শাহী চিকেন আলুর চপ !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
শাহী চিকেন আলুর চপ

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

রমজানে মোটামুটি প্রতিদিন আলুর চপ তৈরি করা হয়েছে, আর রমজানের মধ্যেই বিশেষ একদিন এই মজাদার ও আমার পছন্দের শাহী চিকেন আলুর চপ তৈরি করা হয়েছিল, কিন্তু আপনাদের সাথে শেয়ার করার কথা একদমই ভুলে গেছিলাম। তাই আজকে আমি নতুন ও মজাদার ভাবে তৈরি করা শাহী চিকেন আলুর চপ তৈরিটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। এই শাহী চিকেন আলুর চপ শুধু রমজানে কেন, যে কোনো সময় সকালের নাস্তা , বিকেলের নাস্তা অথবা টিফিনের জন্য এমনকি অতিথি আপ্যায়নেও তৈরি করা যেতে পারে। এই আলুর চপ সাধারণ আলুর চপের মতো না। এটি একদম অন্যরকম ও স্পেশাল ভাবে তৈরি করা হয়েছে তাই আপনি চাইলে অথিতি আপ্যায়নে নিঃসন্দেহে দিতে পারেন ও নিজেও এর মজাদার স্বাদ গ্রহণ করতে পারেন। আমি আমার এই পোস্টের মাধ্যমে শাহী চিকেন আলুর চপ তৈরিটি সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

আমি আলুর চপ খেতে অনেক পছন্দ করি। আর রোজা ছাড়াও প্রায় সময় বাসায় বিকেলের নাস্তার জন্য আলুর চপ তৈরি করি। আর যদি সেই আলুর চপ হয় শাহী চিকেন আলুর চপ তাহলেতো আর কোনো কথাই নেই। শাহী চিকেন আলুর চপ তৈরি করাটা একটু কষ্টকর তবে খাবারের মজাদার স্বাদ আপনার সেই কষ্টকে ভুলিয়ে দিতে সক্ষম হবে। মুরগির মাংস , আলু , ডিম , বেরেস্তা ও আরো বেশ কয়েকরকম প্রয়োজনীয় মসলা উপকরণ একসাথে করে তৈরি করা হয়েছে মজাদার শাহী চিকেন আলুর চপ। আপনাদের কাছেও যদি আজকের এই শাহী চিকেন আলুর চপ ভালো লাগে তাহলে যেকোনো সময় বাসায় প্রয়োজনীয় উপকরণ একসাথে করে তৈরি করে নিতে পারেন খুব সহজেই।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মজাদার শাহী চিকেন আলুর চপ রেসিপি। শাহী চিকেন আলুর চপ তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে শাহী চিকেন আলুর চপ তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের শাহী চিকেন আলুর চপ তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

08.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

ধাপ-25.

25.jpg

আমার আজকের বাসায় তৈরি মজাদার শাহী চিকেন আলুর চপ রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।


break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

রেসিপি রানী আইরিন আপু।প্রথম থেকেই আপনার ভেতরে দক্ষতা আছে এটা বোঝা গেছে। এখন আপনার দক্ষতা গুলোকে প্রকাশ করছে। অত্যন্ত সুন্দরভাবে শাহী চিকেন আলুর চপ এটা দুর্দান্ত ছিল। দারুণভাবে আপনি সম্পন্ন করেছেন। প্রয়োজনীয় উপকরণ গুলি সঠিক মাত্রায় তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

বাহ, আমি এখন রেসিপির রানী হয়ে গেলাম। তাহলে আমার মতো এমন রানী এই কমিউনিটিতে অনেক আছে। যাই হোক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শাহী চিকেন আলুর চপ নামটা শুনেই তো একদম জিভে জল চলে আসলো। আলুর চপ এইভাবে চিকেন দিয়ে তৈরি করা হয় তা কখনও ভাবিনি'। আপনার রেসিপি টা দেখে অনেক ভালো লাগলো। আমি তো আপনার পুরো রেসিপি টা ফলো করলাম। আমি এই রেসিপিটা অবশ্যই ট্রাই করে দেখব। এত অসাধারন এবং ইউনিক একটি রেসিপি নিয়ে আসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

হ্যা বাসায় অবশ্যই বানিয়ে খাবার চেষ্টা করবেন। বেশ মজাদার ও ইয়াম্মি। ধন্যবাদ আপনাকেও।

 2 years ago 

আলুর চপ খাইতে আমার খুবেই ভালো লাগে। কিন্তু শাহী চিকেন আলু চপ এই নাম টা আজকে প্রথম শুনলাম। যাইহোক, আপু আপনি অনেক সুন্দর করে শাহী চিকেন আলু চপ তৈরি করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। দেখে তো খেতে ইচ্ছা করতেছে আপু। আপনার উপস্থাপনা টা অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

যেহেতু আপনি আলুর চপ খেতে অনেক পছন্দ করেন তাই আমি মনে করি এই শাহী চিকেন আলুর চপ আপনিও আরো বেশি পছন্দ করবেন। বাসায় বানানোর চেষ্টা করবেন। ধন্যবাদ।

 2 years ago 

একদিন অবশ্যই ট্রাই করবো আপু।

 2 years ago 

আশা করি আপু, ভালো আছেন? শাহী আলুর চপ দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। সত্যি আপনার উপস্থাপনা দুর্দান্ত হয়েছে । আসলে আপু আপনার প্রত্যেকটি রেসিপি খুবই অসাধারণ হয়ে থাকে। এত সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি আমার রেসিপি গুলোকে দুর্দান্ত করার ও সুন্দর ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আমি জানতাম আপনি মানেই নতুন কিছু। আলুর চপ কে এত চমৎকার ভাবে আপনি তৈরি করেছেন না খেয়ে উপায় নেই। একদিকে আলু অন্যদিকে চিকেন। শাহী চিকেন আলুর চপ এভাবে তৈরি করে আমার আগে জানা ছিল না।
রান্নার সবগুলো উপকরণ এমনভাবে পরিবেশন করেছেন দেখেই খেতে ইচ্ছে করছে। আপনি আবার নতুন কি নিয়ে আসবেন সেই অপেক্ষায় রইলাম। ধন্যবাদ আপু।

 2 years ago 

এভাবে শাহী চিকেন আলুর চপ তৈরি করা যায় এটা আপনার জানা ছিল না, তবে আজকে আমার পোষ্টের মাধ্যমে জানতে পেরেছেন ও শিখতে পেরেছেন বলে আশা করি। এখন খুব সহজেই বাসায় মজাদার শাহী চিকেন আলুর চপ তৈরি করতে পারবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শাহী চিকেন আলুর চপ দেখেই তো খুব খেতে ইচ্ছা করছে আপু এত সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন যা দেখে লোভ সামলানো বেশ কঠিন। যেভাবেই হোক আমাকে খাওয়ান আপু এখন। আপনি এত সুন্দর ভাবে নিখুঁতভাবে রেসিপিগুলো আমাদের সাথে তুলে ধরেন যা যে কারো পক্ষে অনুসরণ করে বানানো সহজ। এত সুন্দর একটি শাহী চিকেন চপ আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আস্তে আপু আস্তে এভাবে বললে তো আমি বাতাসের সাথে উড়ে যাব। আর আপনাকে কিভাবে খাওয়াবো বলেন ?খাওয়ানোর সুযোগ থাকলে অবশ্যই খাওয়াতাম। আপনি একদিন বাসায় বানানোর চেষ্টা করবেন ভাল লাগবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শাহি আলুর চপের রেসিপি আমি এই প্রথম দেখলাম।রেসিপির দিক দিয়ে আপনি সেরা তবে আফসোস একাই খাইতাছেন আমাগের না দিয়ে।😶😶😶অসাধারন লোভনীয় ছিল রেসিপিটা আপু।

 2 years ago 

যত গুলো আলুর চপ দেখা যাচ্ছে সব আপনার জন্য যা পারেন খেয়ে নেন। না হয় অন্য কেউ নিয়ে যাবে।

 2 years ago 

শাহী চিকেন আলুর চপ অসাধারণ হয়েছে। আমি অবশ্যই একদিন বাসায় তৈরি করে দেখব। আপনার রেসিপি দেখে তো আর লোভ সামলাতে পারছিনা না। এভাবে শাহী চিকেন রেসিপি খেতে খুবই সুস্বাদু লাগে। যদিও এভাবে আমি কখনো তৈরি করে খাইনি। রেসিপির ধাপগুলো অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন ।আপনার উপস্থাপনা সুন্দর হয়েছে। এতো সুস্বাদু ও মজাদার রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি এভাবে শাহী চিকেন আলুর চপ রেসিপি খেতে খুবই সুস্বাদু লাগে। অবশ্যই একদিন বাসায় বানানোর চেষ্টা করবেন। আশাকরি ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

শাহী চিকেন আলুর চপ আমি কয়েকবার খেয়েছি খেতে ভিশন মজা। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

শাহী চিকেন আলুর চপ আপনি অনেকবার খেয়েছেন এ কথাটি শুনে আমার কাছে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমাদের কমিউনিটি তে সবচেয়ে সুন্দর সুন্দর ও নতুন নতুন রেসিপি শেয়ার করেন আপনি। ভালো লাগে আপনার এই নতুন নতুন রেসিপি গুলো দেখতে এটিও ভিন্নধর্মী ছিল আমি কখনো শাহী আলুর চপ তৈরি করিনি।চেষ্টা করে দেখব একবার আম। ধন্যবাদ সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ।

 2 years ago 

চেষ্টা করি নতুন নতুন ও সুন্দর সুন্দর রেসিপি গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য। আর অবশ্যই বাসায় চেষ্টা করে দেখবেন শাহী চিকেন আলুর চপ খেতে বেশ মজাদার।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45