স্বাগতম ২০২৩

in আমার বাংলা ব্লগ2 years ago

স্বাগতম ২০২৩

CamScanner_12-30-2022_19.48_1.jpg

শুরুতেই সকলকে জানাই নতুন বছরের নতুন দিনে অনেক অনেক শুভেচ্ছা আর অভিনন্দন। দেখতে দেখতে কিভাবে যে বছর পার হয়ে গেলো বুঝতেই পারলাম না। আমার বাংলা ব্লগের যুক্ত হওয়ার পর থেকে সকলের সাথে পরিচয় হতে হতে এক পা দু পা করে বছর টা কখন চলে গেল টেরই পেলাম না । সত্যি বলতে আমার বাংলা ব্লগে জয়েন হওয়ার পর থেকে দিনের প্রতিটা সময় প্রতিটা মুহূর্ত খুবই ভালো কেটেছে। হাজার ব্যস্ততার পরেও কাজের ফাঁকে ফাঁকে সকলের সাথে আড্ডা, আর হাসি ঠাট্টায় সময় কেটেছে। এত এত কাজের শেষে কখনো নিজেকে ক্লান্ত অনুভব করিনি। কারণ আনন্দের একটা জায়গায় হলো আমার বাংলা ব্লগ।

আমি আমার বাংলা ব্লগকে আমার জীবনের একটা পার্ট বলতে পারি, কারণ এখানে আমি ইনকামের সাথে সাথে পেয়েছি আনন্দ এবং নিজের অভিজ্ঞতা প্রকাশ করার মতো উন্নত ওপেন একটা প্ল্যাটফর্ম আর এমন সুযোগ কোথাও নেই বলে আমার বিশ্বাস। আমার বাংলা ব্লগের ফাউন্ডার ও কো-ফাউন্ডার থেকে শুরু করে আমাদের এডমিন ও মডারেটর প্রত্যেকেই অনেক বন্ধুসুলভ। সেই শুরু থেকে প্রত্যেকের এতটা ভালবাসা পেয়েছি যে সবাইকে ছেড়ে চলে যাওয়ার কথা কখনো ভাবতেই পারিনা। আর আমাদের ইউজারদের কথা কি বলবো!! জেনারেল ডিসকাশনে গেলেই মনে হয়, এটা কোনো চ্যাটিং বা কথা বলার জায়গা নয়, এটা একটা পরিবার। প্রত্যেকের সাথে মজা করতে করতে আর কথা বলতে বলতে কখন ঘণ্টা পার হয়ে যায় টেরই পাই না।

আমার ছোট্ট এই জীবনে পার করে আসা প্রতিটা বছরের মতো ২০২২ সালটাও ছিল অনেক বেশি আনন্দের ও সুখের। এই বছরে আমি যা পেয়েছি তার আনন্দ বলে প্রকাশ করতে পারবো না। কেননা আমি এই বছরটা শুধু একাই উপভোগ করিনি আমার সাথে সঙ্গীহিসেবে ছিল আমার বাংলা ব্লগের বিশাল একটা পরিবার। যারা কিনা আমার মতই আমার বাংলা ব্লগকে ভালোবেসে সবাইকে আপন করে নিয়েছে।

আমি আশারাখি ও মন থেকে বিশ্বাস করি ২০২৩ সাল সকলের জন্য আরো বেশি আনন্দের ও সুখের হবে। আমি আশাবাদী আল্লাহতায়ালা অবশ্যই সকলকে ভাল রাখবেন। আর আমি মনে করি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত থাকলে সামনে আমাদের জন্য আরো ভালো দিন অপেক্ষা করছে। আশাকরছি ২০২২ সালের মতো ২০২৩ সালটি স্মরণীয় হয়ে থাকবে। আর এই নতুন বছরে নতুন দিনকে কেন্দ্র করে আমি একটি আর্ট করেছি ২০২৩ সালের। উপরে আমার অঙ্কনটি দিয়েছি আশাকরি আপনাদের কাছে আমার করা অঙ্কনটি ভালো লাগবে।সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।

সমাপ্ত

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আপু আপনার জন্যও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা রইল। আমাদের এই কমিউনিটি আমাদের শুধু কাজের জায়গা না; আমাদের ভালোবাসার জায়গা, আমাদের আনন্দের জায়গা, আমাদের প্রতিভা প্রকাশ করা জায়গা। এই সব কিছুই আমরা এখানে পাই। আমরাও আশাবাদী আপু নতুন বছর সবার আনন্দের ও সুখের হোক।

 2 years ago 

নতুন বছরকে নিয়ে সুন্দর একটি আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। অনেক ভাল লাগলো। আর সত্যিই বলেছেন, এটা একটা পরিবার। এই পরিবারের সবাই বন্ধু। এভাবে সামনের বছরটিও সুন্দরভাবে কাটুক এটাই কাম্য।অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হা আপু, যা লিখেছি তাতে অনেক কমই হয়েছে, আমার বাংলা ব্লগ নিয়ে লিখলে আরও অনেক কথা। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যর জন্যে।

 2 years ago 

নতুন বছরের শুভেচ্ছা রইল নতুন বছরের যেন আমাদের প্রত্যেকের জীবনে আনন্দময় হয়ে ওঠে এই কামনা করি। আপনার নতুন বছরের যাত্রা যেন শুভ হয় এবং সকল স্বপ্ন যেন পূরণ হয় এই দোয়া রইল।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল ভাইয়া, আল্লাহর অশেষ রহমতে নতুন বছর ভালো কাটুক সে প্রত্যাশা করছি।

 2 years ago (edited)

প্রথমেই আপনাকে নতুন বছরের শুভেচ্ছা জানাই। ২০২৩ সাল আপনার সাফল্য মন্ডিত হয়ে উঠুক এই কামনা করছি। আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্য যেন পারিবারিক বন্ধনে এক সুতায় গাঁথা। ভীষণ ভালো লাগে সবার সাথে কথা বলতে এবং নিজের মনের ভাব প্রকাশ করতে। সবাইকে সাথে নিয়ে এগিয়ে যান এই কামনা করছি। ও আপনার আর্ট কিন্তু ভীষণ সুন্দর হয়েছে আপু

 2 years ago 

হা ভাইয়া আমার বাংলা ব্লগ এখন আমাদের জীবনের একটি অংশ। আর সাথে আপনাদের ভালবাসা। অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যর জন্যে।

 2 years ago 

নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা রইল। নতুন বছরটি আপনার সাফল্য এবং আনন্দময় হয়ে উঠুক এই দোয়া করছি। আমার বাংলা ব্লগের সবাইকে সাথে নিয়ে এগিয়ে যান এই কামনা করছি এবং সুন্দর একটি আর্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ 💐

"আমার বাংলা ব্লগ"এর একজন ভেরিফাইড মেম্বার হওয়ার কপাল হয়তো আমার নেই। এরপরেও আমি নিয়মিত আপনাদের সব পোষ্ট পড়তে ও পোষ্টে কমেন্ট করার চেষ্টা করি।অনেক ভালো লাগে আপনাদের কমিউনিটির সবার পোষ্ট।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39