বিকেলের সূর্যাস্ত ফটোগ্রাফি ও আমার শুক্রবার- দিয়া বাড়ি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
বিকেলের সূর্যাস্ত ফটোগ্রাফি ও আমার শুক্রবার- দিয়া বাড়ি

1.jpg

মার্চ মাসের প্রথম শুক্রবার ঘুরে আসলাম দিয়া বাড়ি থেকে। ঢাকায় এসেছি প্রায় দুই সপ্তাহের উপরে কিন্তু একদিনও বাসা থেকে বের হওয়া হয়নি। বাসায় বসে থেকে খুব বিরক্ত বোধ করছিলাম। তাই শুক্রবার আমার উনার ছুটির দিনে চলে গেলাম দিয়া বাড়ি , উত্তরা। আমি দিয়া বাড়ি এসেছিলাম আরো পাঁচ মাস আগে তখন কিছুটা শীত ছিল। দিয়া বাড়ি যাওয়ার পথে কি পরিমান ধুলাবালু খেয়েছি বলে বুঝতে পারবোনা । এমনটা জানলে হয়তো আসতাম না। রাস্তায় প্রচুর ধুলাবালু ছিল। যাইহোক অবশেষে বিকেলের দিকে ঠিক সূর্য ডুবে যাওয়ার কিছুক্ষন আগে আমরা এখানে এসেছি ও সুন্দর একটা পরিবেশে কিছুক্ষন সুন্দর সময় কাটিয়েছি।

দিয়া বাড়ি জায়গাটা সুন্দর কিন্তু যখন এখানে কাঁশফুল বাগান হয় তখন অনেক বেশি সুন্দর লাগে। এখন কাঁশফুলের সময় না তাই চারদিক শুন্য খালি ময়দান পরে আছে। দিয়া বাড়ির ভিতরে রয়েছে কয়েকটি সুন্দর গার্ডেন যেখানে অনেক রকমের ফুল ও ফলের গাছ কিনতে পাওয়া যাই। আর এই গার্ডেন গুলো আমার কাছে অনেক ভালো লাগে। অনেক রকমের ফুল গাছ দিয়ে সাজানো। সেখানে রয়েছে ৩-৪ টা ব্রিজ যেখানে মানুষের ভিড় সব সময় থাকে। আর পাশের সুন্দর একটি লেক যার কিনারায় ঠান্ডা বাতাস আর সুন্দর একটা পরিবেশের সৃষ্টি করে। আর সেই লেকের পার ধরেই সাজানো আছে সারি সারি ফুচকার দোকান।

আমরা সেখানে ৪ জন গিয়েছি আমি উনি ও আমাদের ২ জন ভাগীনা। সেই লেকের পার ফুচকার দোকানে বসে ফুচকা খেতে খেতে সূর্যাস্ত দেখি ও সুন্দর কিছু সময় কাটাই। ভালো লাগে এমন খোলামেলা আকাশের নিচে বসে নিজেকে কিছুটা সময় দিতে। ভালো লাগে নিজের মতো করে নিজেকে ঘুরিয়ে দেখাতে।

আজকে আমি সেখানকার সূর্যাস্ত ও আমাদের বেশ কিছু ফটোগ্রাফি করেছি। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শুক্রবারের দিয়া বাড়িতে কাটানোর কিছু ফটোগ্রাফি ও আমার মনের অনুভূতি গুলো শেয়ার করেছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

2.jpg

3.jpg

4.jpg

5.jpg

6.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

12.jpg

13.jpg

লোকেশন

Device: OPPO F17

আমি চেষ্টা করেছি আমার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করার। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি আমার কাছে আগ থেকেই অনেক ভালো লাগে। সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি করতে এবং দেখতে আমি খুবই ভালোবাসি। আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দিয়াবাড়িতে অনেক আগে একবার গিয়েছিলাম আপু। যখন সেখানে কাশফুল জন্মাতো। আর সেখানে যাওয়ার সময় বেশ ভালই ধুলাবালুর সম্মুখীন হতে হয়। শুক্রবারের দিন তো আপনি খুব সুন্দর ভাবে কাটিয়েছেন। আপনার করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর এই ফটোগ্রাফিগুলো এবং আপনার কিছু সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

উওরা দিয়া বাড়ি ঘুরা ঘুরি করার জন্য বেশ চমৎকার একটা জায়গা। আপনাকে অনেক ধন্যবাদ আপু। আপনার সুন্দর মূহুর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহহ আপু দুলা ভাইয়ের সাথে দারুন একটা সময় কাটিয়েছেন বিকেল বেলায়।সূর্য এর চিত্র অসম্ভব সুন্দর ছিল মনোমুগ্ধকর বটে।অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর সময়টা শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

বিকেলের সূর্যাস্ত ফটোগ্রাফি ও আপনার শুক্রবার দিয়া বাড়ির অনুভূতি গুলো খুব সুন্দর ছিলো। অনেক ভালো সময় পার করেছেন দেখছি। গোধূলি বিকেলের সূর্যমামার ফটোগুলো জাষ্ট ওয়াও লাগছে দেখতে। সত‍্যি অনেক ভালো ছিল ফটোগ্রাফি গুলো। শুভেচ্ছা রইল আপনার জন‍্য প্রিয় আপু🥰

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। আসলে সূর্যাস্তের দৃশ্য গুলো দেখতে খুবই সুন্দর লাগে, আর যদি ফটোগ্রাফি করা হয় তাহলে সে ফটোগ্রাফি সৌন্দর্য আরো বেশি বৃদ্ধি পায়। আপনি খুবই সুন্দর সময় কাটিয়েছেন দিয়াবাড়ি, সেটা কিন্তু আপনার পোস্ট পড়ে বুঝতে পেরেছি। আসলে দিয়ে বাড়ি জায়গাটা খুবই সুন্দর একটি জায়গা। এখানে খুবই ভালো লাগে। তবে ঢাকায় তো একটু ধুলাবালি থাকবেই। আসলে কোথাও বের হলে অনেক ধুলাবালি খেতে হয়, তবুও একটু ভালো সময় কাটানো যায়। অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই চমৎকার ফটোগ্রাফি করেছেন আপু, দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিকেল বেলায় সূর্য অস্ত যাওয়ার সময় যে ফটোগ্রাফি গুলো করেছেন তা সত্যিই অসাধারণ সুন্দর লাগছে। শুক্রবারের বিকেলটা আপনার খুবই আনন্দের সাথে অতিবাহিত হয়েছে তা আপনার তোলা ফটোগ্রাফিতে প্রকাশ পাচ্ছে। প্রিয় মানুষের সাথে পছন্দনীয় জায়গায় খুবই সুন্দর সময় কাটিয়েছেন তা দেখে বেশ ভালো লাগছে। এবং এই ভালো লাগার মুহূর্ত গুলো আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

দিয়াবাড়ির কথা অনেক শুনেছি কিন্তু যাওয়া হয়নি কখনো। আপনার উপস্থাপনা খুবই সুন্দর ছিল আপু।বিকেলের সূর্যাস্ত ফটোগ্রাফিগুলো আমার বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল আপু 💞💞

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

দিয়া বাড়ি কখনো যাওয়া হয়নি।তবে শুনেছি অনেক সুন্দর জায়গা।ছবিগুলো অসাধারন ছিলো।আর সূর্যাস্তের ছবি আমার কাছে খুব ভালো লাগে। ধন্যবাদ আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। ভালো ছিলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

অনেকের কাছেই দিয়াবাড়ি নামে এই জায়গাটির নাম শুনেছি,আজ দেখলাম।বেশ সুন্দর দেখতে।আর আপনাদের ও সুন্দর লাগছে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68068.52
ETH 3873.47
USDT 1.00
SBD 3.64