নিজের হাতে রান্না করা আমার পছন্দের রুই মাছ ভুনা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

নিজের হাতে রান্না করা আমার পছন্দের রুই মাছ ভুনা রেসিপি

IMG-20211115-WA0018.jpg

রুই মাছ আমার অনেক পছন্দের একটি মাছ। আর আমি বেশিরভাগ সময় বাসায় রুই মাছ থাকলে সেটাকে ভুনা করি রান্না করি। শুধু রুই মাছ বলে না আমি যে কোনো রেসিপি ভুনা ভুনা খেতে বেশি পছন্দ করি। তাই ভুনা করে রেসিপি রান্না করে থাকি। আজকে আমি নিজের হাতে রান্না করেছি আমার পছন্দের রুই মাছ ভুনা রেসিপি। যদিও সব সময় আমি নিজেই রান্না করে থাকি। আর রান্না করতেও আমার কাছে খারাপ লাগে না। কারণ বাসায় সবাই যখন আমার হাতের রান্নার প্রশংসা করে তখন সত্যি অনেক ভালো লাগে। আর এই বিষয়টা শুধু রান্না করার ক্ষেত্রে না সব কিছুর ক্ষেত্রেই।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে আমি আমার পছন্দের রুই মাছ ভুনা রেসিপি রান্না করেছি। আমি রেসিপি রান্না করার প্রতিটি ধাপ প্রথম থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনাদের বুঝতে অনেক সুবিধা হবে ও আমার আজকের এই পোস্ট দেখে আমার মতো করে আপনারা আপনাদের বাসায় এভাবে রান্না করতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক .............

ধাপ-1.

IMG-20211115-WA0001.jpg

ধাপ-2.

IMG-20211115-WA0005.jpg

ধাপ-3.

IMG-20211115-WA0010.jpg

ধাপ-4.

IMG-20211115-WA0012.jpg

ধাপ-5.

IMG-20211115-WA0002.jpg

ধাপ-6.

IMG-20211115-WA0003.jpg

ধাপ-7.

IMG-20211115-WA0004.jpg

ধাপ-8.

IMG-20211115-WA0016.jpg

ধাপ-9.

IMG-20211115-WA0007.jpg

ধাপ-10.

IMG-20211115-WA0014.jpg

ধাপ-11.

IMG-20211115-WA0006.jpg

ধাপ-12.

IMG-20211115-WA0008.jpg

ধাপ-13.

IMG-20211115-WA0017.jpg

ধাপ-14.

IMG-20211115-WA0015.jpg

ধাপ-15.

IMG-20211115-WA0011.jpg

ধাপ-16.

IMG-20211115-WA0013.jpg

ধাপ-17.

IMG-20211115-WA0009.jpg

ধাপ-18.

IMG-20211115-WA0000.jpg

ধাপ-19.

IMG-20211108-WA0005.jpg

আশা করি আপনাদের কাছে আমার আজকের পছন্দের রুই মাছ ভুনা রেসিপিটি ভালো লাগবে। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

যাকে বলে একদম পারফেক্ট শট। একদম ইউনিক এবং নতুনভাবে মাছের রেসিপি। তার পরেও আবার রুই মাছ।

রুই মাছ এমনিতেও আমার অনেক পছন্দের মাছ তার পরেও সুন্দর রেসিপির দৃষ্টান্ত উদাহরণ। যেটি ভালো না বলে কোনো ফায়দা নেই

 3 years ago 

তাই নাকি ? অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

রুই মাছ ভুনার অনেক সুন্দর একটি রেসিপি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন রুই মাছ ভুনা ও আমার কাছেও অনেক ভালো লাগে রুই মাছ তেলে ভেজে নিয়ে তারপর রান্না করলে খুবই সুস্বাদু লাগে আপনিও দেখছি রান্না করার আগে রুই মাছ তেলে ভেজে নিয়েছেন আপনার রান্না টা দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

রুই মাছ ভুনা রেসিপি ওয়াও অসাধারণ হয়েছে। দেখেই জিভে জল চলে আসল।মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে।
ধাপ গুলো সুন্দর করে উপস্থাপন করেছে।
শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আপনার রুই মাছ ভুনা রেসিপি টি খুবই চমৎকার হয়েছে। মাছের কালারটা দারুণ হয়েছে ।দেখেই মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে ।আপনার হাতের রান্না খুবই টেস্টি বোঝা যাচ্ছে। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ।যা দেখে খুব সহজে আপনার রন্ধনপ্রণালী বোঝা যাচ্ছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

ওয়াও আপু অসাধারণ হয়েছে আপনার রেসিপিটি দেখে যেন জিভে জল চলে আসলো। তার চেয়ে আরো বেশি ভালো হয়েছে আপনার উপস্থাপনা টি যা দেখে অনেক চমৎকার লেগেছে।ধন্যবাদ আপনি এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আপনার রুই মাছ ভুনা রেসিপি সত্যিই অসাধারণ হয়েছে। আসলে আমিও মাঝে মাঝে এরকম মাছ ভুনা করি কিন্তু এরকম পারফেক্ট হয় না। আজকে আপনার পুরো রান্নার প্রসেসিং টা পড়ে নিলাম সামনে আবার চেষ্টা করবো হয়তো আপনার মত হবেনা কিন্তু মজা করে রান্না করা চেষ্টা করতে হবে.

 3 years ago 

হা চেষ্টা করবেন আশাকরি আপনার রেসিপিটি অনেক মজাদার হবে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

রুই মাছ ভুনা রেসিপি অসাধারণ ছিল। আপনি খুব সুন্দরভাবে রান্নাটি আমাদের মাঝে তুলে ধরেছেন। বেশ দারুন ভাবে উপস্থাপনা করেছেন। অনেক ভাল ছিল আপু

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

আপনার রান্না করা রুই মাছ ভুনার ছবিগুলো খুব সুন্দর হয়েছে। ছবিগুলো দেখেই খেতে ইচ্ছা করছে।আর ধাপ আকারে খুব সুন্দর ভাবে রেসিপি তৈরি করার পদ্ধতি বর্ণনা করেছেন। আপনার পোষ্টের মার্ক ডাউন এর ব্যাবহার খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

রুই মাছের ভুনা রেসিপিটির আগে আমার কখনো খাওয়া হয়নি, কিন্তু আপনারই রেসিপিটি দেখে খুব লোভনীয় মনে হচ্ছে। খুব ইউনিক একটা রেসিপি এবং আপনি খুব সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 3 years ago 

রুই মাছ আমার প্রিয় মাছ বললেই চল। কারন এই মাছের কাঁটা কম থাকে। আর মাছটাও আমার কাছে অনেক বেশি মজা লাগে। কেনো জানিনা কিন্তু আমার অনেক বেশি প্রিয় আর আপনার রান্না তো দেখলেই বুঝা যায় মাশাল্লাহ অনেক বেশি সুন্দর হবে আর মজা ও হবে। অনেক ধন্যবাদ আপু আপনি অনেক সুন্দর ভাবে রেসিপিটি আমাদের সামনে তুলে ধরেছেন।

 3 years ago 

ঠিক কথা বলেছেন আপু কাটা থাকলে মাঝে মধ্যে খাওয়াটা আসলেই কষ্ট হয়ে যায়, আমার কাছেও সব মাছ থেকে রুই মাছটা আসলে অনেক বেশি ভালো লাগে, আপনার কমেন্ট পড়ে খুশি হয়ে গেলাম আপু অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32