রহস্যে ঘেরা ভৌতিক গল্প - জানালার ওপাশে (প্রথম পর্ব )

in আমার বাংলা ব্লগ4 months ago

জানালার ওপাশে (প্রথম পর্ব )

coffee-1711431_1280.jpg

image source

রাত এগারোটা, মাত্র রাতের খাওয়া দাওয়া শেষ করে বিছানায় পিঠ লাগালাম। ঠিক তখনি জানালার ওপাশ থেকে কেউ একজন জানালায় টোকা দিচ্ছে। জানালায় টোকা দেয়াটা এত বড় কোনো বিষয় না, বিষয়টা হচ্ছে জানালার ওপাশে জায়গাটা এমন একটা জায়গা যে জায়গায় এত রাতে যাওয়াটা কোনো মানুষের পক্ষে সম্ভব না, কারণ এখানে দিনের বেলাতেই অনেক বেশি অন্ধকার হয়ে থাকে। জায়গাটা পুরোপুরো জঙ্গলে বদ্ধ করা। তার চেয়ে বড় ব্যাপার হলো এখানে আসতে হলে অনেক বড় ও পুরোনো কবরস্থানের উপর দিয়ে আসতে হয়।

এই ঘরের জানালাটি আমি এখানে আসার পর থেকেই লাগানো দেখেছি, আর এটা এমন ভাবে লাগানো হয়েছে যে চাইলেও কেউ খুলতে পারবেনা। তাহলে কিসের এই শব্দ। জানালার ওপাশে কি হতে পারে? কিংবা কে হতে পারে? আর আসলেই কি এটা কোনো মানুষের কাজ নাকি অন্য কিছু? আজকের আমার লেখা এই গল্পের রহস্য উৎঘটন করার চেষ্টা করবো।

এটি একটি বাংলো বাড়ির মতো। বিশাল একটা এরিয়া মাঝে ছোট একটি বাড়ি যেটাতে রয়েছে দুইটি রুম। বাড়িটির চারপাশে দেয়াল দিয়ে ঘেরা, তবে ঘরের যে দেয়াল সেটার পিছনের দিকে আর কোনো দেয়াল নেয়। আর তাই জানালার ওপাশের দিকটা জঙ্গল ও কবরস্থান। এই বাড়িটি বাবার সরকারি চাকরির জন্য সরকার থেকে পাওয়া। তাই যেমনি হোকনা কেন আমাদের এখানেই থাকতে হবে। এই বাড়িটিতে উঠেছি আমরা আজ পনেরো দিন হবে। আর এই পনেরো দিনের মধ্যে এই শব্দটি আরো বেশ কয়েকবার শুনতে পেয়েছি।

যাইহোক একবার দুবার শব্দটি হওয়ার পর আর করেনি বলে এত কিছু চিন্তা না করে ঘুমিয়ে পড়ি। ঘুমানোর পর আমি খুব খারাপ একটা স্বপ্ন দেখি। আর স্বপ্নটি ছিল এই জানালাকে ঘিরে। দেখলাম ওপাশ থেকে জানালাটি ভেঙ্গে একটা মেয়ে রক্তাত্ত শরীরে ঘরের ভিতর প্রবেশ করছে। এরপর আমার কাছে আসে ও তার রক্তাত্ত হাত গুলো দিয়ে আমার গলা চেপে ধরেছে। আমি নিঃশাস নিতে পারছিলাম না। ঠিক তখনি হাপাতে হাপাতে ঘুম থেকে চিৎকার করে লাফ দিয়ে উঠি। আর বুঝতে পারি এটা একটা দুঃস্বপ্ন ছিল। রাত তখন দুইটা।

এক গ্লাস পানি খেয়ে আবার ঘুমানোর চেষ্টা করি। ঠিক তখন আবার সেই একই শব্দ জালানার ওপাশ থেকে কেউ একজন টোকা দিচ্ছে। তখন সত্যি আমি অনেক বেশি ভয় পাচ্ছিলাম আর স্বপ্নে দেখা ঘটনাটি চোখের সামনে ভাসছিলো। যদি আবার আমার দেখা এই দুঃস্বপ্ন বাস্তবে রূপ নেই, তাহলে হয়তো আমি ভয়ে মারা যাবো। মনের মধ্যে ভয় নিয়ে ঘুমিয়ে গেলাম পরের দিন সকালে সূর্যের আলো চোখে পড়লেই ঘুম ভাঁঙ্গে।

কিসের সেই শব্দ ? কি থাকতে পারে জানালার ওপাশে? জানতে হলে পরের পর্বটি অবশ্যই পড়তে হবে....

চলবে.......

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 4 months ago 

পড়ছিলাম আর ভয় পাচ্ছিলাম ,তবে ভালো লাগছিলো। আমি ও ভাবছি যদি এমন কেউ গলা চেপে ধরে কেমন হবে। যাই হোক পরবর্তী পর্বের অপেক্ষায় থাকবো। ধন্যবাদ।

 4 months ago 

আপু আপনার গল্পটা পড়ে আমার কাছে ভয লেগেছে। সত্যি আপু এমন শব্দ শোনে ঘুমের ঘরে স্বপ্ন দেখা স্বাভাবিক। তবে সত্যি যদি কেউ এসে গলা চেপে ধরে তাহলে তো মুশকিল। যাইহোক যেহেতু সকাল হয়েছে তাহলে পরবর্তীতে অবশ্যই জানা জাবে কিসের শব্দ। পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় থাকলাম।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভূতের গল্প পড়তে বরাবরই আমার ভীষণ ভালো লাগে। পুরো গল্পটি এতো মনোযোগ সহকারে পড়ছিলাম যে,মনে হচ্ছিল এই ঘটনাগুলো আমার সাথেই ঘটছে। রুমের পাশে এমনিতেই জঙ্গল, তার মধ্যে এতো রাতে জানালায় এমন শব্দ পেলে তো যে কারোরই ভয় লাগবে। আমার তো মনে হচ্ছে দুঃস্বপ্নটা বাস্তবে পরিণত হবে। যাইহোক পরবর্তী পর্বে বিস্তারিত জানতে পারবো আশা করি। এতো চমৎকার একটি গল্প আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভুতের গল্প পড়তে আমার অনেক ভয় লাগে আপু তবুও গল্পটি পড়ে দেখলাম। রাত দুইটার দিকে আপনি একটা স্বপ্ন দেখেছেন স্বপ্নটি ছিল জালানা ভেঙ্গে একটি মেয়ে রক্তাত্ত শরীরে আপনার গলা চেপে ধরেছে ।আসলেই এমন স্বপ্ন দেখলে কার না ভয় লাগে আপু।

 4 months ago 

আতঙ্ক নিয়ে গল্পটি পড়ছিলাম আর ভাবছিলাম এই জানালা ভেঙে সত্যি সত্যি রক্তমাখা হাত চলে আসবে যদি স্বপ্নতে দেখেছিলো। এরকম অবস্থায় রাতের বেলায় এমনি ঘুম আসার কষ্টকর। খুব সুন্দর লাগলো গল্পটি। ভয়ংকর বটে। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

 4 months ago 

বেশ ভয়ংকর একটি গল্প লিখেছেন, সত্যি বলতে বেশ গা ছমছম করছিল। জানালার ঐ পাশে আসলেই কে রয়েছে জানার ইচ্ছে জেগেছে। তবে মানুষ না অশরীরী কেউ জানতে হলে পর্বের জন্য অপেক্ষা করতে হবে। তবে স্বপ্নের মাঝেও ভয়ানক ব্যাপার ছিল। 🥺

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভৌতিক গল্প গুলো পড়তে খুবই ভালো লাগে। আপনার লেখা প্রথম পর্বটি পড়ে পরবর্তী পর্ব পড়ার খুব ইচ্ছা হচ্ছে। কিন্তু এখন তো অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় নাই। আপনার লেখা ভৌতিক গল্পটির প্রথম পর্ব পড়ে খুবই ভালো লাগল৷ পরবর্তী পর্ব খুব দ্রুত চাই আপু।

 4 months ago 

রাতের বেলা এমন ভূতের গল্প পড়তে বেশ ভালোই লাগে ৷ তবে প্রচুর ভয়ও লাগে ৷ আপনার গল্পের কাহিনী তো বেশ ভয়ানক ৷ গল্পটা পড়ে বেশ ভালোই লাগলো , তবে স্বপ্নের মাধ্যমে আসা রক্তাক্ত মেয়ের কথা শুতেই ভীষণ ভয় লাগতে শুরু করলো ৷ এমনটা যদি এখন আমার সাথে ঘটে ! আমি শেষ..নাই ৷ যাই হোক , পরের দিন সকালে কি হলো..! জানার অপেক্ষায় রইলাম ৷ আশা করি খুব শীঘ্রই পরের পর্ব পেয়ে যাবো ৷ ধন্যবাদ আপু

Posted using SteemPro Mobile

 4 months ago 

গল্পটি দারুন শুরু করেছেন আপু। ভাবতেই তো গা ছমছম করছে ।এরকম পরিস্থিতিতে পড়লে ভয়েই মারা যাওয়ার মত অবস্থা হবে। না জানি জানালার ওপাশে কি ছিল ।কোন ভূত নাকি অন্য কিছু। যাই হোক পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম ।অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গল্প শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপু প্রথমে আপনি গল্পের শুরুটা যেভাবে করেছেন তাতে পুরো গল্পটা একদম ইচ্ছা নিয়েই পড়েছি। আমি ভেবেছিলাম শেষে কে টোকা দিয়েছিল জানলার ওপাশ থেকে এটা জানতে পারবো । কিন্তু সেটা আর কই জানা হলো পরের পর্ব অব্দি অপেক্ষা করতে হবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43