স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি আপনাদের সাথে এমন একটি রেসিপি শেয়ার করতে যাচ্ছি যেটি আরো মজাদার ও ইউনিক একটি রেসিপি। আসলে আমাদের এই পৃথিবীতে এত এত রকমের খাবার আছে যা দেখে অথবা বলে কখনোই শেষ করা যাবে না। আজকে আমি বাসায় তৈরি করেছি স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি। এই রেসিপিটির নাম স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস। যদিও আমি এই নামটিকে বাংলায় করার চেষ্টা করেছি কিন্তু এটার অরজিনালিটি তা থাকে না। তাই এই রেসিপির অরজিনাল নামটি দিয়েই আপনাদের সাথে শেয়ার করেছি। আমি প্রতিনিয়ত নতুন খাবার তৈরি করার চেষ্টা করছি ও তার পাশাপাশি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে পেরে আমি সত্যি অনেক আনন্দিত।

স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস তৈরি করতে বেশ কয়েক রকমের সবজি ব্যবহার করতে হয়েছে , যেমন - গাজর , বাঁধাকপি , টমেটো , পেঁয়াজ পাতা যে সকল সবজি গুলোতে রয়েছে প্রচুর ভিটামিন। আমরা বাসায় সাধারণ ভাবেই নুডুলস রান্না করে থাকি , তবে সেই নুডুলস কে যদি আরো কিছু উপকরণের সাথে মিশিয়ে নতুন কিছু তৈরি করা যাই তাহলে সেটা খারাপ হয় না , বরং নতুন একটি রেসিপিতে পরিণত করে নতুন ভাবে স্বাদ গ্রহণ করা যাই। নুডুলস , কয়েক রকম সবজি ও সাথে প্রয়োজনীয় কিছু মসলা উপকরণ একসাথে করে আপনিও আপনার বাসায় মজাদার স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস তৈরি করতে পারেন। আমি মনে করি এই রেসিপিটি আপনাদের সকলের কাছে বেশ ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি রান্না করেছি । স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি রান্নার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

015.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

ধাপ-25.

25.jpg

আমার আজকের বাসায় রান্না স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

সাধারন ভাবেই সব সময় নুডুলস রান্না করা হয়ে থাকে ।তবে কিছু সবজিও ব্যবহার করা হয়ে থাকে ।কিন্তু কখনো এরকম করে রান্না করা হয়নি। দেখে মনে হচ্ছে অনেক বেশি সুস্বাদু হয়েছে ।আমার কিন্তু একটু খেয়ে দেখতে ইচ্ছে হচ্ছে আপু ।পরিবেশনা এত সুন্দর ছিল যে লোভ লেগে গেলো, দারুন হয়েছে এক কথায়।

 2 years ago 

খেয়ে দেখতে ইচ্ছে করলে খেয়ে নিন আপু ,আপনাকে নিষেধ করবো না। হা হা হা......

 2 years ago 

নুডুলস রেসিপি আমার খুবই ভালো লাগে, বিশেষ করে সুযোগ পেলেই আমি নুডুলস এর রেসিপি করে খেয়ে থাকি এবং পরিবারের অন্যদের খাওয়ানোর চেষ্টা করি। আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে নুডুলস রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। খুবই ভালো লাগলো আপনার পোস্টটি।

 2 years ago 

এটি নুডুলস হলেও স্পেশাল ভাবে রান্না করা ,বেশ ঝামেলা যুক্ত আবার অনেক সুস্বাদু।

 2 years ago 

নুডুলস সব সময় খাওয়া হয় আমার বাসায় এগ নুডুলস, চিকেন নুডুলস এগুলো প্রায় করা হয়। কিন্তু এরকম করে ভেজিটেবল রামেন নুডুলস কখনো করে খাওয়া হয়নি। আপনি খুব চমৎকার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। রেসিপিটি দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে। আর বেশ কিছু সবজি থাকতে এর পুষ্টিগুণ অনেক বেশি হয়েছে নিশ্চয়ই। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যেহেতু এভাবে কখনো খাওয়া হয়নি তাই একদিন ভাবে বানিয়ে দেখতে পারেন। ভালো লাগবে।

 2 years ago 

আপু আপনার রান্নার প্রশংসা না করলেই নয়। আমাদের এই কমিউনিটিতে আমি যতগুলো রেসিপি পোষ্ট দেখি তার মধ্যে আপনারটি নিঃসন্দেহে বেস্ট। কখনো রেস্টুরেন্ট ব্যবসা করতে চাইলে আমাকে সাথে নিয়েন হা হা হা। ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আমি অনেক আগেই একটি রেস্টুরেন্ট খুলে দিয়েছি যেখানে কাস্টমার শুধু আমার পরিবারের সদস্যরা। হা হা...

 2 years ago 

🤔😲😟

 2 years ago 

এক কথায় অসাধারণ আপু। আপনি খুব সুন্দর করে ভেজিটেবল রামেন নুডুলস এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে বোঝাই যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। এছাড়া আপনি খুব সুন্দর করে এই রেসিপির প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন।এরকম সুন্দর একটি নুডুলস এর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যা এই ভেজিটেবল রামেন নুডুলস সত্যি বেশ মজাদার ও সুস্বাদু।

 2 years ago 

স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি খুবি সুস্বাদু মনে হচ্ছে। আপু আপনার রেসিপি গুলো দেখে খুব খেতে ইচ্ছে করছে। খুব সুন্দর ভাবে আপনি পরিবেশন করেন এবং তৈরি করেন। দেখেই জিভে জল চলে আসে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি চাইলে খুব সহজে আমার পোস্ট দেখে দেখে বাসায় বানিয়ে নিতে পারেন ও খেতে পারেন।

 2 years ago 

স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি তৈরি অনেক সুন্দর হয়েছে আপু ।এই ধরনের নুডুলস রেসিপি আগে কখনো খাওয়া হয়নি ভালো লাগলো একসময় এভাবে তৈরী করে খাওয়ার চেষ্টা করবো ।আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আগে কখনো খাওয়া না হলে দেরি না করে এখনি বানিয়ে খেয়ে নিন।

 2 years ago 

স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপি দারুন হয়েছে আপু। আপনার তৈরি করা এই মজার রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে। অনেক সুন্দর ভাবে আপনি এই রেসিপি তৈরি করেছেন। দেখতে যেমন লোভনীয় লাগছে খেতেও নিশ্চয়ই অনেক মজাদার হয়েছিল। অনেক মজাদার রেসিপি তৈরি করে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

জী আপু দেখতে যে রকম সুন্দর লাগছে খেতেও তেমন মজাদার ও সুস্বাদু।

 2 years ago 

আপু, সব সময় আপনি নতুন নতুন রেসিপি গুলো আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন। আর তাই আপনার নতুন রেসিপি পোষ্টের জন্য অপেক্ষা করে থাকি। কেননা আপনার তৈরি নতুন রেসিপি, ভিন্ন স্বাদের হয়ে থাকে। নিত্য নতুন রেসিপি দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আর তাই আপনার পোষ্টের জন্য অপেক্ষা করি। আজও আপনি খুবই সহজ উপায়ে স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস তৈরির কলা-কৌশল শিখিয়ে দিলেন। স্পাইসি ভেজিটেবিল রামেন নুডুলস খেতে নিশ্চয়ই অনেক অনেক সুস্বাদু হয়েছে। আর এই সুস্বাদু রেসিপির প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

হ্যা আপনি ঠিক বলেছেন আমি সবসময় চেষ্টা করি নতুন দিনে নতুন কিছু নিয়ে আপনাদের সাথে উপস্থাপন করার জন্য ও নতুন কিছু শেয়ার করার জন্য। আপনি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন ,ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

স্পাইসি ভেজিটেবল রামেন নুডুলস রেসিপিটি একটি খুবই চমৎকার হয়েছে। প্রতিটি ধাপ আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ। শুভেচ্ছা রইল

 2 years ago 

ভালো লাগলো আপু আপনার মন্তব্য দেখে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74