ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

ফুলকপি ও টমেটো এই দুইটি শীতকালীন সবজি। আর এই সবজি শীতকালীন হলেও এখনো বাজারে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই দুইটি সবজি আমার অনেক প্রিয় ও পছন্দের সবজি। শীতকালীন সময়ে আমি এই দুইটি সবজি ব্যবহার করে বেশি রেসিপি রান্না করেছি আর এখনো আমি প্রায় সময় বিভিন্ন রকম মাছ দিয়ে রান্না করার চেষ্টা করি। আজকে আমি বাসায় রান্না করেছি ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি। গ্রাসকার্প মাছ বাজারে মোটামোটি সবসময় পাওয়া যায় তবে সব সময় এই মাছ কিনা হয়না। আর আমি সবসময় ভিন্ন রকমের মাছ ও ভিন্ন রকমের রেসিপি রান্না করে ভিন্ন রকম স্বাদ গ্রহণ করার চেষ্টা করি। গ্রাসকার্প মাছ সাথে ফুলকপি ও টমেটো মিশিয়ে বেশ মজাদার একটি রেসিপি রান্না করা হয়েছে সেই সাথে আমি চেষ্টা করেছি আপনাদের সাথে রেসিপিটি সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

আমি প্রতিটি রেসিপি আমার নিজের মতো করে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করি। আর আমার নিজের দক্ষতা কাজে লাগিয়ে নতুন ও ইউনিক রেসিপি শেয়ার করার চেষ্টা করছি। গ্রাসকার্প মাছ, টমেটো , আলু ও আরো বেশ কয়েক রকম মসলা উপকরণ একসাথে করে মজাদার ভাবে রান্না করা হয়েছে আজকের এই রেসিপি। আজকের এই রেসিপিটি মধ্যে আমি অন্য রকম একটি স্বাদ পেয়েছি যা আমি শীতকালে সবজি তরকারি রেসিপি থেকে পেয়ে থাকি। আপনারাও এভাবে বাসায় মজাদার ভাবে ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি রান্না করতে পারেন ও মজাদার স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না করেছি ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি। ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি রান্না করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের এই রেসিপি রান্নাটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

16.jpg

ধাপ-15.

17.jpg

ধাপ-16.

18.jpg

ধাপ-17.

19.jpg

ধাপ-18.

20.jpg

ধাপ-19.

21.jpg

ধাপ-20.

22.jpg

ধাপ-21.

23.jpg

ধাপ-22.

24.jpg

ধাপ-23.

25.jpg

আমার আজকের বাসায় রান্না ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপনি ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে এটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেকদিন পর ফুলকপির রেসিপি দেখলাম। আপনি খুব সুন্দর করে গ্রাস কার্প মাছ দিয়ে ফুলকপি রেসিপি করেছেন। আমার তো ইচ্ছে করছে এখন থেকে একটু ফুলকপির তরকারি নিয়ে কতগুলো ভাত খেয়ে ফেলি। তরকারির কালার টা বেশ সুন্দর লাগছে আপু। আপনাকে অনেক অনেক ধন্যবাদ গ্রাস কার্প মাছ দিয়ে ফুলকপির রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা ভালোবাসা রইল আপু।

 2 years ago 

ফুলকপি বাজারে হটাৎ করেই পেলাম। আর বাসায় গ্রাস কার্প মাছ ছিল ভাবেই রান্না করলাম। ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

এই সময়ে ফুলকপি, বাহ দারুন তো। অবশ্য এখন উন্নত প্রযুক্তির ব্যবহারে সিজন বাদেও সব ধরনের সবকিছু সারা বছর পাওয়া যায়। ফুলকপি এমনি তেও আমার খুব পছন্দের একটি সবজি। যেকোনো ধরনের বড় মাছ এবং আলুর সাহায্যে হচ্ছে রান্না করলে বেশ ভালো লাগে খেতে। আপনি খুব সুন্দর করে গ্রাস কার্প মাছ দিয়ে ফুলকপি রেসিপি করেছেন আপু। কালার টা দেখেই লোভনীয় লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাসকার্প মাছ তরকারি রেসিপি দেখে খুবই সুস্বাদু মনে হচ্ছে, আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করলেন। আপনার রেসিপি উপস্থাপন এবং পরিবেশন আমার খুবই ভালো লাগে। আজকের রেসিপিটা দেখে অনেক ভালো লাগলো, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ফুলকপির সাথে এই কাপ মাছ গুলো রান্না করলে আসলে বেশ ভালো লাগে। আজকে আপনি ফুলকপি টমেটো দিয়ে গ্রাস কাপ মাছের তরকারি রেসিপি শেয়ার করেছেন আপনার- প্রতিটি রেসিপি যেমন ভালো লাগে আজকের রেসিপি টা অনেক বেশি ভালো লেগেছে। আর দেখতে বোঝা যাচ্ছে এটা খেতে খুবই মজার হবে আপু। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ফুলকপি দিয়ে যেকোনো মাছ রান্না করলে খেতে খুব পছন্দ করি আমি। কিন্তু আমি টমেটো খেতে একদমই পছন্দ করি না দেখে টমেটো দিয়ে কোন কিছু রান্না করা হয় না। আজকে আপনার তৈরি ফুলকপি এবং টমেটো দিয়ে গ্রাসকার্প মাছের রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। আমাদের মাঝে এত সুন্দরভাবে রেসিপিটির সবগুলো ধাপ উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

ফুলকপি এবং টমেটো দিয়ে খুব লোভনীয় ভাবে গ্লাস কাপ মাছের রেসিপি প্রস্তুত করেছেন দেখতে তেমন লোভনীয় দেখাচ্ছে খেতে অত্যন্ত সুস্বাদু হবে মনে হচ্ছে। উপস্থাপনা বরাবরের মত খুবই সুন্দর হয়েছে শুভেচ্ছা রইল আপু

 2 years ago 

গ্রাসকার্প মাছ এর তরকারি গুলো খুবই সুস্বাদু হয়ে থাকে। আমার কাছে অনেক ভালো লাগে। আপনি ফুলকপি ও টমাটো দিয়ে রেধেছেন তাই মনে হচ্ছে আরো বেশি স্বাদের হয়েছে। শুভেচ্ছা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

ফুলকপি বাজারে পাওয়া গেলেও দাম কিন্তু বেশি আপু। এখন যেহেতু ফুলকপির সিজন না। ফুলকপির সাথে যেকোন মাছ রান্না করে খেতে বেশ মজার হয়। আর সাথে যদি হয় টমেটো তাহলে স্বাদটা আরও বেড়ে যায়।

 2 years ago 

ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাস কাপ মাছের তরকারি রেসিপি খুবই সুন্দর হয়েছে আপু। গ্রাস কার্প মাছ যে কোন সবজি দিয়ে রান্না করলে খেতে খুবই সুস্বাদু লাগে। আপনি ফুলকপি ও টমেটো দিয়ে গ্রাস কার্প মাছের খুবই সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। রেসিপিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69122.82
ETH 3737.08
USDT 1.00
SBD 3.68