বাসায় তৈরি রেস্টুরেন্টের স্বাদে মসলাদার চিকেন ফ্রাই !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

বাসায় তৈরি রেস্টুরেন্টের স্বাদে মসলাদার চিকেন ফ্রাই

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

চিকেন ফ্রাই সকলের কাছে একটি সাধারণ খাবার , আবার সকলের পছন্দের। সকলেই বাসায় কিংবা রেস্টুরেন্টে এই চিকেন ফ্রাই খেয়ে থাকেন। তবে আমি রেস্টুরেন্ট থেকেও বাসায় তৈরি করা খাবার খেতে বেশি স্বাচ্ছন্দবোধ করি। আমি সবসময় চেষ্টা করি যেকোনো ধরণের খাবার বাসায় নিজের হাতে স্বাস্থকর পরিবেশে তৈরি করার ও সেই সাথে আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার।

চিকেন দিয়ে অনেক রকমের রেসিপি অনেকেই অনেক ভাবেই তৈরি করে থাকে। আমার মতো এমন মসলাদার চিকেন ফ্রাই বাসায় খুব কম তৈরি করা হয় কারণ এমন চিকেন ফ্রাই বেশিরভাগ রেস্টুরেন্ট গুলোতেই কিনতে পাওয়া যাই। তবে নিজের হাতে বাসায় তৈরি করে খাওয়ার আনন্দওটাও অন্যরকম।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে রেস্টুরেন্টের স্বাদে মসলাদার চিকেন ফ্রাই তৈরি করেছি। রেসিপি তৈরি করার প্রতিটি উপকরণ ও রেসিপিটি তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি এবং ছবির মধ্যে লিখে দিয়েছি যাতে করে খুব সহজেই আপনারা বুঝতে পারেন। আমার মতো যারা এই মসলাদার চিকের ফ্রাই রেসিপি খেতে পছন্দ করেন তারা আমার এই পোস্ট দেখে বাসায় খুব সহজেই তৈরি করতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মসলাদার চিকেন ফ্রাই রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক..........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

আপনাদের কাছে আমার আজকের বাসায় তৈরি করা মসলাদার চিকেন ফ্রাই রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

আপু,আপনার তৈরি করা চিকেন ফ্রাই দেখতে খুবই টেস্টি মনে হচ্ছে। তবে আপনার রেসিপিটি আমার কাছে ভিন্ন মনে হলো। অবশ্য সবাই একরকম করে রান্না করে নাএটাই স্বাভাবিক। তবে খুব সহজেই আপনি চিকেন ফ্রাই তৈরি করেছেন। শিখে রাখলাম এটি।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

আপনার তৈরি করা চিকেন ফ্রাই দেখতে খুবই লোভনীয় লাগছে। আপনি খুব সহজে চিকেন ফ্রাই তৈরি করে মাঝে শেয়ার করেছেন। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে এ উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এতো সুন্দর একটা চিকেন ফ্রাই শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য ভালো থাকবেন।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনার তৈরি রেসিপি দেখতে অনেক মজাদার মনে হচ্ছে। আসলেই বাসায় তৈরি খাবার খাওয়ার মজাটাই অন্য রকম । এটা অনেক রুচি সম্মত হয় । আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন খুব ভালো লাগছে চিকেন ফ্রাই টি দেখতে । আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

এগুলা কোনো কথা!!
আমার তো দেখেই জাস্ট লোভ লেগে গেলো।এতো মজার মনে হচ্ছে দেখেই!!

 3 years ago 

খেয়ে ফেলেন আপু। আপনার জন্যই বানাইছি।

 3 years ago 

আপু খুবই মজাদার একটি রেসিপি শেয়ার করছেন আমাদের মাঝে,রেস্টুরেন্ট এর থেকে বাসায় খাবার তৈরী করে খাওয়া খুবই ভালো। আপনি প্রতিটা ধাপ আমাদের সুন্দর করে বুজিয়েছেন।আমাদের মাঝে সুন্দর রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

আপু আপনার চিকেন ফ্রাই দেখে লোভ পেয়ে গেল খাওয়ার জন্য। অনেক সুন্দর হয়েছে আপু। দেখেই মনে হচ্ছে টেস্টে ভরে গেছে। সবকিছু সুন্দরভাবে উপস্থাপন করে শেয়ার করেছেন আমাদের সাথে। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

চিকেন ফ্রাই আমার খুবই পছন্দের একটি খাবার। আমি প্রায় সময়ই রেস্টুরেন্টে গিয়ে চিকেন ফ্রাই খেয়ে থাকি। আজ আপনার রেসিপি দেখে মনে হচ্ছে আর রেস্টুরেন্টে গিয়ে খেতে হবে না। আপনার রেসিপির প্রতিটি ধাপ দেখে আমি রান্নার পদ্ধতি শিখে নিলাম। আপনি রেসিপি তৈরির প্রতিটি ধাপ সহজ ও সুন্দরভাবে বর্ণনা করেছেন। যে কেউ আপনার রান্নার এই ধাপগুলো দেখে চিকেন ফ্রাই রেসিপি বাসায় তৈরি করতে পারবে। এত সুন্দর লোভনীয় একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য রইলো শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অসাধারণ আপু, চিকেন ফ্রাই গুলো খুবই খুবই মজাদার লাগছে। দেখেই এর স্বাদ অনুভব করতে পারছি। চিকেন ফ্রাই গুলোর রং ও খুবই সুন্দর লাগছে দেখতে। সব মিলিয়ে দারুণ ছিলো আপু। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

তবে আমি রেস্টুরেন্ট থেকেও বাসায় তৈরি করা খাবার খেতে বেশি স্বাচ্ছন্দবোধ করি।

এইটা আমি জানি আপু,আর আপু তোমার হাতে তৈরি করা সব গুলো রেসিপি আমার কাছে অনেক লাগে। আজকে রেসিপি টা দেখেও মনে হচ্ছে অনেক টেস্টি হয়েছে। তবে আপু খেতে পারলে অনেক মজা লাগতো মসলাদার চিকেন ফ্রাই 😋😋।

আপু তোমার জন্য অনেক দুআ ও ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু দেখেই তো লোভ লেগে গেলো আপনার চিকেন ফ্রাই রেসিপি । রেস্টুরেন্টে যেখানে একটি চিকেন ফ্রাই খেতে ৬০ থেকে ৮০ টাকা লাগে সেটা বাসায় বানিয়ে খেলে মন্দ নয় । খুব সুন্দর করে উপকরণসমূহ বর্ণনা দিয়েছেন । রেসিপিটা শিখে রাখলাম আপু ধন্যবাদ আপনাকে ।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63986.43
ETH 2745.97
USDT 1.00
SBD 2.66