গ্লাস থেকে পানি পরে যাওয়ার 3D আর্ট !!

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

গ্লাস থেকে পানি পরে যাওয়ার 3D আর্ট

01.jpg

1.jpg1.jpg
এই প্রথম এমন একটি 3D আর্ট করলাম। এই আর্ট গুলো দেখতে সত্যি অনেক ভালো লাগে। এখানে দেখা যাওয়া পানির গ্লাসটা অর্জিনাল আর পানিটা হবে আর্ট আর এই দুইটা মিলিত হয়ে এমন একটি দৃশ্যে পরিণত হবে যা দেখতে মনে হচ্ছে একটি গ্লাস থেকে পানি একটি ফাটা মাটির গভীর গর্তে পরে যাচ্ছে । আজকে আমি কালার পেন্সিল ব্যবহার করে তেমনি একটি 3D আর্ট তৈরি করেছি ও সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

এই ভাবে ভিন্ন ভিন্ন ভাবে অনেক কিছুকেই আর্ট করা সম্ভব। আমি চেষ্টা করবো পরবর্তীতে এমন ভাবে আরো অনেক কিছু আর্ট করে আপনাদের সাথে উপস্থাপন করার। আজকে আমি কালার পেন্সিল দিয়ে এই অঙ্কনটি করেছি প্রথমবার করার কারণে আমার নিজের কাছেও বেশ ভালো লাগছে। আমি আমার মতো করে চেষ্টা করেছি গ্লাস থেকে পানি একটি গর্তে পরে যাওয়ার এই পুরো দৃশ্যটিকে সুন্দর ভাবে ফুটিয়ে তোলার ও আকর্ষণীয় করার।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে কালার পেন্সিল ব্যবহার করে গ্লাস থেকে পানি পরে যাওয়ার 3D আর্ট করেছি। এই আর্ট করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টটি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে আর্টটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের গ্লাস থেকে পানি একটি গর্তে পরে যাওয়ার 3D আর্টটি ভালো লাগবে।

আজকে আমি এই আর্টটি করতে ব্যবহার করেছি - পেন্সিল, কালার পেন্সিল, আর্ট পেপার ও একটি পানি গ্লাস।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

3.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

5.jpg

ধাপ-4.

6.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

ধাপ-13.

15.jpg

ধাপ-14.

16.jpg

ধাপ-15.

17.jpg

ধাপ-16.

18.jpg

ধাপ-17.

19.jpg

ফাইনাল ধাপ

20.jpg

21.jpg

1.jpg1.jpg

আপনাদের কাছে আমার আজকের কালার পেন্সিল ব্যাবহার করে গ্লাস থেকে পানি একটি গর্তে পরে যাওয়ার 3D আর্টটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপনার আটগুলো বরাবরই একটু ব্যতিক্রম হয়ে থাকে। আজকে যে থ্রিডি ডিজাইনের আর্টটি করেছেন বেশ মনমুগ্ধকর ছিল। এক নজরে তাকিয়ে ছিলাম। কিভাবে সম্ভব এভাবে চিত্রাংকন করা। ধন্যবাদ আপনাকে খুব চমৎকার একটি থ্রিডি ডিজাইনের আর্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

কাঁচের গ্লাসটি প্রথমে দেখে ভেবেছিলাম আর্ট করা। এরপর বুঝতে পারলাম সেটা ওরজিনাল কাঁচের গ্লাস 😅। থ্রিডি আর্ট গুলো দেখতে ভীষণ ভালো লাগে। তবে আমি কখনো করিনি। খুব ইচ্ছে আছে থ্রিডি আর্ট গুলো শেখার। আর আপনি তো সব কিছুতেই পারদর্শী। যেমন ভাল রেসিপি বানান, তেমনি ভালো আর্ট করেন। আর আপনার লিখা কবিতাগুলো তো হৃদয় স্পর্শ করে। সত্যিই অসাধারণ হয়েছে আপু।

 2 years ago 

গ্লাস থেকে পানি পড়ে যাওয়ার থ্রিডি আর্ট ভীষণ দারুন লাগছে আপু, সত্যিই অসাধারণ ছিল। আপনার থেকে এত সুন্দর একটি থ্রিডি আর্ট উপহার পেয়ে নিজেকে ধন্য মনে করছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সত্যি চমৎকার একটি থ্রিডি আর্ট শেয়ার করেছেন আপু । প্রথমে তো ভেবেছিলাম গ্লাস টিও আর্টের অংশ । পরে দেখলাম না ওটি অরিজিনাল গ্লাস । তবে দারুন ভাবে আর্টটি দেখিয়েছেন আপনি । বেশ ভালো লাগলো ।একদম ইউনিক একটি আর্ট ছিল । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

সত্যি বলতে আপু আপনার ড্রয়িং আস্তে আস্তে অনেক প্রো হয়ে যাচ্ছেন। আপনার কাছ থেকে অনেক কিছু এখনো শেখার রয়েছে। আপনার এত সুন্দর ড্রইং এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65