ইফতারের জন্য স্পাইসি ফিশ কাবাব রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
ইফতারের জন্য স্পাইসি ফিশ কাবাব রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি সম্পূর্ণ নতুন ও মজাদার একটি রেসিপি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আর সেটি হলো বাসায় তৈরি স্পাইসি ফিশ কাবাব রেসিপি। এই রমজানে এই প্রথম তৈরি করলাম স্পাইসি ফিশ কাবাব রেসিপি। যদিও আমি প্রায় সময় এই রেসিপি বাসায় বানিয়ে থাকি বিকেলের নাস্তা অথবা কোনো বিশেষ দিনে। স্পাইসি ফিশ কাবাব রেসিপি খুবই চমৎকার একটি রেসিপি যা যে কেউ খেতে বেশ পছন্দ করবে। আজকে আমি ইফতারের জন্য বাসায় তৈরি করেছি ও আমার স্পেশাল মেনু হিসেবে থাকবে স্পাইসি ফিশ কাবাব রেসিপি। আমি সবসময় নতুন নতুন রেসিপি বাসায় তৈরি করার চেষ্টা করছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করে যাচ্ছি। আপনাদের সকলের সুন্দর মন্তব্য ও ভালোবাসা আমাকে আরো নতুন ও সুন্দর কিছু শেয়ার করতে উৎসাহিত করছে।

ইফতারের জন্য স্পাইসি ফিশ কাবাব রেসিপি বেশ বানানসই ও লোভনীয় একটি খাবার। স্পাইসি ফিশ কাবাব রেসিপি দেখতে যেমন সুন্দর ও আকর্ষণীয় তেমনি খেতেও বেশ মজাদার ও সুস্বাদু একটি রেসিপি। আজকের এই স্পাইসি ফিশ কাবাব তৈরি করেছি রুই মাছ দিয়ে। শুধু রুই মাছ না আরো বেশ কয়েক রকম মাছ দিয়ে তৈরি করা যেতে পারে স্পাইসি ফিশ কাবাব রেসিপি। রুই মাছ মসলা দ্বারা সিদ্ধ করে কাটা ছাড়িয়ে নিয়ে সিদ্ধ আলু , ডিম ,শুকনা মরিচের গুঁড়া ও আরো কয়েক রকম মসলা উপকরণ একসাথে করে তৈরি করা হয়েছে মজাদার স্পাইসি ফিশ কাবাব রেসিপি। আপনাদের কাছে যদি এই স্পাইসি ফিশ কাবাব রেসিপি পছন্দ হয়ে থাকে তাহলে আমার পোস্ট দেখে খুব সহজেই বাসায় তৈরি করে নিতে পারবেন বলে আমি মনে করি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি ইফতারের জন্য স্পাইসি ফিশ কাবাব রেসিপি। স্পাইসি ফিশ কাবাব রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে স্পাইসি ফিশ কাবাব রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের স্পাইসি ফিশ কাবাব রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

আমার আজকের বাসায় তৈরি ইফতারের জন্য স্পাইসি ফিশ কাবাব রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

অসাধারণ রেসিপি শেয়ার করেছেন আপু। এভাবে রেস্টুরেন্টের সব কিছু বাসায় তৈরি করে ফেললে রেস্টুরেন্টের ব্যবসা লাটে উঠবে, হিহিহী😁 মজা করলাম আপু।
তবে আমাদের সবার উচিত এভাবে স্বাস্থ্যসম্মতভাবে বাসায় তৈরি করা। সুন্দর ভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। আমার তো ইচ্ছে করছে এখনই কয়েকটা নিয়ে মুখে দিয়ে দেই। ধন্যবাদ আপু সুস্বাদু রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

রেস্টুরেন্টে যে পরিমাণ কাস্টমার তারা ওই কাস্টমারের কাছে সেল দিয়েই রেস্ট পাই না। বাসায় স্বাস্থ্যসম্মত ভাবে খাবার তৈরি করে কতজন মানুষ ? হাতেগোনা কয়েকজন মানুষ পাবেন বাসায় তৈরি করে। বাকিরা সবাই রেস্টুরেন্ট।

 2 years ago 

ইফতার স্পেশাল ফিস কাবাব রেসিপি খুবই সুন্দর হয়েছে আপু। ফিস কাবাব আমার খুবই পছন্দের। আপনি বাড়িতে খুবই সুন্দর করে ফিশ কাবাব এর পারফেক্ট রেসিপি তৈরি করেছেন। গরম গরম ফিশ কাবাব দেখে জিভে পানি চলে আসছে। খুবই লোভনীয় একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাসায় তৈরি ফিস কাবাব বলে কথা, আমারও বেশ পছন্দের একটি খাবার।

খুবই সুস্বাদু মজাদার ফিশ কাবাব তৈরি করেছেন আপু।দেখতে কিন্তু একদমি লোভনীয় লাগছে মনে হচ্ছে খুবই মজাদার হয়েছে। তবে এই ফিশ কাবাব তৈরি করে কখনো খাওয়া হয়নি।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর ফিশ কাবাব তৈরি করে শেয়ার করার জন্য।

 2 years ago 

দেখতে যেমন লোভনীয় লাগছে খেতেও কিন্তু তেমনি মজাদার। বাসায় তৈরি করে না থাকলে এখন করে নিন।

 2 years ago 

ফিশ কাবাব দেখে জিভে জল চলে এলো আপু। আপনি সব সময় নতুন নতুন রেসিপি নিয়ে আমাদের সামনে হাজির হন। ফিশ কাবাব বাসায় কখনো তৈরি করে খাওয়া হয়নি। একদিন খেয়ে দেখব এভাবে তৈরি করে। সুস্বাদু রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একদিন এভাবে বাসায় তৈরি করে দেখতে পারেন, ভাল লাগবে আশা করি।

 2 years ago 

আপু আপনি তো দেখছি খুবই করিৎকর্মা মানুষ। এত কিছু একসাথে কিভাবে সামলান? তারপর আবার এত চমৎকার সব রান্না করা। আসলেই আপনি পারেন। আপনার রেসিপিগুলি আমার কাছে খুবই চমৎকার মনে হয়। ফিস কাবাব অবশ্য আমার কখনো খাওয়া হয়নি। আপনার ওখান থেকে দু এক পিস পেলে মন্দ হতো না।

 2 years ago 

ভাই কি আর করবো সব কিছুই ঠিক রাখার চেষ্টা করি কিন্তু তবুও অনেক কিছু ঠিক রাখতে পারি না। আপনার দুই এক পিচ খাওয়া দরকার নেই , একদিন সময় করে বাসায় চলে আসেন প্লেট ভোরে খাওয়াবো।

 2 years ago 

ওয়াও আপু অসাধারণ ফিস কাবাব তৈরি করেছেন। দেখে তো আর লোভ সামলাতে পারছিনা। ফিস কাবাব আমার কখনো খাওয়া হয়নি। কিন্তু আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। আপনি প্রতিনিয়তই খুব সুস্বাদু রেসিপি শেয়ার করেন তেমনি আজকেরটা ও ব্যতিক্রম নয়। আমি অবশ্য আপনার রেসিপি দেখে শিখে নিয়েছি অবশ্যই বাসায় একদিন ট্রাই করে দেখব। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর রেসিপি গুলো আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আমি আমার সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি আপু সব সময় ভালো কিছু ও সুন্দর কিছু তৈরি করে আপনাদের মাঝে উপস্থাপন করার জন্য। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনাকে আগেই বলেছিলাম, আসেন আমরা একসাথে একটা রেস্টুরেন্ট ব্যবসা শুরু করি। এমন সুন্দর ফিস কাবাব বানালে দোকানের সামনে লম্বা লাইন পড়ে যাবে। আপনার উচিত ইউটিউবে একটি চ্যানেল খুলে সেখানে ভিডিও আকারে এগুলো আপলোড করা। অনেক ভাল ছিল রেসিপিটি। ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া ইউটিউবে কাজ করার কোন ইচ্ছা নেই, যেখানে আছি এখানে অনেক ভালো আছি। এখানে কাজ করেই এখন সারা দিন পার হয়ে যায়। অন্য কিছু করার সময় কই।

 2 years ago 

অসম্ভব সুন্দর ছিল আপনার ফিস কাবাব রেসিপিটি। দেখতে খুবই লোভনীয় লাগছে। আর আপনি বরাবরই রেসিপি অনেক সুন্দরভাবে ডেকোরেশন করেন, যা দেখে আমার খুবই ভালো লাগে। ফিস কাবাব একদিন বানিয়ে দেখবো কেমন হয়। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রান্না যেমনই হোক ডেকোরেশনটা যদি সুন্দর করে করা হয় তাহলে রান্নার প্রশংসা পাওয়া যায় ,এটা কিন্তু একটা কৌশল। হা হা......

 2 years ago 

ফিশ কাবাব বাসায় বানানো হয়না আজ নিয়ে অনেকদিন।এই যে কাঁটা বাছার ঝামেলাতেই কখনো বানানো হয়না আসলে।আমার খেতে মজা লাগে তাই দোকান থেকেই খাই।
একদিন বানাতে হবে দেখছি।

 2 years ago 

কাঁটা বাছার ঝামেলা আছে বলেই আমি রুই মাছ ব্যবহার করেছি, রুই মাছের মধ্যে কাঁটা নেই বললেই চলে।

 2 years ago 

আপু আপনার রেসেপি দেখে তো আসলে আমার খুবই লোভ লাগছে। এটা দেখতে বেশ লোভনীয় লাগছে। আপনার ফিশ কাবাব একদমই পারফেক্ট হইছে। আর খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু

 2 years ago 

চেষ্টা করেছি ভাইয়া পারফেক্ট ভাবে তৈরি করার ও মজাদার ভাবে তৈরি করার। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32