ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

ফ্রুট কাস্টার্ড সেমাই সত্যি অনেক মজাদার ও ইয়াম্মি একটি খাবার। আপনারা হয়তো আমার উপরের ছবিটি দেখেই বুঝে গিয়েছেন কতটা মজাদার হবে পারে। ফ্রুট কাস্টার্ড সেমাই বেশ অনেক দিন পর বাসায় তৈরি করা হয়েছে। এই রেসিপিটি আরো ভিন্ন ভাবেও তৈরি করা যাই। ফ্রুট কাস্টার্ড সেমাই রেসিপির মধ্যে রয়েছে প্রচুর পরিমান পুষ্টিগুন। ফ্রুট কাস্টার্ড সেমাই রেসিপি তৈরি করতে যে সকল উপকরণ লেগেছে সবগুলো উপকরণ এই পুষ্টিতে ভরপুর। ছোট কিংবা বড় সকলেই খুব পছন্দ করে খেয়ে থাকে এই ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপিটি।

তেমন বেশি ঝামেলা করতে হয় না এই ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি তৈরি করতে। প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে মজাদার ভাবে ও খুব সহজেই তৈরি করা সম্ভব। ফ্রুট কাস্টার্ড সেমাই রেসিপি তৈরি করতে প্রয়োজন হয়েছে দুধ ,সেমাই ,বাদাম , কিচমিচ ,চিনি , কাস্টার্ড পাওয়ার , ঘি, ফল ও আরো কয়েক রকম প্রয়োজনীয় উপকরণ। আপনারাও চাইলে প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে আমার পোস্ট দেখে খুব সহজেই মজাদার ভাবে তৈরি করে নিতে পারেন ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি । ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

5.jpg

ধাপ-4.

6.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

16.jpg

ধাপ-15.

17.jpg

ধাপ-16.

18.jpg

ধাপ-17.

19.jpg

আমার আজকের বাসায় তৈরি ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন আপনার উপরের ছবিটি দেখে মনে হচ্ছে ফ্রুট কাস্টার্ড সেমাই খেতে অনেক মজাদার। তবে আমার কখনো খাওয়া হয়নি রেসিপি টা। দেখতে সত্যিই অনেক লোভনীয় হয়েছে।আমি অবশ্যই বাসায় একদিন এটা রান্না করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদেরকে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

দারুন একটি ছবি শেয়ার করেছেন আপনি। এ ধরনের রেসিপি দেখলেই জিভে পানি চলে আসে। কিন্তু কখনো এভাবে সেমাই রান্না করে খাওয়া হয়নি। অনেক সুন্দর ডেকোরেশন করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফ্রুট কাস্টার্ড সেমাই ,আপু খাবো কিভাবে নামই উচ্চারন করতে পারতেছিনা হা হা হ। তৈরী করার প্রক্রিয়া দেখে সহজই মনে হলো। ম্যাসে বুয়ার কাছে রান্না করার কথা বললে আজই রান্না ছেড়ে চলে যাবে হা হা হা। ধন্যবাদ আপু।

 2 years ago 

ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি দারুন হয়েছে এক কথায়। আমি এই রেসিপিটির নাম শুনেছি অনেক আগে একবার কিন্তু দেখাও হয়নি কখনো খাওয়া হয়নি। আসলেই এতে প্রচুর পরিমাণে ভিটামিন থাকারই কথা কেননা কয়েক রকমের ফল দুধ সব কিছুই আছে। প্রচুর পরিমাণে প্রোটিন এবং ভিটামিন যা আমাদের শরীরের জন্য খুবই উপকারী। আর এই রেসিপি পছন্দ করবে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না।

 2 years ago 

ফ্রুট কাস্টার্ড সেমাই দেখে তো আমার খুব খেতে ইচ্ছে করছে। মনে হচ্ছে খেতে বেশ টেস্টি। আপনি ঠিক বলেছেন আপু এটা তো প্রচুর পরিমাণে পুষ্টিগুণ থাকার কথা। এক ধরনের ফল , কিসমিস, বাদাম, ঘি মজা এবং সুস্বাদু না হওয়ার উপায় নাই।আমিও আমার বাচ্চাকে মাঝে ফ্রুট কাস্টার্ড বানিয়ে খাওয়াই।তবে সেমাই দিয়ে খাওয়া হয়নি আপু।

 2 years ago 

আপু অনেক সুন্দর একটি রেসিপি করেছেন আপনি। ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি রেসিপি তৈরির প্রক্রিয়াগুলো পড়ে বুঝতে পারলাম অতি সহজেই ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি প্রস্তুত করতে পেরেছেন।ফ্রুট কাস্টার্ড সেমাই ইয়াম্মি তৈরিতে পাকা কলা এবং পাকা আম কেটে টুকরো টুকরো করে দেওয়ার বিষয়টা আমার কাছে খুবই আকর্ষণীয় মনে হয়েছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40