ফুলকপি আলু ও টমেটোর সাথে পাবদা মাছের কারি রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
ফুলকপি আলু ও টমেটোর সাথে পাবদা মাছের কারি রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

পাবদা মাছ আমার অনেক পছন্দের একটি মাছ। তবে ছোট পাবদা থেকে বড় পাবদা মাছ বেশি সুস্বাদু হয়ে থাকে। গ্রাম অঞ্চলে বড় পাবদা মাছ সবসময় পাওয়া যাই না। আমি প্রায় সময় পাবদা মাছ বিভিন্ন ভাবে রান্না করে থাকি। আজকে আমার প্রিয় শীতের সবজি ফুলকপি , আলু ও টমেটো দিয়ে পাবদা মাছের কারি রেসিপি রান্না করেছি। একই রকম মাছ দিয়ে কয়েক ভাবে রেসিপি রান্না করা যাই। আমি নিজেও ভিবিন্ন রকম ভাবে রান্না করি ও ভিবিন্ন রকম স্বাদ নিয়ে থাকি।

বড় সাইজের পাবদা মাছ , ফুলকপি , আলু ও টমেটোর সাথে কয়েক রকমের মসলা দিয়েই এই সুস্বাদু রেসিপিটি রান্না করা হয়েছে। আমি প্রতিবারের মত খুব সুন্দর ভাবে রেসিপিটি আপনাদের সাথে উপস্থাপন করেছি। আপনারা যারা এই ফুলকপি ,আলু ও টমেটো দিয়ে সুস্বাদু তরকারি রেসিপিটি খেতে পছন্দ করেন তারা আমার আজকের পোস্ট দেখে খুব সহজেই বাসায় রান্না করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে ফুলকপি আলু ও টমেটোর সাথে পাবদা মাছের কারি রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

আমার আজকের বাসায় রান্না ফুলকপি আলু ও টমেটোর সাথে পাবদা মাছের কারি রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

পাবদা মাছের তরকারি আসলেই খুব মজাদার একটি রেসিপি। আর আপনি তো খুব সুন্দর করেমল রেসিপি তৈরি করেছেন। দেখে খুব খেতে ইচ্ছে করছে। প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন।

সবমিলিয়ে আমার কাছে খুব ভালো লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।😊

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে ফুলকপি আলু ও টমেটোর সাথে পাবদা মাছের কারি রেসিপি তৈরি করেছেন আপু। আপনার তৈরি করা এই রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। একটা সত্য কথা কি জানেন আজকে রাতেই আমি পাবদা মাছ দিয়ে ভাত খাব। আলু এবং টমেটোর দেবার ফলে রেসিপিটি আরো সুস্বাদু হয়েছে বলে আমি মনে করি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু 😍😍😍

দারুন লোভনীয় রেসিপি করেছেন প্রতিবারের ন্যায় এবারো বলবো লোভ লাগছে খুব। অনেক সুন্দর ভাবে গুছিয়ে প্রতিটা ধাপ আপনি উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 
মাছের মধ্যে আমার পাবদা মাছ তাই মোটামুটি একটু ভালো লাগে। পাবদা মাছ দিয়ে ফুলকপি আলু দিয়ে রান্না করা তরকারির রেসিপি দারুন হয়েছে আপু। ধন্যবাদ আপনাকে সুন্দর এই রেসিপিটি আমাদের মাঝে চমৎকারভাবে পরিবেশন করার জন্য।
 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

ফুলকপি আর পাবদা মাছের রেসিপি লোভনীয় ছিল 😋
আমার শীতকালে ফুলকপি বেশি খাওয়া হয়।
আর পাবদা মাছ 🐟 ভীষণ স্বাদের জিনিস 😋
মাঝে মাঝেই খাওয়া পরে। আপনার রান্না ঝকঝকে পরিষ্কার, সুন্দর।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাবদা মাছ এমনি একটি সুস্বাদু মাছ ।এর সাথে ফুলকপি আলু টমেটো দিয়ে সুন্দর একটি তরকারি রান্না করে আমাদের মাঝে শেয়ার করেছেন । দেখে খুবই মজাদার ও লোভনীয় মনে হচ্ছে । ধন্যবাদ আপু এত সুন্দর একটি মাছের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

গতকাল সন্ধ্যায় পাবদা মাছ কিনে আনছি বাজার থেকে এখনো রান্না করা হয় নাই। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে এখনি নিজেই গিয়ে রান্না শুরু করে দেই। আপনি এতো সুন্দর ভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন, রান্না করতে কোনো সমস্যাই হবে না আমার।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovqXYqtnvTwyujR3e6QABJn4NcxC3bdgrwX6NgAN649cHgfxhe5ph4GRfCVnb7WW5KRh8RjMmS8SJiGa3FeiiFtjQ.png

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

শীতকালীন সবজি দিয়ে আপনি খুব সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন দেখছি। আমার কাছে শীতকালীন সবজির সাথে বিভিন্ন ধরনের মাছের রেসিপি খুবই ভালো লাগে। মাছের চেয়ে সবজিগুলো আমার কাছে বেশি ভালো লাগে চমৎকার লাগলো রেসিপিটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

কি দেখালেন আপু। আমার তো দেখেই জিভে জল চলে এলো। একেতো শীতকালীন সবজি তার সাথে আবার আমার প্রিয় পাবদা মাছ। সব মিলিয়ে দারুণ একটি রেসিপি আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনে অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর একটি রেসিপি আমাদের উপহার দেয়ার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাবদা মাছ আমার কাছে খুব ভালো লাগে।যদিও অনেক কাটা থাকে।ফুলকপি, আলু,টমেটো দিয়ে তরকারি অনেক মজা হয়। আপু আপনার রেসিপি এর কালার গুলো অনেক মজা হয়।সুন্দর করে ধাপে ধাপে দেখিয়েছেন ধন্যবাদ আপু।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য টি পরে। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58225.92
ETH 3120.30
USDT 1.00
SBD 2.50