রঙ পেন্সিল দিয়ে অঙ্কন করা রক্তাত্ব কান্নাময় একটি চোখ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

রঙ পেন্সিল দিয়ে অঙ্কন করা রক্তাত্ব কান্নাময় একটি চোখ

1.jpg

26.jpg26.jpg26.jpg

আজকে আমি রঙ পেন্সিল ব্যবহার করে যে অঙ্কন টি করেছি এটি অন্য দিনের অঙ্কন থেকে অনেকটাই ভিন্ন রকম। একটি ভয়ানক রক্তাত্ব কান্নাময় চোখ। এই চোখটি অঙ্কন করার জন্য আমাকে প্রায় সাত থেকে আট টি কালারের রঙ পেন্সিল ব্যবহার করতে হয়েছে। আমি চেষ্টা করেছি এই চোখ অঙ্কনটি অনেক বেশি আকর্ষণীয় ভাবে আপনাদের সাথে উপস্থাপন করার। আমার আজকের রঙ পেন্সিল দিয়ে অঙ্কন করা রক্তাত্ব কান্নাময় চোখ টি আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি আশাকরি আপনাদের কাছেও এই চোখ অঙ্কন টি ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্ট এর মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে রঙ পেন্সিল দিয়ে অঙ্কন করা রক্তাত্ব কান্নাময় চোখ টি অঙ্কন করেছি। আমি অঙ্কনের প্রতিটি ধাপ প্রথম থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছি। আমি চেষ্টা করেছি প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপের ছবি তোলার ও আপনাদের সাথে শেয়ার করার। বেশি কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক.......

আমার আজকের রঙিন চোখের অঙ্কনটি করতে ব্যবহার করতে হয়েছে রঙ পেন্সিল , পেন্সিল ও একটি পেপার।

এখান থেকে আমি অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

07.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

ধাপ-25.

25.jpg

ধাপ-26.

026.jpg

26.jpg

26.jpg26.jpg26.jpg

আমার আজকের রঙ পেন্সিল দিয়ে অঙ্কন করা রক্তাত্ব কান্নাময় চোখের অঙ্কনটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 
আমি তো দেখে থমকে গেলাম। আপনি দিনে দিনে এত সুন্দর অঙ্কন এ পারদর্শী হচ্ছেন।চোখের মণিটা তো অসাধারণ ছিল এবং চোখের ভ্রু গুলো খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপু। আমার দেখে খুবই ভালো লাগলো আপনার হাতের কাজ খুবই পরিষ্কার। আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 

হা ভাইয়া চেস্টা করেছি আমাদের সামনে সুন্দর ভাবে উপস্থাপন করার। অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

রং পেন্সিল দিয়ে রক্ত রক্ত কান্নাময় চোখের চিত্রটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই দক্ষতার সাথে এই চিত্রটি অঙ্কন করেছেন।আপনার উপস্থাপন দেখে আমি এই চিত্রটি অঙ্কন করা শিখতে পারলাম।আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হা রঙ পেন্সিলে এই প্রথম আমি এই ধরনের অংকন করলাম। তবে ভালো লাগলো আপনাদের কাছে ভালো লেগেছে শুনে।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার রক্তাক্ত চোখের অংকন দেখে রীতিমত ভয় পেয়ে গেছি আমি। ভয় পাওয়ার কারণ হচ্ছে আপনার সাথে যে দুষ্টামি করি আপনি রাগলে মনে হয় আপনার চোখদুটো এমনই হয়, হাহাহা। কিন্তু যখন আপনার চোখ অংকন এর ধাপগুলো দেখতে গেলাম তখন তো সেই হাসি আসলো। আমিতো ভাবছি এই যে আপু হাঁসের ডিম অঙ্গন করছে তা দিয়ে কি করবে। ওরে বাপরে যতই ভিতরে দেখছি ধাপগুলো তখন আবার কিছুক্ষণ ভয় লাগছে। কিছুক্ষণ ভালো লাগছে। সবশেষে দেখলাম আপনার সেই রক্তাক্ত ভয়ঙ্কর চোখ। সত্যিই অসাধারণ অঙ্কন করেছেন আপনি। অনেকগুলো কালার ব্যবহার করেছেন। সাতটি রং পেন্সিলের কালার এবং অনেক সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আমাদের সাথে এত সুন্দর একটি সূক্ষ্ম অঙ্কন শেয়ার করার জন্য ভালোবাসা অবিরাম।

 3 years ago 

আপানার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। আসলে আমি চেস্টা করি আপনাদের সামনে সুন্দর ভাবে উপস্থাপন করার। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

চমৎকার একটি চিত্র এঁকেছেন আপনি আপু। চিত্র টি এক কথায় অসাধারণ হয়েছে দেখতে। কয়েক ধরনের রং এর মিশ্রণের ফলে আরো সুন্দর দেখাচ্ছে পেইন্টিং টি। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও আপু অসাধারণ হয়েছে আপনার চোখের চিত্রাঙ্কন টি। রং পেন্সিল এর মাধ্যমে আপনি এতো সুন্দর করে চোখটি ফুটিয়ে তুলেছেন যা সত্যিই তুলনা করা সম্ভব না। অনেক সুন্দর ভাবে প্রত্যেকটি ধাপ উপস্থাপন করেছেন আপু। আমার আপনার অঙ্কিত রঙিন চোখটি বেশ ভালো লাগছে। সত্যিই আপু আপনার মধ্যে অনেক গুণ রয়েছে আপনি যেমন রেসিপি শেয়ার করেন আবার তেমন আর্ট।কোনটার থেকে কোনটা কম নয়। এভাবেই অনেক এগিয়ে যান আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপু আমি তো আছিই কিন্তু আপনি ও কোনো দিকে কম না, আপনার পোস্ট গুলো সবসময় দেখি আর সবার থেকে উনিক পোস্ট হয় আপনার পোস্ট।

অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও আপু 😲😲😲

অসাধারণ একটি আর্ট শেয়ার করেছেন। আর্টটি জাস্ট অসাধারণ হয়েছে, দেখতে খুবই সুন্দর লাগছে। আর্ট টি করতে প্রচুর ধৈর্য ও সময় এর প্রয়োজন হয়েছিল মনে হচ্ছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমাদের মাঝে এতো সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করার জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🙂

 3 years ago 

তা সত্যিই কথা আপু অংকন করতে অনেক ধৈর্য শক্তি লাগে।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার হাতের কাজের মাধুর্য দেখে আমি সত্যি তোমাকে গেছি। সত্য কথা বলতে আপনার হাতের কাজের মাধুর্য অনেক সুন্দর। আপনি যদি হলুদ রং ব্যবহার না করতেন তাহলে বোঝা যেত না এটা নিজের হাতে অংকন করে একটা ছবি। এটাকে দেখলে মনে হতো সত্যিকারের কোনো একজন মানুষের চোখ।

 3 years ago 

অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি, অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

এটা আপনি আমাকে দেখিয়েছেন একটি খুব সুন্দর পেইন্টিং.
শেয়ার করার জন্য ধন্যবাদ, আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

দারুন এঁকেছেন ছবিটি। রক্তাভ রক্তাক্ত কান্নাময় ছবি। তবে আমি জানি চোখের জলের হয়না কোন রং তারপরও আপনার ছবির মাধ্যমে চোখের জলের রং দেখতে পেলাম।ধন্যবাদ

 3 years ago 

হা চেস্টা করেছি সুন্দর ভাবে উপস্থাপন করার।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার অংকন বরাবরই সুন্দর হয় আজকের অংকনটি অসাধারণ হয়েছে। এত সুন্দর এবং নিখুঁত ভাবে অংকনগুলো করেন যে সুন্দর না হয়ে পারে না। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59056.49
ETH 2597.22
USDT 1.00
SBD 2.44