বাসায় রান্না পোস্ত দানা দিয়ে রুই মাছ ভুনা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় রান্না পোস্ত দানা দিয়ে রুই মাছ ভুনা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি আরেকটি ভিন্নরকম রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি। নতুন দিনে নতুন নতুন রেসিপি আমি আপনাদের সাথে শেয়ার করি ও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করি। আজকে আমি যে রেসিপি আপনাদের সাথে শেয়ার করেছি সেটি হলো বাসায় রান্না পোস্ত দানা দিয়ে রুই মাছ ভুনা রেসিপি। আপনারা হয়তো অনেকেই এই রেসিপিটি বাসায় রান্না করেন ও খেতেও বেশ পছন্দ করেন। আমি নিজেও এই রেসিপিটি অনেক পছন্দ করি কিন্তু সবসময় বাসায় পোস্ত দানা থাকে না তাই বেশি রান্নাও করা হয় না। আমি একেক দিন একেক রকম ভাবে রেসিপি রান্না করার চেষ্টা করি ও নতুন ভাবে স্বাদ নিয়ে থাকি।

আমি ঝাল খেতে একটু বেশি পছন্দ করি। তবে শুকনা মরিচ গুঁড়া থেকে কাঁচামরিচ খাওয়া ভালো তাই আমি ঝাল বৃদ্ধির জন্য একটি বোম্বাই মরিচ ব্যাবহার করেছি। আর এই বোম্বাই মরিচ ব্যবহার করার কারণে রেসিপির মধ্যে অনেক সুস্বাদু একটি ঝাল ঘ্রান ছড়িয়ে গেছে ও রেসিপির স্বাদও বৃদ্ধি করেছে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না পোস্ত দানা দিয়ে রুই মাছ ভুনা রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

08.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

আমার আজকের বাসায় রান্না পোস্ত দানা দিয়ে রুই মাছ ভুনা রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

পোস্তদানা দিয়ে রুই মাছ রান্না করে কখনো খাই নি।তবে চিংড়ি আর ইলিশ মাছে পোস্তদানা ব্যবহার করে রান্না করেছিলাম।আর আজকে নতুন একটি রেসিপি শিখলাম আপু।নিশ্চয়ই খুব মজা হয়েছে। আজকের এই রেসিপিটি খুব সুন্দর করেই উপস্থাপন করেছেন আপু। অনেক ধন্যবাদ আপনাকে এটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পোস্তদানা দিয়ে আমি কখনো কোন মাছ রান্না করে খাইনি, কেমন লাগে জানিনা কিন্তু আপনি কত সুন্দর করে রান্না করেছেন মনে হচ্ছে খাবারটি খুবই মজা হয়েছে ।আমি অবশ্যই খাবারটি বাসায় ট্রাই করবো আপু। নতুন একটি রেসিপি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই মজাদার হবে আপু। পোস্তদানা দিয়ে রুই মাছ রান্না করে কখনো খাই নি। তবে আপনার রান্না করা রুই মাছ রান্নাটা বেশ লোভনীয় লাগছে। নতুন একটি রেসিপি শিখলাম আপু। এই রেসিপিটি খুব সুন্দর করেই উপস্থাপন করেছেন আপু। অনেক ধন্যবাদ আপনাকে এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আজকে খুব সুন্দর একটি রেসিপি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন। পোস্ত দানা দিয়ে রুই মাছের ভুনা রেসিপি চমৎকার লাগছে দেখতে খেতে অনেক সুস্বাদু হবে ।আমার কাছে যে কোন ধরনের মাছ খেতে খুবই ভালো লাগে আমার খুব ফেভারিট। আপনার রেসিপি দেখে জিভে জল চলে আসলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনার রেসিপিটি দেখে তো মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। প্রথম দেখাতেই জিভে জল চলে এসেছে। খুব অসাধারণ ভাবে আপনি উপস্থাপন করেছেন। । আপনার উপস্থাপনা টাও আমার খুব ভালো লেগেছে। এত অসাধারন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

রুই মাছের খুব লোভনীয় একটি রেসিপি প্রস্তুত করেছেন পোস্তদানা দিয়ে ।দেখেই লোভ হচ্ছে খেতেও মনে হচ্ছে ভারী সুস্বাদু হয়েছিল ‌দারুন উপস্থাপনা করেছেন ধাপগুলো ।শুভেচ্ছা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

রুই মাছ দিয়ে খুব সুন্দর একটি রেসিপি শেয়ার করেছেন।খুব ভালো লাগলো দেখে।পোস্ত দানা দিয়ে রুইমাছের দারুন একটি রেসিপি শেয়ার করেছেন। প্রতিটি ধাপের সুন্দর করে বর্ণনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

পোস্ত দানা দিয়ে মাছ রান্না দিয়ে রেসিপি কখনো খাওয়া হয়নি। তবে আপনার রেসিপি রান্না দেখে মনে হচ্ছে খুবই মজা হয়েছে। দারুণ একটা রেসিপি শেয়ার করেছেন আপু। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর একটা রুই মাছের রেসিপি শেয়ার করার জন্য। অনেক অনেক শুভকামনা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

পোস্ত দানা দিয়ে রুই মাছের রেসিপি আমার কখনো খাওয়া হয়নি ।কিন্তু আপনার রেসিপি টা দেখে মনে হচ্ছে খেতে ভীষণ মজাদার হয়েছিল।আপনার কাছ থেকে নতুন একটি রেসিপি শিখতে পারলাম ।আপনি রান্নার প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
রুই মাছ ভুনা রেসিপি অনেক সুন্দর ভাবে তৈরি করেছেন। দেখতে অনেক লোভনীয় লাগতাছে নিশ্চয়ই খেতেও অনেক সুস্বাদু হবে। সত্যিই অনেক সুন্দর ছিল এবং প্রতিটি স্টেপ সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল,,,
 2 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54