মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ

in আমার বাংলা ব্লগ2 years ago

মুচমুচে আলুর স্যান্ডউইচ

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

স্যান্ডউইচ এটা কিন্তু দোকান থেকে কিনা না। স্যান্ডউইচ আমরা দোকান থেকে যখন কিনে খাই সেটা থেকে চিকেন স্যান্ডউইচ দেখতে সাদা। ভিতরে চিকেন ও চিজ ও মেয়োনিজ থাকে। আর আমার বানানো স্যান্ডউইচ হচ্ছে তার থেকে সম্পূর্ণ অন্যরকম। মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ। বিকেলের নাস্তা কিংবা সকালের নাস্তা অথবা বন্ধুদের সাথে আড্ডার মাঝে এই মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ জমিয়ে দিতে পারে পুরো বেপারটাকে। আজকে আমি অনেক দিন পর বাসায় তৈরি করেছি মজাদার ভাবে মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ ও সেই সাথে প্রতিটি ধাপ দেখিয়ে সুন্দর ভাবে উপস্থাপন করারও চেষ্টা করেছি।

নতুন দিনে নতুন আরো একটি খাবারের আইটেম আজ আমি আপনাদের সাথে শেয়ার করেছি। আর এমন প্রতিটি নতুন দিনে নতুন কিছু শেয়ার করার চেষ্টাই করে থাকি। স্যান্ডউইচ আমার অনেক পছন্দের। দোকান থেকে কিনে অনেক খাওয়া হয়েছে। তাই আজকে আমি আমার মতো করে বাসায় মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ তৈরি করেছি। কিছুটা সময় নিয়ে ও বেশ কিছু উপকরণ দিয়ে আজকের স্যান্ডউইচ তৈরি করেছি। স্যান্ডউইচ তৈরি করতে আমি ব্যবহার করেছি আলু, সুজি, বেসন , বাদাম ও বেশ কয়েক রকমের মসলা উপকরণ যা দিয়ে পুরো খাবারটি মজাদার ও আকর্ষণীয় করা হয়েছে। আপনারাও এভাবে আমার পোস্ট দেখে খুব সহজেই নাস্তার জন্য মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ তৈরি করে খেতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ। মুচমুচে আলুর স্যান্ডউইচ তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মুচমুচে আলুর স্যান্ডউইচ তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মুচমুচে আলুর স্যান্ডউইচ তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

03.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

আমার আজকের বাসায় মসলা ও বাদামের ফ্লেভারে মুচমুচে আলুর স্যান্ডউইচ তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

নতুন বছরের নতুন দিনে বেশ মজার একটি রেসিপি শেয়ার করেছেন আমাদের সাথে।আপনি সবসময় ইউনিক এবং মজাদার রেসিপি শেয়ার করেন।মসলার স্বাদ ও বাদামের ফ্লেভার তৈরি করা স্যান্ডউইচ দেখতে অনেক বেশি লোভনীয় দেখাচ্ছে।আপনার আজকের তৈরি করা রেসিপি স্যান্ডউইচ দেখে জিবে জল এসে গেছে খেতে ইচ্ছা করতেছে।অনেক গুলো উপকরণ মিক্স করে খুব সুন্দর করে একটি মসলা ও বাদামের ফ্লেভারে স্যান্ডউইচ করেছেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি ইউনিক রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সত্যি বলতে আমি মাঝে মাঝেই আপনার প্রোফাইলে আসি নতুন কোন রেসিপি দেখার জন্য 😋

মুচমুচে আলুর স্যান্ডউইচ দেখতে যেমন লাগছে খেতেও ভীষণ সুস্বাদু বলেছেন। আমি প্রতিটি উপাদান এবং পরিমাণ দেখে নিলাম। আর তৈরি প্রনালী সহজ মনে হলো, আশাকরি তৈরি করা যাবে। ধন্যবাদ দিয়ে ছোট করবো না, খেয়ে আলহামদুলিল্লাহ বলবো। 😊
আল্লাহ হাফেজ।।

 2 years ago 

মাশাল্লাহ ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে, তবে বাসায় অবশ্যই ট্রাই করবেন কারণ একদমই দারুন এবং ইউনিক একটা রেসিপি। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনি সত্যিই অনেক পরিশ্রমী একজন মানুষ। আসলে এত পরিশ্রম করে আপনি আপনার পরিবারের সবার জন্য নতুন নতুন খাবার তৈরি করেন দেখে সত্যিই ভালো লাগে। আর আপনার হাতের রান্না অসাধারণ। নতুন নতুন রেসিপি এবং রেসিপির মাঝে নতুনত্ব আনতে আপনার কোন জুড়ি নেই। সত্যি আপু এই রেসিপিটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। একদিন সময় করে অবশ্যই ট্রাই করে দেখব। তবে আপনার মত এতটা পারদর্শী আমি নই তবুও চেষ্টা করব আপু।

 2 years ago 

হাহাহা, আপু কথায় আছেনা যে রাঁধে সে চুলও বাঁধে, সেটাই করার ট্রাই করছি। তবে বাকিটা আপনাদের ভালোবাসা। ধন্যবাদ আপু।

 2 years ago 

বিকালের নাস্তায় খাওয়ার জন্য সুন্দর একটি রেসিপি।বেশ নতুনত্ব আছে আপনার রেসিপিতে। আর ধাপগুলো দেখে মনে হচ্ছে খেতেও বেশ মজা হবে। অনেক ধন্যবাদ সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

সত্যি বলেছেন খেতে কিন্তু দারুন টেস্টি হয়েছে, আমার কাছে বেশ ভাল লেগেছে আপনি বাসায় ট্রাই করে দেখতে পারেন।

 2 years ago 

সত্যিই আপনার বানানো স্যান্ডউইচ সাদা স্যান্ডইচের চেয়ে সম্পূর্ণ আলাদা। দেখতে খুবই লোভনীয় লাগছে😋। আমার কাছে রেসিপিটি খুবই ইউনিক লেগেছে। বাসায় একদিন তৈরি করে খেয়ে দেখবো। এত লোভনীয় একটি স্যান্ডউইচ রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

হা ভাইয়া চেষ্টা করি ইউনিক রেসিপি আপনাদের সাথে শেয়ার করার, অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

নিজে থেকে তৈরি করলেও কিন্তু ইউনিক, আমি সবসময় ইউনিক কিছু তৈরী করার চেষ্টা করি। ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57883.59
ETH 3070.40
USDT 1.00
SBD 2.34