বোনের পক্ষ থেকে ভাইয়ের জন্য একটুখানি ভালোবাসা !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বোনের পক্ষ থেকে ভাইয়ের জন্য একটুখানি ভালোবাসা

1.jpg

1.jpg1.jpg

আজকে আমি আমার পক্ষ থেকে আমাদের সকলের প্রিয় একজন ভাই @blacks ভাইয়ার জন্য একটুখানি ভালোবাসা প্রকাশ করার চেষ্টা করলাম। আসলে সত্যি বলতে আমি আমার জীবনে এমন মানুষ অনেক কম দেখেছি যারা নিজের থেকেও অন্যের চিন্তা বেশি করে ও অন্যের কথা বেশি ভাবে। অন্যের কথাকে বেশি মূল্যায়ন করে ও গুরুত্ব দেয়। তারায় আমার চোখের দেখা শ্রেষ্ট মানব যারা নিজ থেকে অন্যকে বেশি ভালোবাসে। আমি এবং আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই অনেক অনেক বেশি আনন্দিত যে আমরা আমাদের দুই দাদার মতো এমন মানুষ পেয়েছি ও আমরা এখন একই পরিবারের সদস্য। আর আমাদের এই এত বড় একটি পরিবারের সকল সদস্য ও আমার পক্ষ থেকে জানাচ্ছি শুভ জন্মদিন। আপনার এই দিনটির জন্য হয়তো অনেকেই অধীর আগ্রহে অপেক্ষায় ছিল। যে সেই দিনটিতে আপনাকে তার কিছু মনের কথা বলবে ও আপনার প্রতি যে ভালোবাসা আছে সেটি প্রকাশ করবে। আর আমি মনে করি সকলেই তাদের মনের কথা ও ভালোবাসা একটি বিশেষ হ্যাংআউট এর মাধ্যমে ও পোস্টের মাধ্যমে প্রকাশ করতে পেরেছে।

আজকে আমিও আমার এই পোস্টের মাধ্যমে আমার মনের কিছু অনুভূতি ও ভালোবাসা প্রকাশ করার চেষ্টা করছি। blacks ভাইয়ার কাছ থেকে আমি এই পর্যন্ত অনেক উপকার পেয়েছি। ভাইয়াকে যখনই কোনো সমস্যার কথা শেয়ার করেছি সবকিছু খুব সহজেই আমাকে সমাধান দিয়েছেন। সত্যি বলতে একটা মানুষকে কখনো উপর থেকে দেখে বিবেচনা করা ঠিক না। ভিতর থেকে সেই মানুষটা অনেক নরম ও হতে পারে। blacks ভাইয়া আপনার এই জন্মদিন উপলক্ষে আমি আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। আপনি সবসময় যেন এই ভাবেই সকলের পাশে থাকতে পারেন ও সকলের উপকারে আসতে পারেন সেই কামনায় করছি। আর সত্যি বলতে আপনার প্রশংসা যতই করবো ততই যেন কম হয়ে যাবে।

আজকে আমি কালার পেন্সিলের মাধমে blacks ভাইয়ার জন্য জন্মদিনের একটি চিত্র অঙ্কন করেছি। blacksভাইয়ার জন্য আমাদের কাছ থেকে ভালোবাসা ছাড়া আর কিছুই দেয়ার নেই। তাই এই জন্মদিনের চিত্রটি অঙ্কন করে ভাইয়ার জন্য একটুখানি ভালোবাসা প্রকাশ করলাম। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে কালার পেন্সিল দিয়ে জন্মদিনের চিত্রটি অঙ্কন করেছি । কালার পেন্সিল দিয়ে জন্মদিনের চিত্রটি অঙ্কন প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্ট টি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের কালার পেন্সিল দিয়ে জন্মদিনের চিত্র অঙ্কনটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক.......

আজকে আমি আমার এই অঙ্কন টি করতে ব্যবহার করেছি - কালার পেন্সিল ও আর্ট পেপার।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

015.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

শুভ জন্মদিন

18.jpg

1.jpg

1.jpg1.jpg

আপনাদের কাছে আমার আজকের blacks ভাইয়ার জন্য কালার পেন্সিল দিয়ে জন্মদিনের অঙ্কনটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

প্রথমেই দাদাকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছি। আপু আপনি আজকে চমৎকার ভাবে দাদাকে উইশ করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর করে সাজিয়ে আপনার অনুভূতি শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

হাজারো কথা ও হাজারো ভালবাসা দিয়েও দাদার মতো মানুষের প্রশংসার শেষ করা না।

 2 years ago 

আপু শত ব্যস্ততার মাঝেই খুব সুন্দর একটি উপহার দিয়েছেন।আর্টটা বেশ সুন্দর হয়েছে।প্রতিটি ধাপ খুব সুন্দর হয়েছে।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অল্প একটু মনের অনুভূতি শেয়ার করলাম আপু। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ আপু আপনার কেকের চিত্রাঙ্কন টি অসাধারণ ছিল। খুব সুন্দর করে আপনি দাদাকে জন্মদিনের উইশ করেছেন। আপনার মনের কথাগুলো এখানে তুলে ধরেছেন। দাদার জন্য আপনার অনেক সুন্দর অনুভূতি সেটা আপনি এখানে প্রকাশ করেছেন ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য শুভেচ্ছা রইল ।এবং দাদার জন্যও অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বোনের পক্ষ থেকে ভাইয়ের জন্য সামান্য একটু অনুভূতি শেয়ার করলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দাদার জন্য অনেক সুন্দর করে একটি হ্যাপি বার্থডে কার্ড তৈরি করেছেন। যা দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। খুব নিখুঁতভাবে চিত্রটি অঙ্কন করেছেন। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর একটি কার্ডের চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি চিত্রটি সুন্দরভাবে অঙ্কন করে ফুটিয়ে তোলার জন্য। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়ের প্রতি বোনের ভালোবাসা দেখতে কার না ভালো লাগে!সবার ই ভালো লাগে সবসময়।আমার ও তাই,দেখতেই মনটা ভরে গেলো আপু।

 2 years ago 

ভাইয়ের প্রতি বোনের ভালোবাসা কি আর কখনো বলে শেষ করা যাবে তবুও সামান্য কিছু অনুভূতি শেয়ার করার চেষ্টা করলাম।

 2 years ago 

ব্লাক দাদার জন্মদিন উপলক্ষে আপনার চিত্র অংকন টি খুবি সুন্দর হয়েছে। আসলে দাদা আমাদের সকলেরই প্রিয় জন। আমরা সবাই তার জন্মদিন উপলক্ষে জানাই। শুভ জন্মদিন দাদা। আপনার ব্যতিক্রমধর্মী জন্মদিন উদযাপনের পোস্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন দাদা সত্যি সবার অনেক প্রিয় একজন মানুষ এবং ভালো মনের মানুষ। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রথমে জানাই ব্লাক দাদাকে জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন। আপনার ড্রয়িংটি অসাধারণ হয়েছে। আপনি আগে থেকেই অনেক সুন্দর ড্রয়িং করেন তার আর বলার অপেক্ষা রাখে না। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার ড্রয়িং গুলো হয়তো আপনার থেকে ভালো হয় না। হাহাহা.........

 2 years ago 

আপু কিছু কিছু উপহার আছে যেটা মূল্য দিয়ে বিচার করা যায় না সবকিছুর ঊর্ধ্বে। আপনি ঠিক সেরকমই একটি উপহার ছোট দাদার জন্মদিনে দিয়েছেন। আপনার উপহার দেয়ার পদ্ধতিটি আমার খুব ভালো লেগেছে। জন্মদিনের উপহার দেয়ার জন্য আপনি খুব চমৎকার করে চিত্রাংকন টি আমাদের মাঝে শেয়ার করেছেন। এবং চিত্রাংকনের সবগুলো ধাপ সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু কিছু কিছু উপহার আছে যেটা মূল্য দিয়ে বিচার করা যায় না সবকিছুর ঊর্ধ্বে

চমৎকার একটি কথা বলেছেন। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74