মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আমরা সকলেই বাসায় অনেক ভাবে অনেক কিছু ফ্রাই করে খাই আর মাছ সাধারণত ফ্রাই করি রেসিপি রান্না করার জন্য। কিন্তু কখনো কি এভাবে করে মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই করা হয়েছে। আসলে এভাবে আমরা হয়তো কখনো ভাবিনি। আমরা এখন সকলেই নিজের অনেক রকম কাজ নিয়ে ব্যস্ত থাকি। নিজেকে ঐরকম ভাবে সময় দেয়ার মতো হয়তো এত সময় আমাদের কাছে থাকে না। তবুও আমরা সবাই চাই ভালো থাকতে ও ভালোকিছু খেতে। আজকে আমি আপনাদের সাথে সম্পূর্ণ নতুন ভাবে তৈরি করা মজাদার একটি খাবার তৈরি করা নিয়ে যুক্ত হয়েছি। আর আজকের এই খাবারটির নাম দিয়েছি মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই। এভাবে করে আমি আগে যদিও কখনো মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই তৈরি করিনি। আপনারা হয়তো সকলেই জানেন নিজে থেকে নতুন কিছু তৈরি করতে আমি অনেক বেশি পছন্দ করি। আর নতুন কিছু তৈরি করার পাশাপাশি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করি।

মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই আমার নতুন অভিজ্ঞতার নতুন একটি খাবার। তবে এভাবে করে চিকেন ফ্রাই করেছি অনেক আর এই প্রথম কাতলা মাছ ব্যবহার করে মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই তৈরি করেছি। যদি এর স্বাদের কথা বলি তাহলে বলবো চিকেন ফ্রাই থেকেও আরো বেশি মজাদার ও সুস্বাদু হয়েছে। আর নতুন কিছু তৈরি করে নতুন খাবারের স্বাদ গ্রহণ করতে কার না ভালো লাগে। কাতলা মাছ, সস , সয়াসস ,আটা ,ডিম ,চাটমসলা ও আরো কয়েক রকম প্রয়জনীয় উপকরণ একসাথে করে তৈরি করা হয়েছে মজাদার মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই।আপনারাও আমার পোস্টটি দেখে প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে মজাদার ভাবে খুব সহজেই তৈরি করতে পারবেন মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই রেসিপি । মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

24.jpg

ধাপ-24.

25.jpg

আমার আজকের বাসায় তৈরি মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপু আমি মজাদার চিকেন ফ্রাই খেয়েছি কিন্তু এই প্রথম মাছের ফ্রাই দেখলাম আপনি খুব সুন্দর ভাবে মাছের ক্রিপসি ফ্রাই করেছেন। আশা করছি এই রেসিপিটি অনেক স্বাদের হবে। অনেক ইউনিক রেসিপি আমার খুবই দেখতে ইচ্ছা করছে আপনি। রেসিপিটি পুরো প্রক্রিয়া আপনি নিখুঁত ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমিও এভাবে চিকেন ফ্রাই করে খেয়েছি তবে এবার প্রথম ফিশ ফ্রাই তৈরি করেছি। খেতে বেশ মজাদার হয়েছে। আপনিও একদিন বাসায় এভাবে চেষ্টা করতে পারেন।

 2 years ago 

আপু একদম ইউনিক একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। চিকেন ফ্রাই খাওয়া হয়েছে। কিন্তু ফিশ ফ্রাই খাওয়া হয়নি। একদিন বাসায় বানানোর চেষ্টা করব। আপনি প্রতিটি ধাপ অনেক সহজ ভাবে আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই রেসিপিটা আমার কাছেও নতুন ছিল। তবে সত্যি খুব মজাদার হয়েছে। আপনিও আপনার বাসায় খুব সহজেই বানাতে পারবেন বলে আমি মনে করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি সবসময় দারুন মজার মজার রেসিপি শেয়ার করে থাকেন আপু। আজকে রেসিপি যে খুবই মজার সেটা তো আমি বুঝতেই পেরেছি। ফিশ ফ্রাই খেতে অনেক ভালো লাগে। এটা তৈরি করার পদ্ধতি অনেক সুন্দর ভাবপ ধাপে ধাপে উপস্থাপন করেছেন অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করে যাচ্ছি নতুন কিছু আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য। আর এর মাধ্যমে নতুন রেসিপির স্বাদ ও গ্রহণ করা হয়।

 2 years ago 

আহা কি দেখাইলেন আপু😋জিভের পানি যে লকলক করছে🙂।
বাসায় আম্মু ওর সবই করতো আর আমি শুধু ভাজতাম।মনে পড়ে গেলো সেই দৃশ্যগুলো।
উপস্থাপনা ফটোগ্রাফি দুটোই ভালো ছিল।শুভ কামনা রইলো 🌸

 2 years ago 

যেহেতু জিভের পানি লকলক করছে সেহেতু আর দেরি না করে আম্মুকে বলে আবার বাসায় এভাবে বানিয়ে খেয়ে নিন।

 2 years ago 

এটা অসম্ভব স্বাদের খাবার 😋
দারুন ফিশ ফ্রাই তৈরি করেছেন আপু।
শিখে নিলাম তৈরি করবো খুব তাড়াতাড়ি 🤗

 2 years ago 

হুম হুম আর দেরি কেন। এই মজাদার খাবারটি বাসায় খুব সহজেই তৈরি করতে পারবেন বলে মনে করি। স্বাদ কেমন হয়েছে জানাবেন কিন্তু।

 2 years ago 

এই প্রথম দেখলাম এভাবে ফিশ ফ্রাই করার রেসিপি, এজন্যই দেখে একদম ইউনিক মনে হলো। আগে কখনো দেখেনি এভাবে মাছের ফ্রাই করতে বেশ কিছু উপাদান আপনি এখানে ব্যবহার করেছেন যা আমার মনে হচ্ছে মাছের ফ্রাইটার স্বাদটা আরো কয়েকগুণ বাড়িয়ে তুলবে। খেতেও নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়েছে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা এই ফিশ ফ্রাইটি সত্যি মজাদার একটি খাবার। বেশ কয়েক রকম উপাদান মিশ্রিত করার কারণে রেসিপিটি স্বাদ আরো বেশি মজাদার হয়েছে। আপনিও চাইলে বাসায় বানিয়ে খেতে পারেন। আশাকরি ভালো লাগবে।

 2 years ago 

মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করলেন। আপনি মাঝেমধ্যেই নতুন নতুন ভিন্ন ধরনের রেসিপি আমাদের মাঝে শেয়ার করেন।সত্যিই আপনার রেসিপির উপস্থাপন এবং পরিবেশন আমার খুবই ভালো লাগে।

 2 years ago 

হ্যা এই মসলাদার ক্রিস্পি ফিশ ফ্রাই রেসিপি খুবই মজাদার একটি রেসিপি। আর আমি চেষ্টা করি সবসময় নতুন কিছু নিয়ে আপনাদের সাথে যুক্ত হতে।

 2 years ago 

এভাবে কখনো ফিস চপ খাওয়া হয়নি।তবে দেখ মনে হচ্ছে বেশ মুচমুচে। খেতেও বেশ মজা হবে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খেতে আসলে আপু মজাদার ও মচমচে হয়েছে। এই রেসিপিটি চাইলে নাস্তা অথবা ভাতের সাথেও খাওয়া যেতে পারে।

 2 years ago 

আপু আসলে আমার মন্তব্য আপনার রেসিপির সাথে অতটা যাবে না কারন আপনার রেসিপির তুলনায় আমার মন্তব্যের অনেক নিচে। এই প্রথম ফিস ফ্রাই দেখেছি আমি আমাদের এই কমিউনিটিতে। এত চমৎকার ভাবে আপনি করেছেন যা বলার বাহিরে। অতি লোভনীয় একটা রান্না করেছেন আমার কাছে অনেক ভাল লেগেছে। নতুন রেসিপিটি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য। এই নতুন রেসিপিটি আপনিও আপনার বাসায় একদিন বানিয়ে খেয়ে দেখতে পারেন। আশাকরি ভালো লাগবে।

 2 years ago 

সত্যি আপু আপনি একদম ভিন্ন স্টাইলে ফিশ ফ্রাই রেসিপি তৈরি করেছেন। এই ফিশ ফ্রাই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক বেশি সুস্বাদু হয়েছে। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খাবারের মধ্যে যেমন ভিন্নতার দরকার তেমনি স্বাদের মধ্যেও। আর নতুন খাবারের নতুন স্বাদ আসলেই ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74