রেস্টুরেন্টের মতো স্বাদ বাসায় তৈরি ঠান্ডা লাচ্ছি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

রেস্টুরেন্টের মতো স্বাদ বাসায় তৈরি ঠান্ডা লাচ্ছি

IMG-20210909-WA0048.jpg

রেস্টুরেন্টের মতো স্বাদ বাসায় তৈরি ঠান্ডা লাচ্ছি। আমার আরেকটি পছন্দের নাম লাচ্ছি। লাচ্ছি নামটি শুনলেই ভিতর টা ঠান্ডা হয়ে যাই। দুপুরের কড়া রোদে এক গ্লাস লাচ্ছি পান করলে যেন শরীরের ক্লান্তি এক মুহূর্তেই চলে যাই। শরীর ঠান্ডা হয়ে শরীরে একটা শান্তি অনুভব হয়। আমি প্রায় অনেক দামি দামি রেস্টুরেন্ট থেকে লাচ্ছি কিনে খেয়েছি। লাচ্ছি খেতে সবাইর অনেক ভালো লাগে ও পছন্দের একটি ড্রিংস। তবে আমি বাহিরের যেকোনো খাবার থেকে ঘরে নিজে সেই খাবার তৈরি করতে অনেক বেশি পছন্দ করি ও সেই খাবার খেতেও অনেক স্বাচ্ছন্দ্যবোধ করি। তাই আজকে আমি চেষ্টা করেছি রেস্টুরেন্ট থেকে আরো মজা করে আরো ভালো করে আমার আজকের লাচ্চিটি তৈরি করার। খুব অল্প কিছু উপকরণ দিয়ে আপনিও আপনার বাসায় বানাতে পারেন মজাদার রেস্টুরেন্টের স্বাদের লাচ্ছি। খুব সহজেই এই লাচ্ছি বাসায় তৈরি করা যাই। খরচের দিক দিয়েও আপনি অনেক ছাড় পাবেন। আমি খুব সুন্দর ভাবে ছবির মধ্যে লিখে দিয়েছি ও ধাপে ধাপে লাচ্ছি তৈরির পদ্দতি শেয়ার করেছি। আশাকরি আপনাদের কাছে আমার বাসায় তৈরি লাচ্ছি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক .......

1.

IMG-20210909-WA0037.jpg

2.

IMG-20210909-WA0039.jpg

3.

IMG-20210909-WA0038.jpg

4.

IMG-20210909-WA0036.jpg

5.

IMG-20210909-WA0040.jpg

6.

IMG-20210909-WA0043.jpg

7.

IMG-20210909-WA0041.jpg

8.

IMG-20210909-WA0042.jpg

তৈরি হয়ে গেলো মজাদার বাসায় তৈরী লাচ্ছি। খুব সহজ ও পছন্দের একটি ড্রিংস। আপনারা চাইলে আমার এই পোস্ট দেখে বাসায় খুব সজজেই তৈরি করতে পারবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

ঠান্ডা লাচ্ছি দেখে লোভ সামলাতে পারলাম না আপু অনেক ভালো হয়েছে ধন্যবাদ আপনাকে আপু

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ভাই যে গরম ডাই না পরতেছে তার পর আবার ঠান্ডা লাচ্চি ও মাই গড আর বলতে পারছি না
আপনি খুব সুন্দর লাচ্ছি তৈরি করেছেন। শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও এই প্রথম এই রেসিপিটি দেখলাম। সত্যি অসাধারন ভাবে উপস্থাপনা করেছেন আপু।খুব সহজে একহন বাসায় বসে রেস্টুরেন্টের সাদে লাচ্ছি খেতে পারবো আহহহ।অনেক সুন্দর ছিলো আপু শুভ কামনা।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আল্লাহ এতো সহজ লাচ্ছি বানানো?
আগে বলবেন না, তাইলে আমি আপনাদের বাড়ী চলে আসতাম ভাগ বসাতে, হি হি হি

 3 years ago 

এখনই চলে আসেন , তৈরি করে খাওয়াবো আপনাকে। হাহা , ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার লাচ্ছি রেসিপি টা খুব সহজে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। যাচ্ছি তো দেখতে খুবই অসাধারণ লাগছে মনে হচ্ছে হাতে নিয়ে এক গ্লাস খেয়ে নিই। আপনার জন্য শুভকামনা

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার লাচ্চি তৈরির ধাপ গুলো আমার খুবই ভালো লেগেছে। খুব সহজেই এই লাচ্চি তৈরি করা যায়। যা গরমের সময় খেতে খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এবং আমাদের সাথে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

এমন গরমের দিনে এমন একটি আইটেম শেঁয়ার করেছেন আপু,, উফস 👌👌👌 গলা যে তেষ্টায় ফেটে যাচ্ছে আরো অত সুন্দর গ্লাসে সাজনো লাচ্চি দেখে 🤗🤗

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

খুব সুন্দর হয়েছে আপু আপনার লাচ্ছি উপস্থাপনটা। সাধারণত রোজাতে ইফতারের পর লাচ্ছি খেতে ভালো লাগে। আপনাকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

বাসায় বসে সুন্দর স্বাস্থকর একটি পানীয় বানিয়েছেন আপু। এই গরমে ক্লান্তি দুর করার জন্য লেবুর রস অনেক কার্যকরী

 3 years ago 

ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

এক কথায় অসাধারণ বানিয়েছেন আপনি। কিন্তু এই গরমের কারণে আমার তৃষ্ণা পাচ্ছে একটু লাচ্ছি খাওয়ার জন্য। জানি সেটা সম্ভব না। আর আপনার উপস্থাপনা টি অনেক সুন্দর হয়েছে। খুব সাজিয়ে গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32