হটাৎ করে অবাক করা উপহার !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হটাৎ করে অবাক করা উপহার

IMG-20211122-WA0007.jpg

আজকে আমি আপনাদের সাথে একটি আনন্দের মুহুর্ত শেয়ার করবো। যার কারণে আমি অনেক বেশি খুশি ও আনন্দিত । বেশ কিছুদিন ধরে আমি আমার উনাকে বলছি আমাকে কিছু জিনিস কিনে দিতে যা দিয়ে আমি আমার দক্ষতার সাথে নতুন কিছু তৈরি করতে পারবো। জিনিস গুলো হলো - কয়েক রকমের পুঁথি ও কয়েক কালারের রেশমি সুতা। এই পর্যন্ত মনে হয় আমি তাকে ১৫ দিন ধরে বলতে বলতে মুখ ব্যাথা করে ফেলেছি কিন্তু সে আমার কথার কোনো দামই দেয় না। এই ব্যাপারে আর কিছু বলেও না। আমি মনে মনে খুব বিরক্তবোধ করছিলাম।

কাল বিকেলে খুব জরুরি একটা কাজে আমরা বাইরে যাই এরপর সেই কাজ শেষ করে সে আমাকে সেখানে রেখে কোথায় যেন চলে যাই আমাকে বলে গিয়েছে যে তুমি এখানে থাকো আমি কিছুক্ষনের মধ্যে আসছি। সেই কথা বলে সে চলে গেলো আসলো ঠিক এক ঘন্টা পর। এতক্ষনে আমি প্রচন্ড রেগে গিয়েছিলাম ও মনে মনে বকা দিচ্ছিলাম।

যাই হোক এক ঘন্টা পর সে যখন আসে তখন দেখি তার হাতে একটা ব্যাগ। জিজ্ঞাসা করতে সে বলে বাসায় গিয়ে দেখার জন্য। তখন আমি কখনোই ভাবিনি আমার জন্য এত গুলো উপহার অপেক্ষা করছে। এর পর বাসায় আসলাম প্যাকেট খুললাম আর তখন শুধু তাকিয়ে ছিলাম বড় বড় চোখ করে এই জিনিস গুলোর উপর।

এমন পাগলের কান্ড কলাপ আমি আর কখনো দেখিনি। আমি তাকে বলেছিলাম অল্প অল্প করে আনার জন্য কিন্তু সে একদম পুরা এক প্যাকেট এক প্যাকেট করে নিয়ে এসেছে। আর এত সুন্দর সুন্দর পুঁথি গুলো দেখে আমি অনেক অবাক হয়ে গিয়েছি ও আনন্দে কি করবো বুঝতে পারছিলাম না। আর পাশে থাকা মানুষটা আমার দিয়ে তাকিয়ে আমার আনন্দের ভাগ নিচ্ছে। যদিও মনে মনে অনেক রাগ ছিল কিন্তু তখন সব রাগ যেন নিমিষেই শেষ হয়ে গেলো।

এখন থেকে আমি আমার নিজের দক্ষতা দিয়ে অনেক সুন্দর সুন্দর পুঁথির জিনিস তৈরি করতে পারবো ও আশাকরি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করতে পারবো।

এটা হলো সাদা রঙের ডায়মন্ড পুঁথি

IMG-20211122-WA0000.jpg

এটা হলো বেগুনি রঙের আরেক ধরণের পুঁথি।

IMG-20211122-WA0001.jpg

এটা হলো আরেক রকমের বিভিন্ন রঙের পুঁথি যা দেখতে অনেকটা আনারের মতো। আসলে আমি সব গুলো পুঁথির নাম জানিনা।

IMG-20211122-WA0002.jpg

আর এগুলো হলো বিভিন্ন রঙের ফুলের পুঁথি।

IMG-20211122-WA0003.jpg

অনেক রকম কালারের রেশমি সুতা।

IMG-20211122-WA0004.jpg

এগুলো হলো গোল্ডেন কালারের এক ধরণের পুঁথি যে গুলো বিভিন্ন জামার বুকের ডিজাইন করা হয়। যদিও আমি এগুলো দিয়ে কি করবো এখনো ভাবিনি।

IMG-20211122-WA0006.jpg

এগুলো হলো গোল্ডেন কালার পাতা যা আমার কাছে অনেক ভালো লেগেছে।

IMG-20211122-WA0008.jpg

এটাও এক ধরনের পাথরের পুঁথি যা দিয়ে কাপড়ের অনেক সুন্দর কাজ করা হয়।

IMG-20211122-WA0009.jpg

এটাও এক ধরণের লোহার পুঁথি দেখতে খুবই ভালো লাগে।

IMG-20211122-WA0010.jpg

আমি পুঁথির প্রতিটি প্যাকেট এর ছবি আপনাদের সাথে শেয়ার করেছি। আমার কাছে খুবই ভালো লেগেছে পুঁথি গুলো। আমি আমার আনন্দ আপনাদের সাথে ভাগ করতে পেরে আরো বেশি আনন্দ লাগছে। আমার পুঁথির প্যাকেট গুলো আপনাদের কাছে কেমন লেগেছে অবশই মন্তব্য করে জানাবেন। অনেক ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

পুঁথির কালার গুলো সুন্দর । নিশ্চই এগুলো জামায় ডিজাইন করার জন্য। আমি দেখেছি এগুলো জামা কিংবা ওড়না কিংবা শাড়ীতে ডিজাইন করতে লাগে। সাদা পুথি গুলো মনে হচ্ছে মুক্তা । মালাও বানাতে পারেন। ধন্যবাদ আপনার আনন্দের মূহুর্ত শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর আইডিয়া করেছেন আপনি, অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আসলে আপু আপনাকে আমাদের দুলাভাই সারপ্রাইজ দিল। এটি অনেক ভালো লাগলো একটা সময় আপনি রাগ করে গেলেও কিন্তু জিনিস গুলো দেখার পর সব রাগ অভিমান ভেঙ্গে গিয়ে আপনি সত্যিই অবাক হয়ে গেছিলেন। আপনি অল্প করে আনতে বলেছেন আপনাকে অনেক দিয়েছে এটা দেখে খুবই ভালো লাগলো। আসলেই পুতির কাজ আপনি বরাবরই সুন্দর করে করতে পারবেন আমার ধারণা। এর আগেও আপনি অনেক সুন্দর সুন্দর কাজ নিয়ে হাজির হয়েছেন এবং আশা করব সামনে আপনি আরও সুন্দর সুন্দর কাজ উপহার দেবেন। অনেক কিছু জিনিস দেখতে পেলাম সবগুলো জিনিসটার নাম আমারও ঠিক জানা নাই আপনি যেগুলো জানেন সেগুলো জানতে পারলাম। আজকে দারুন ছিল আপু। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

হা, যদি না এগুলো আনতো তবে রাগ থামাতে খবর হতো। আমি চেস্টা করবো সুন্দর কিছু উপস্থাপন করার। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমরা ছেলেরা আসলেই এমন। আমরা সারপ্রাইজ দিতে খুব পছন্দ করি। কারণ আমরা তো জানি আমাদের ভালবাসার মানুষগুলি সারপ্রাইজ পেতে অনেক বেশি পছন্দ করে। আর আমরা ছেলেরা এটাই চিন্তা করি যে যা চাইবে তার চাইতে একটু বেশি দিতে পারলে হয়তো বা নিজের কাছে ভালো লাগবে। সব মিলিয়ে আপনার ভালোলাগাটা অনুভব করতে পেরেছি মনে হচ্ছে।

 3 years ago 

সেটা আপনারা সবসময় প্রমাণ করেন, হা হা ভালো লাগলো বিষয় টা, অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও আপু!পুঁতি গুলো দেখছি অনেক বেশি সুন্দর।
আহা! আজ একটি উনার অভাব ফিল করছি।দেখি রাস্তাঘাটে কোনো উনি পাওয়া যায় কিনা।😜
পুঁতি গুলো জাস্ট অসাধারণ আপু।নতুন কিছু দেখার অপেক্ষায় আছি আপু।

 3 years ago 

হা হা, আস্তে সময় নিয়ে খুঁজেন আপু, না হয় পরে আবার উলটা হবে😁,
অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

তাহলে সামনে আমরা অনেক সুন্দর সুন্দর প্রজেক্ট দেখতে পাবো, এসো নিজে করি ইভেন্টে। অনেক অনেক শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অবশ্যই ভাইয়া, আমি চেস্টা করবো ভালো কিছু উপস্থাপন করার, অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72