অশান্তি ।

in আমার বাংলা ব্লগ4 days ago

pexels-kittbui-2131870-26572408.jpg

image source

তো কেমন আছেন সবাই । আপনারা সবাই হয়ত কম বেশি জানেন আমাদের বাংলাদেশের অবস্থা । আসলে এইসব বর্তমানে খুবি তিব্র আকার ধারন করেছে । আমি কিছুদিন আগে ঢাকায় আসি ।আসলে আমি বাড়ি থাকতে বুঝতে পারিনি ঢাকার পরিস্থিতি এততা বাজে হবে । ফেসবুকএ এইসব খবরা খবর দেখার পর আন্দাজ করতে পেরেছিলাম যে আসলেই বোধয় ব্যাপারটা এখন মারাত্তক আকার ধারন করেছে । কিন্তু সত্যি এতটাই যে মারাত্তক হয়ে গিয়েছে সেটা বুঝতে পারিনি ।


আমার ঢাকায় আশার মুল উদ্দেশ্য ছিল মুলত বাবুকে ডাক্তার দেখানো ।যদিও আমি এসেছিলাম এইসব ঘটনারও বেশ কয়দিন আগে , তখন দেশের পরিস্থিতি একদম স্বাভাবিক ছিল । তবে বৃহস্পতিবার ছিল ডাক্তার দেখানর দিন , সেদিন বিকেলে যাওয়ার কথা ছিল ডাক্তার এর কাছে ।


তাই আমরা দুপুরে বেরিয়ে পরি ডাক্তার এর কাছে যাওয়ার উদ্দেশ্য নিয়ে ।কিন্তু মেইন রোডএ আমরা কোন ভাবেই উঠতে পারছিলাম না । সেদিন মুলত আমি বুঝতে পেরেছি যে আসলেই আমাদের দেশের পরিস্থিতি খুবই খারাপ । রাস্তায় চারি পাশে আগুন । আর পুলিশ এবং ছাত্রদের ধাওয়া পাল্টা ধাওয়া ।


এইসব দেখার পর আমি খুবই ভয় পেয়ে গিয়েছিলাম , কেননা আমার সাথে বাচ্ছা ছিল ।তাই আর সেই জায়গা থেকেই আমরা আবার বাসায় ফিরে যাই ।


ওইদিন রাতের বেলায়ই পুরো বাংলাদেশ বিশ্ব থেকে বিচ্ছন্ন হয়ে যায় । তখন এমন একটা পরিস্থিতিতে পরে গিয়েছিলাম যে না পাচ্ছি দেশের কোন খবর না পাচ্ছি নিজের কাছের মানুষদের খবর , যদিও নাম্বার এ কল করা জেত কিন্তু মিনিমাম ১০ বার কল দেওয়ার পর ১ বার কল জেত আর কথা বলার সময় ১ টা কথা বুঝা গেলে আর ১০ টা কথা বুঝা জেত না ।


যাই হোক , আশা করছি এখন সব পরিস্থিতি সাভাবিক হবে । এই কয়দিনে কত মানুষ যে মারা গিয়েছে সেটার কোন হিসাবই নেই । আল্লাহর কাছে হাজার শুক্রিয়া যে আমরা এখনো সুস্থ আছি । আজকে এই পর্যন্তই , কমেন্ট এ আপনাদের এলাকার বর্তমান পরিস্থিতি বলতে ভুলবেন না জেন । ধনবাদ সবাইকে ।


1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68221.63
ETH 3277.70
USDT 1.00
SBD 2.66