নীলগিরি পাহাড়ে অসাধারণ কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি!! বান্দরবান ট্যুর পর্ব - ১২!! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

নীলগিরি পাহাড়ে অসাধারণ কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি

1.jpg

নীলগিরি পাহাড়ের সৌন্দর্যের কথা ও অনুভূতি গুলো বলে শেষ করা যাবে না। আমি যদি এই প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে দিন রাত লিখি তবুও যেন শেষ করতে পারবো না। সমস্ত পাহাড়ের উপরে এই নীলগিরি পাহাড়। সুনসান পরিবেশ , ঠান্ডা বাতাস গায়ে এসে ধাক্কা খাচ্ছে। শিহরিত হয়ে উঠে শরীর ও মন। নীলগিরি পাহাড়ের প্রতিটি স্পট যেন এখনো আমাকে সেখানে টানে। চলে যেতে ইচ্ছা করে সেই পাহাড়ের উপরে থাকা ঝুলন্ত স্পট গুলোতে , যেখানে দাড়ালে দেখা যাই শুধু পাহাড় আর পাহাড় , মাথার উপরে থাকা সুন্দর নীল আকাশ। মন ভালো করার মতো একটি জায়গা। আমি সব সময় বলি যেনো এক স্বপ্নের রাজ্য।

অনেকটা সময় নিয়ে সেখানের প্রতিটি জায়গা ভ্রমণ করি। প্রতিটি জায়গায় বেশ কিছু ফটোগ্রাফি করি। ভালোবাসার মানুষের হাত ধরে সুন্দর জায়গা গুলো ভ্রমণ করার আনন্দই অন্যরকম। সেখান থেকে রাতের দৃশ্য গুলো অনেক বেশি সুন্দর হয়। খোলা আকাশের তারা ও খুব কাছ থেকে চাঁদ এই দৃশ্যটা না কতটা সুন্দর হবে ,ভাবলেই ভালো লাগে। কিন্তু সেখানে একটা সময়ের পর আর পর্যটকরা থাকতে পারে না , বেড়িয়ে যেতে হয়। যাই হোক , যতটুকু সময় আমি কাটিয়েছি ততটুকুই আমার জন্য অনেক সুন্দর মুহূর্ত ছিল। আনন্দের ও ভালো লাগার মুহূর্ত ছিল।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে নীলগিরি পাহাড়ের অসাধরণ কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করেছি। সুন্দর মুহূর্ত ও ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি সত্যি খুব আনন্দিত। আশাকরি আপনাদের কাছে আমার আজকের নীলগিরি পাহাড়ের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। প্রাকৃতিক সৌন্দর্য সবাই অনেক পছন্দ করে।

2.jpg

3.jpg

4.jpg

5.jpg

6.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

12.jpg

13.jpg

14.jpg

লোকেশন

Device: OPPO F17

নীলগিরি পাহাড়ের আমার অনুভূতি ও ফটোগ্রাফি আমার আজকের এই পোস্টেই শেষ করলাম। পরবর্তী পোস্টে বান্দরবানের অন্য কোনো সুন্দর জায়গা ও ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করবো। সেই পর্যন্ত অপেক্ষা করবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন , সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

সত্যি বলতে কি আপু আপনি মানুষটা যেমন সুন্দর আপনার ফটোগ্রাফি গুলো ছিল ও রকম সুন্দর যার ব্যাখ্যা এবং কি প্রশংসা না দিয়েও পারছি না এবং না করেও পারছি না। সত্যি দারুন ছিল আপনাদের ফটোগ্রাফি গুলো এবং আপনারা অনেক সুন্দর এবং কি আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। এবং কি যেখানে গিয়েছেন সেটা ছিল সবুজের সমাহার। এবং রূপবতী বাংলার একটি কোন, অসম্ভব সুন্দর করে আমাদের মাঝে সাজিয়ে-গুছিয়ে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

নীলগিরি অসাধারণ এক জায়গা। প্রকৃতির সৌন্দর্যে ভরপুর এর চারিপাশের দৃশ্য। যেখানে পাহাড় আর মেঘের খেলাধুলা চলে অবিরত । আপনি আপনার অসাধারণ অনুভূতি ও ভালোলাগাগুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। সত্যিই এমন একটি জায়গায় বারবার যেতে ইচ্ছা করবে এটাই স্বাভাবিক। আর প্রকৃতির ভালোবাসা প্রকৃতির টান বরাবর আমাদের তার সৌন্দর্যের দিকে টানবে । আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে আপনার প্রতিটি ছবি খুব সুন্দর হয়েছে আপু। আপনারা দুইজন খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন। আপনাদের জন্য দোয়া রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার ছবিগুলো খুবই সুন্দর হয়েছে । পাহাড়ের ভিউগুলো ছবিগুলোকে আরো ফুটিয়ে তুলেছে । দেখেই বুঝা যাচ্ছে ভাইয়ার সাথে আপনার সময়গুলো পাহাড়ের চূড়ায় খুব ভালো কেটেছে । ধন্যবাদ আপনাকে নীলগিরির অসাধারন দৃশ্য আমাদের সাথে শেয়ার করার জন্য ❤

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সত্যিই দিদি এরকম পরিবেশে থাকলে কি যে অনুভূতি হয় সেটা হয়তো কয়েকটি শব্দে লিখে প্রকাশ করা যায় না। প্রেমে পড়ে গেছি এই প্রাকৃতিক সৌন্দর্যের ❤️ আর আপনাদেরকে এত মিষ্টি লাগছে 🥰 এত এত এত গুলো আদর আর ভালবাসা রইল ❤️❤️❤️❤️

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই আপনার এই পোস্টগুলো আমি আর দেখবোনা একদম।
আমার ও যেতে ইচ্ছে করে অনেক।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58445.95
ETH 2616.08
USDT 1.00
SBD 2.41