DIY - এসো নিজে করি -কফির কাপের মধ্যে জল রং দিয়ে আর্ট করে একটি ঝুলন্ত ওয়ালমেট তৈরি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

কফির কাপের মধ্যে জল রং দিয়ে আর্ট করে একটি ঝুলন্ত ওয়ালমেট তৈরি

1.jpg

21.jpg26.jpg27.jpg

আজকে আমি আপনাদের সাথে নতুন ভাবে নতুন করে কফির কাপ দিয়ে আরেকটি ওয়ালমেট তৈরি করেছি। আমার নিজের অভিজ্ঞতা থেকে আমি চেষ্টা করেছি সুন্দর ভাবে ওয়ালমেট টি তৈরি করে আপনাদের সাথে উপস্থাপন করার। আমার এই ঝুলন্ত ওয়ালমেট টি তৈরি করতে বেশ কষ্ট করতে হয়েছে। অনেক ঝালেমা করে এই ওয়ালমেট টি তৈরি করেছি। একা একা এই ওয়ালমেট টি তৈরি করা ও প্রতিটি ধাপের ছবি তোলা বেশ কষ্টকর। তবুও আমি চেষ্টা করেছি সম্পূর্ণ ওয়ালমেট তৈরি টি প্রতিটি ধাপে আপনাদের সাথে শেয়ার করার যাতে করে আপনাদের ওয়ালমেট তৈরি করতে সহজ হয়।
ওই ঝুলন্ত ওয়ালমেট টি তৈরি করতে অনেক ধাপ পার করেছি। এই ওয়ালমেট এর মধ্যে বেশ কিছু উপকরণ দিয়ে তৈরি করা হয়েছে। যেমন কফির কাপের মধ্যে জল রং দিয়ে অঙ্কন করা , পরের ধাপে সুতোর মধ্যে পুঁথির পাথর দিয়ে সাজিয়ে ওয়ালমেট টি তৈরি করা। আমি সবগুলোই আপনাদের সাথে ছবির মাধ্যমে শেয়ার করেছি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে কফির কাপের মধ্যে জল রং দিয়ে আর্ট করে একটি ঝুলন্ত ওয়ালমেট তৈরি করেছি। আমি ওয়ালমেট টির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপের ছবি দেয়ার চেষ্টা করেছি ও প্রয়োজনীয় উপকরণ গুলো দেখিয়েছি। আশাকরি আপনাদের কাছে আমার আজকের ঝুলন্ত ওয়ালমেট টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক.................

আমার আজকের এই ঝুলন্ত ওয়ালমেট টি তৈরি করতে আমাকে ব্যবহার করতে হয়েছে - কফি কাপ , জল রং , রেশমি সুতা , পুঁথি পাথর , আইকা আঠা , গ্লোগান , কেচি ও কাগজ।

এখান থেকে আমি ওয়ালমেট তৈরির ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

26.jpg

27.jpg

28.jpg

21.jpg26.jpg27.jpg

আপনাদের কাছে আমার আজকের কফির কাপের মধ্যে জল রং দিয়ে আর্ট করে একটি ঝুলন্ত ওয়ালমেট তৈরি টি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ধন্যবাদ সবাইকে।

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

কফির কাপের মধ্যে জল রং দিয়ে আর্ট করে ঝুলন্ত ওয়ালমেট আপনি অসাধারণ ভাবে সম্পন্ন করেছেন। আপনার ক্রেটিভিটি গুলো আসলেই অনেক আকর্ষণীয়। আপনি অন্যরকম মাইন্ডে চিন্তাভাবনা করতে পারেন। আমার কাছে ব্যক্তিগতভাবে আপনার এই পোস্টটি অনেক ইউনিক লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সত্যি আপনি অনেক সুন্দরভাবে আপনার ওয়ালমেট টি তৈরি করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
সত্যি মাথা নষ্ট করা হয়েছে। আপনার জল রঙ এর কাজ সব সময় অসাধারণ হয় আপু। বিশেষ করে রুমের ড্রইং রুমে এটা অসাধারণ লাগবে আপু। আমি নিজে একটা বানাবো এমন কিছু ইনশাআল্লাহ।❣️❣️❣️🥰🥰🥰। দোয়া রইল আরো ভালো কিছু করুন
 2 years ago 

নিজে থেকে কিছু তৈরি করার আনন্দই অন্য রকম। চেষ্টা করেন অবশ্যই পারবেন। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ইউনিক একটা চিন্তা-ভাবনা আপনার মাথায় কাজ করে গেছে ‌‌। কফির কাপ দিয়ে যে ঝুলন্ত ওয়ালমেট বানানো যায় সেটা আপনার পোস্ট দেখে শিখে গেলাম। আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ খুব সুন্দর আইডিয়া তো কফি কাপ তুমি খুব সুন্দর উওয়ালমেট তৈরি করেছ।ঝুলন্ত ওয়ালমেট গুলো সত্যি খুব সুন্দর লাগছে। ফেলে দেওয়া কফিকাপ গুলো দিয়ে ওয়ালমেট তৈরি করতে তোমার অনেকটা সময় লেগেছে দেখেই বোঝা যাচ্ছে। ফেলে দেওয়া কফি কাপ দিয়ে ওয়ালমেট তৈরি করা প্রতিটি ধাপ তুমি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছ।অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইল তোমার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
  • কফির কাপের মধ্যে জল রং দিয়ে আর্ট করে একটি ঝুলন্ত ওয়ালমেট দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আসলে আপনার চিন্তাধারা খুবই সুন্দর। আপনি এত সুন্দর একটি চিন্তা ধারা এবং পরিকল্পনা করে এই ওয়ালমেট তৈরি করেছে এটি একদম নতুন। আপনার এই সুন্দর পরিকল্পনা এবং ওয়ালমেট আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি এটি একটি খুব নিখুঁত উপায়ে করা. কিন্তু আমি বিভ্রান্ত কেন এগুলো একদিক থেকে নিচে। আমি মনে করি আপনি নীচের কেন্দ্রে গর্ত করবেন না। উপায় দ্বারা খুব সুন্দর দেখাচ্ছে.

 2 years ago 

আপনার লেখায় অনেক ভুল উচ্চারণ এসেছে। আপনার ট্রান্সলেট সঠিক ভাবে করা হয়নি।

 2 years ago 

দৃশ্যটা দেখতে কিন্তু বেশ আকর্ষণীয় আর চমকপ্রদ মনে হচ্ছে। দেখে মনে হচ্ছে কোনো ঝুলন্ত লাইট একসাথে ঝুলানো হয়েছে। আপনি হাতের কাজগুলো ভালোই করেন।

 2 years ago 

চেষ্টা করি আমি সুন্দর ভাবে সুন্দর কিছু শেয়ার করার জন্য। আপনাদের সুন্দর মন্তব্য ও ভালোবাসায় আমাকে এগিয়ে নিয়ে এসেছে এই পর্যন্ত। অনেক ধন্যবাদ দাদা আপনাকে আপনার সুন্দর মন্ত্যবের জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68518.46
ETH 3760.02
USDT 1.00
SBD 3.66