হোয়াইট সস ভেজিটেবল পাস্তা

in আমার বাংলা ব্লগ2 years ago

হোয়াইট সস ভেজিটেবল পাস্তা

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

হোয়াইট সস ভেজিটেবল পাস্তা নামটায় যেন মুখে জল নিয়ে আসে। আমি কিন্তু আগেই বলে দিচ্ছি আমার দেয়া খাবারের মধ্যে কেউ খারাপ নজর দিবেন না। তাহলে কিন্তু আমার তৈরি করা এত সুন্দর ও মজাদার খাবারটা নষ্ট হয়ে যাবে হাহাহা..... একটু মজা করে নিলাম। আমি সবসময় যেকোনো নতুন ও মজাদার খাবার একা খাইনা সকলকে দিয়ে খাই কিন্তু ভাগ্যক্রমে আপনারা নিয়ে খেতে পারেন না তবে এখানে আমার কোনো দোষ নেয়। যাইহোক আজকে আমি এমনি একটি মজাদার ও নতুন রেসিপি আপনাদের সাথে উপস্থাপন করেছি আর আজকের রেসিপিটি নাম হলো হোয়াইট সস ভেজিটেবল পাস্তা রেসিপি। পাস্তা আমার অনেক পছন্দের একটা খাবার। যদিও এই খাবার বাসায় তৈরি করা থেকে বাহিরে গেলে খাওয়া হয় বেশি।

আমি অনেক রকম পাস্তা খেয়েছি তবে বাসায় তৈরি করে খাওয়া হয়নি বললেই চলে। আর বাসায় তৈরি করা পাস্তা আর রেস্টুরেন্টের পাস্তা অনেক ব্যাবধান রয়েছে। আজকে আমি নিজের হাতে নিজের মতো করে মজাদার ভাবে হোয়াইট সস ভেজিটেবল পাস্তা রেসিপি তৈরি করেছি ও পরিবারের সকলকে নিয়ে মজাদার ও নতুন খাবারটি উপভোগ করেছি। হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরি করাটা কিছুটা সময়ের বেপার ও কষ্ট করতে হয়। তবে কষ্ট করে তৈরি করে মজাদার স্বাদ গ্রহণ করলে সেই কষ্ট আর মনে থাকে না। হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরি করতে প্রয়োজন হয়েছে -সবজি, সুজি, দুধ, কালো গোলমরিচ, অরিগেনো, আলু ,ঘি ও আরো বেশ কিছু মসলা উপকরণ। আর এই সবগুলো উপকরণ একসাথে করে আপনিও এই হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরি করে খেতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি হোয়াইট সস ভেজিটেবল পাস্তা। হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

02.jpg

ধাপ-2.

2.jpg

ধাপ-3.

3.jpg

ধাপ-4.

4.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

ধাপ-25.

25.jpg

ধাপ-26.

26.jpg

ধাপ-27.

27.jpg

আমার আজকের বাসায় হোয়াইট সস ভেজিটেবল পাস্তা তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

হোয়াইট সস ভেজিটেবল পাস্তা আমি আগে কখনো খাইনি। আপনার রেসিপি মানেই নতুন কিছু। আপনার রেসিপি আমার সব সময়ই ভালো লাগে। ভেজিটেবল পাস্তা রেস্টুরেন্টে অনেক খেয়েছি তবে আপনার মতো করে খাওয়া হয়নি। আমিও শিখে নিলাম বাসায় তৈরী করবো। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

রেস্টুরেন্টের পাস্তা ও হাতে তৈরি করা পাস্তা সম্পূর্ণ আলাদা এবং এই পাস্তা আর রেস্টুরেন্টের পাস্তা দেখতেও অনেকটা আলাদা।

 2 years ago 

হাহা আপু নজর দিতে চাইলাম না কিন্তু হয়ে গেলো আপনার লোভনীয় পাস্তা রেসিপি দেখে।হোয়াইট সস ভেজিটেবল পাস্তা রেসিপি ইউনিক সম্পূর্ন।এভাবে পাস্তা খাওয়া হয়নি আমার।রেসিপি পরিবেশন টা খুব দারুন হয়েছে। খুব সুন্দর ভাবে রান্নার ধাপগুলো উপস্থাপন করেছেন। পাস্তা দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

সম্পূর্ণ রেসিপিটি একদম ইউনিক ভাবে তৈরি করার চেষ্টা করেছি। এভাবে একদিন বাসায় বানানোর চেষ্টা করতে পারেন।

 2 years ago 

হ্যাঁ আপু আপনার সঙ্গে আমিও একমত বাসায় তৈরি পাস্তা এবং রেস্টুরেন্টের পাস্তার মধ্যে অনেক ব্যবধান রয়েছে । তবে আপনার এই পাস্তার রেসিপিটি একদম ইউনিক একটি রেসিপি হয়েছে । আপনার রেসিপিগুলো আমার কাছে সবসময়ই ভালো লাগে । প্রতিটা রেসিপি আপনি মনে হয় অনেক যত্ন সহকারে এবং সময় নিয়ে তৈরি করেন । খেতে যে খুবই সুস্বাদু হয় সেটি আর বলার অপেক্ষা রাখে না । দারুন ছিল খেতে নিশ্চয়ই । ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করে খাওয়ার জন্য ।

 2 years ago 

প্রতিটা রেসিপি আপনি মনে হয় অনেক যত্ন সহকারে এবং সময় নিয়ে তৈরি করেন।

সত্যি কথা বলছেন আমি প্রতিটি রেসিপি অনেক যত্ন সহকারে এবং সময় নিয়ে তৈরি করার চেষ্টা করি আর সেই জন্যই হয়তো রেসিপি গুলো দেখতে ও খেতে বেশ ভালো হয়।

 2 years ago 

সত্যি বলতে আপু আপনাকে মনে হয় এখন মডেল রেসেপি আপু বলে ডাকবো ৷ আপনি আবার রাগ করবেন না তো ৷কারন আপনি যে পরিমানে এতো নতুন নতুন ইউনিক রেসিপি শেয়ার করেন ৷ সত্যি আমি তো অবাক হচ্ছি ৷ যানেন আপু আমার যদি একটা ইয়ে থাকতো ৷ তাহলে দেখাতাম আপনার রেসেপি গুলো যে এভাবে রান্না করো ৷ কিন্তু ইয়ে টা নেই ৷ তবে যেদিন হবে ঠিক আপনার করা রেসিপি গুলো দেখাবো ৷

 2 years ago 

রেসিপি যে মডেল হয় সেটা জানতাম না।

 2 years ago 

আপু যেভাবে আপনি পাস্তাটি বানিয়ে আমাদের সামনে তুলে ধরেছেন, এভাবে জীবনে প্রথমবার দেখতে পেলাম, খাওয়ার কথা তো পরে আসবে। তবে অনেক সুন্দর ভাবে সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি এমন অনেক রেসিপি শেয়ার করেছি যা জীবনেও কেউ এভাবে তৈরি করে নাই। তবে এভাবে একদিন খেয়ে দেখবেন অনেক ভালো লাগবে।

 2 years ago 

জি আপু চেষ্টা করে দেখব ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

হোয়াইট সস পাস্তা আমিও তৈরি করি তবে একটু অন্য রকম ভাবে। আপনার কাছ থেকে অন্যরকম একটি পাস্তা রান্না করা শিখলাম। ধন্যবাদ রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার খুব প্রিয় খাবার আপু। তার মধ্যে আজ আবার আপনি শেয়ার করে দিলেন হোয়াইট সস পাস্তা রেসিপি। যাক ভালই হলুদ বাসা তৈরি করে খাওয়া যাবে।

 2 years ago 

বেশ কষ্টকর কাজ তবুও একদিন সময় নিয়ে বানিয়ে খেয়ে দেখবেন ভালো লাগবে।

 2 years ago 

হোয়াইট সস ভেজিটেবল পাস্তা আমি এর আগে খাইনি। আপনি ঠিকই বলেছেন আপু, রেস্টুরেন্টের পাস্তা এবং বাসায় তৈরি পাস্তার মধ্যে অনেক ব্যবধান থাকে। আমার কাছে আপনার এ পাস্তার রেসিপিটা অনেক ইউনিক লেগেছে। রেসিপিটা সত্যিই খুব লোভনীয় লাগছে দেখতে। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

লোভনীয় খাবার শেয়ার করি লোভতো লাগবেই। চেষ্টা করেছি মজাদার ভাবে তৈরি করে আপনাদের সাথে শেয়ার করার।

 2 years ago 

আমি একবার রেড সস্ পাস্তা বানিয়েছিলাম বেশ ভালো লেগেছিল। আপনার রেসিপিটা ভালো লেগেছে। একদিন অবশ্যই বাসায় চেষ্টা করবো বানানোর।ধন্যবাদ আপু এত মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

রেড সস পাস্তা.... আহ নামটায় বেশ মজাদার। দেখি একদিন রেড সস পাস্তা বানাবো।

 2 years ago 

এতো দেখি মুখরোচক এক সুস্বাদু ভেজিটেবল পাস্তা। এমন সুস্বাদু খাবার দেখলে কি আর নজর দিতে হয়। নজর তো এমনি লেগে যায় আপু 🤣🤣🤣। এটা একদম ঠিক বলেছেন কষ্ট করে কিছু বানানোর পর যখন অনেক স্বাদের হয় তখন সেই কষ্ট আর কষ্ট থাকেনা। কষ্ট ভুলে যাওয়া যায়।

 2 years ago 

হুম ঠিক। আমিও এর স্বাদ নেয়ার পর সব কষ্ট ভুলে গিয়েছি। আর সত্যি অসাধারণ একটা রেসিপি ছিল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62