আমার পছন্দের একটি রেসিপি চিংড়ি মাছ দিয়ে পালং শাক !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার পছন্দের একটি রেসিপি চিংড়ি মাছ দিয়ে পালং শাক

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

শীতের সময়ে বাজারে ভিন্ন রকমের শাক পাওয়া যাই তাও আবার একদম টাটকা ও সতেজ। সকল রকমের শাক আমি পছন্দ করি তবে বিশেষ করে লাল শাক , পালং শাক , মুলা শাক ও পুই শাক অনেক বেশি পছন্দ করি। আর আমরা সকলেই জানি শাক এর মধ্যে রয়েছে প্রচুর পরিমান ভিটামিন যা আমাদের শরীরের জন্য অনেক উপকারী। আর আজকে আমি রান্না করেছি চিংড়ি মাছ দিয়ে পালং শাক। চিংড়ি মাছ দিয়ে পালং শাক রেসিপি আমার পছন্দের একটি রেসিপি। পালং শাক এমনিতেও রান্না করা যাই। এভাবেও স্বাদ পাওয়া যাই তবে চিংড়ি মাছ দিয়ে রান্না করলে রেসিপির মধ্যে চিংড়ির একটা ফ্লেভার থাকে যা আমার কাছে বেশ ভালো লাগে। আজকে বেশ কয়েকদিন পর চিংড়ি মাছ দিয়ে পালং শাক রেসিপি রান্না করেছি ও আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

অল্প কিছু উপকরণ ও অল্প সময়ে রান্না করা যাই এই রেসিপি। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে আমার পছন্দের চিংড়ি মাছ দিয়ে পালং শাক রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই বুঝতে পারবেন ও আমার পোস্ট দেখে বাসায় খুব সহজেই রান্না করতে পারবেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের চিংড়ি মাছ দিয়ে পালং শাক রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক.............

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

আমার আজকের বাসায় রান্না করা চিংড়ি মাছ দিয়ে পালং শাক রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।


break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

শীতকলীন শাক পালং । তার সাথে চিড়িং দিয়ে স্বাদ টা আরো বাড়িয়ে দিয়েছেন। ভাল লগলো । নতুনত্ব খুজে পেলাম রেসিপি টি তে। ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু, পালং শাক চিংড়ি মাছ দিয়ে রান্না করলে খুব সুন্দর একটি চিংড়ির ফ্লেভার পাওয়া যায়।পালং শাক চিংড়ি মাছ দিয়ে রান্না করলে রান্নার স্বাদটাও অনেক বেড়ে যায়। রেসিপি টা দেখেই জিভে পানি চলে আসলো আপু। ধন্যবাদ আপনাকে এত সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

শীতকালীন শাক এর মধ্যে পালংশাক আমার খুবই প্রিয় এবং আপনি অনেক সুন্দর করে চিংড়ি মাছ দিয়ে পালং শাকের রেসিপি তৈরি করেছেন। খুব সুন্দর করে রেসিপিটি ধাপগুলো আমাদের সাথে শেয়ার করেছেন। দেখে বোঝা যাচ্ছে এর অতুলনীয় স্বাদ হয়েছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম আপু

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পালং শাক শরীরের জন্য অনেক উপকারী, এটি রক্তসল্পতা প্রতিরোধে কাজ করে।আর এটি খুব পুষ্টিকর এবং সুস্বাদু একটি খাবার।চিংড়ি মাছ দিয়ে এভাবে পালং শাক রান্না করলে খেতে খুবই ভালো লাগে। এই রেসিপিটি দেখে আমার তো খেতে ইচ্ছে করতেছে আপু।খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি এই রেসিপিটি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

পালং শাক খেতে যা লাগে না আপু। এক কথায় অসাধারণ। আমার অনেক অনেক ভালো লাগে কিন্তু চিংড়ি মাছ দিয়ে কখনও খাওয়া হয়নাই। এটি আমার কাছে অনেক লাগলো। অবশ্যই চেষ্টা করবো। আপনার মাধ্যমে শিখতে পারলাম যেহেতু আপনি অনেক সুন্দর ভাবে পরিবেশন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপু। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago (edited)

শাকের মধ্যে আমার পালং শাক খুব বেশি পছন্দের। পালং শাকের রান্না অসাধারণ একটি রেসিপি ।আপনি এটি নতুনভাবে উপস্থাপন করেছেন ।খুব ভালো লাগলো ,ধন্যবাদ রইল আপু আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পালং শাক আমার অনেক বেশি পছন্দের। চিংড়ি মাছ দিয়ে পালং শাক এর স্বাদ তো জাস্ট অসাধারণ। ধন্যবাদ আপু প্রতিবার এত সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের সাথে এত মজাদার রেসিপি পোষ্ট শেয়ার করার জন্য। আপনার রেসিপি পোষ্ট গুলো সত্যিই অনেক বেশি কোয়ালিটিফুল হয়। দেখলেই ভালো লাগে। অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পালন শাখ আমার পছন্দের একটি শাখ। কিন্তু আমি পালন শাখ দিয়ে চিংড়ি মাছ খাইনি। আপু আপনার রেসিপিটি অসাধারণ হয়েছে। আপু আপনার তৈরি করার প্রক্রিয়া টা দেখে মনে হচ্ছে অনেক টেস্ট হয়েছে। একদিন তৈরি করে খেয়ে দেখবো। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার মত আপু আমিও সব ধরনের শাক পছন্দ করি । বিশেষ করে শীত আসলে যেন শাক বেশি পাওয়া যায় । পালংশাক আমার খেতে ভালো লাগে তবে পালংশাক আর চিংড়ি দিয়ে কখনো খাওয়া হয়নি । তবে আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে মজা হয়েছে আপু । ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

চিংড়ি দিয়ে পালং শাকের রেসিপি এটা আমারও অনেক পছন্দের একটি খাবার। এটা অনেক মজার একটি রেসিপি। আপনি খুবই সুন্দর ভাবে রেসিপি টি তৈরির ধাপগুলো দেখিয়েছেন। আমার কাছে খুব ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ এই অসাধারণ রেসিপি টি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42