বাসায় আমার নিজের হাতে তৈরি পছন্দের পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বাসায় আমার নিজের হাতে তৈরি পছন্দের পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক

1.jpg

2.jpg3.jpg

আজকে আমি আরো নতুন একটি মজাদার ও সুস্বাদু আমার পছন্দের পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক নিয়ে আপনাদের সাথে যুক্ত হয়েছি। আজকে আমি অনেকদিন পর এই পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক নিজের হাতে বাসায় তৈরি করেছি। আমি চেষ্টা করি সবসময় নতুন ভাবে নতুন কিছু তৈরি করে আপনাদের সামনে উপস্থাপন করার জন্য। এই পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক ও আরো বিভিন্ন ফ্লেভারের কেক বড় ভালো মানের বেকারিতে পাওয়া যায় ,তবে বেশ দামী হয়ে থাকে। নিজে থেকে বাসায় তৈরি করতে পারলে অনেকটাই কম খরচে পরিবারের সকলের জন্যই তৈরি করা যায়। আপনি আপনার নিজের পছন্দমত ফ্লেভার দিয়ে নিজের পছন্দের মত করে সাজিয়ে তৈরি করে নিতে পারেন এই পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক।

আজকে আমার এই পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করব কিভাবে বাসায় আমার পছন্দের এই পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক তৈরি করেছি। আমি প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে প্রথম থেকে শেষ পর্যন্ত শেয়ার করেছি ও প্রতিটি ছবির মধ্যে লিখে দিয়েছি। আশা করি আপনাদের কাছে আমার আজকের পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক ভালো লাগবে। আপনারা চাইলে খুব সহজেই আমার এই পোস্ট দেখে বাসায় তৈরি করতে পারেন। তাহলে চলুন শুরু করা যাক..................

ধাপ-1.

4.jpg

ধাপ-2.

5.jpg

ধাপ-3.

6.jpg

ধাপ-4.

7.jpg

ধাপ-5.

8.jpg

ধাপ-6.

9.jpg

ধাপ-7.

10.jpg

ধাপ-8.

11.jpg

ধাপ-9.

12.jpg

ধাপ-10.

13.jpg

ধাপ-11.

14.jpg

ধাপ-12.

15.jpg

ধাপ-13.

16.jpg

ধাপ-14.

17.jpg

ধাপ-15.

18.jpg

ধাপ-16.

19.jpg

ধাপ-17.

020.jpg

ধাপ-18.

20.jpg

ধাপ-19.

021.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

ধাপ-25.

26.jpg

ধাপ-26.

27.jpg

ধাপ-27.

28.jpg

ধাপ-28.

29.jpg

ধাপ-29.

30.jpg

ধাপ-30.

31.jpg

ধাপ-31.

32.jpg

ধাপ-32.

33.jpg

ধাপ-33.

34.jpg

আপনাদের কাছে আমার আজকের পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেক তৈরিটি টি কেমন লেগেছে অবশ্যই মন্তব্য করতে ভুলবেন না। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

বাহ খুব সুন্দর বানিয়েছেনতো আমারতো দেখেই খেতে ইচ্ছা করছে। আপনি বিভিন্ন ধরনের কেক বানাতে পারেন দেখে ভালো লাগে আর প্রত্যেকটা কেকই দেখতে খুব সুন্দর হয়। আজকের কেকটা দেখেই মনে হচ্ছে খেতে অনেক মজা হয়েছে। আপনার কাছ থেকে নতুন একটি কেক বানানো শিখে নিলাম আমি একদিন অবশ্যই ট্রাই করবো। ধণ্যবাদ।

 2 years ago 

আপু আমার কেক বানিয়ে অভিজ্ঞতা আছে অনেক্ন, সত্যি কথা, অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু!!!
আপনার তৈরি করা পিঙ্ক ক্রিম পেস্ট্রি কেকটি দেখতে অনেক বেশী সুন্দর লাগছে। তবে আমার একটি প্রশ্ন রয়েছে। তা হলোঃ
আমিও বাসায় এই পিংক কালার অথবা রেট কালার ব্যবহার করে দেখেছি যে বানানোর পর এটা একেবারে রেড ভেলভেট এর কালার টি হয় না। তো আমার প্রশ্ন হলো একেবারে রেড ভেলভেট কালারটি করতে কি প্রয়োজন? আমি লাল রঙ ব্যবহার করেছিলাম তবে তৈরি করার পর দেখি কি তা গোলাপী হয়ে গেছে।

 2 years ago 

আপু আমি আপনাকে বলি এই রঙ গুলা বেশির ভাগ খারাপ হয়, আমি আপু সবসময় REDMAN এর চিলি রঙটা
ব্যবহার করি। এটা খুবি ভালো একটা রঙ, আপনি এটা সব দোকানে পাবেন না, আপু ভালো কোনো দোকানে খুজবেন পেয়ে যাবেন।
অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অও,আপু কেকটি তো অসাধারণ হয়েছে।👌👌দেখেই লোভ লেগে গেল।প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন আপু।আপনার রেসিপিগুলি খুবই লোভনীয় ও অনেক বেশি সুন্দর হয়।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু অনেক মজার কেকে এটা, অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ক্রিম পেস্ট্রি কেক রেসিপি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। খেতে খুব ইচ্ছাকরছে। খুবই সুন্দরভাবে তৈরি করেছেন। আপনার উপস্থাপন খুবি সুন্দর লাগছে। আপনার জন্য অনেক শুভকামনা।

 2 years ago 

বাসায় তৈরি করে খেয়ে দেখবেন ভাইয়া, অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

কেক দেখেই কামড় দিতে ইচ্ছে করছে। পেস্ট্রি কেক তো সকলেরই পছন্দ। দারুন হয়েছে। বাসায় ট্রাই করে দেখবো তবে এত সুন্দর হবে কিনা জানি না। আপনাকে ধন্যবাদ দারুন একটি বিষয় শেয়ার করেছেন।

 2 years ago 

হাহা, শুধু কামড় দিতে কেন খেয়েই ফেলেন। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

দারুন কিছু দেখলাম। আসলেই খুব সুন্দর ছিলো ভাই, আমি খুব মনযোগ দিয়ে দেখলাম ২ -৩ বার করে। কারন আমার খুব শেখার ইচ্ছা এমন কেক বানানোর। সব মিলিয়ে খুব সুন্দর ছিলো ভাই, অনেক উপকারী পোস্ট, অনেকেই শিখতে পারবে। অসংখ্য ধন্যবাদ ভাই এমন সুন্দর কিছু আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ আমার খুবই ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে, আশা করছি আপনি এটা তৈরি করতে পারবেন। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু এক কথায় অবধারণ হয়েছে আপনার পরিবেশন। সত্যি বলতে কেক আমার অনেক পছন্দের। আপনার বানানো কেক দেখে কেক টাউন এর কেক খাওয়ার কথা মনে পড়ে গেলো। আপনার জন্য শুভকামনা আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া, অনেক চেস্টা করেছি সুন্দর ভাবে উপস্থাপন করার। অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63645.37
ETH 3067.90
USDT 1.00
SBD 3.81