস আমার খুব পছন্দের। আপনি অনেক সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42