আলুর গোলা কাবাব

in আমার বাংলা ব্লগ2 years ago

আলুর গোলা কাবাব

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আলুর গোলা কাবাব রেসিপিটি আমি কিছুদিন আগেও একবার বানিয়ে খেয়েছি কিন্তু অর্ধেক বানানো শেষে হটাৎ মনে পড়লো এই রকম মজাদার একটা রেসিপিটিতো এখনো সকলের সাথে শেয়ার করা হয়নি। তাই আজকে আমি মজাদার আলুর গোলা কাবাব তৈরি করে আপনাদের সাথে শেয়ার করলাম। সত্যি নাস্তার জন্য খুবই মজাদার একটি খাবার। যেমন দেখতে সুন্দর তেমনি খেতেও খুবই টেস্টি একটি নাস্তা রেসিপি। বেশ কয়েক রকম উপকরণ একসাথে করেই এই মজাদার রেসিপিটি তৈরি করা হয়েছে। আমি চেষ্টা করেছি প্রতিটি ধাপ দেখিয়ে আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার।

আলুর গোলা কাবাব রেসিপি ক্রিস্পি ও ঝাল ঝাল করে তৈরি করেছি আর এর কারণে খাবারটি দেখতে ও খেতে বেশ লোভনীয় হয়েছে। সাথে টমেটো সস ও সেই সসে ডুবিয়ে আলুর গোলা কাবাব খাওয়ার মজাই অন্যরকম। এত ভাবনা চিন্তা কিসের ? দেরি না করে আজকেই বিকেলের নাস্তা জন্য তৈরি করে নিতে পারেন আলুর গোলা কাবাব। আলুর গোলা কাবাব তৈরি করতে প্রয়োজন হয়েছে আলু, ঘি , টমেটো সস, বেরেস্তা, সয়াসস , শুকনামরিচের গুঁড়া, ব্রেডক্রাম্ব ও আরো কয়েক রকমের মসলা উপকরণ। আমি আশাকরি আমার মতো করে আপনারাও খুব সুন্দর ভাবে ও সহজ ভাবে তৈরি করতে পারবেন ও মজাদার স্বাদ গ্রহণ করতে পারবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি আলুর গোলা কাবাব। আলুর গোলা কাবাব তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে আলুর গোলা কাবাব তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের আলুর গোলা কাবাব তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

আমার আজকের বাসায় আলুর গোলা কাবাব তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

খাবারের নামটি তো বেশ।খুবই সুন্দর ও ইউনিক একটি খাবার তৈরি করেছেন আপু।আসলে নতুন নতুন খাবারের স্বাদ নিতে বেশ মজা লাগে।আমিও ঝাল খেতে খুবই পছন্দ করি, ধন্যবাদ আপু।

 2 years ago 

ওয়াও আপু আপনার করা আরও একটি ইউনিক এবং নতুন রেসিপি দেখতে পেলাম।দেখেই তো মনে হচ্ছে খেয়ে ফেলি,কালার এত ভালো লাগছে।না জানি খেতে কত ভালো হয়েছিল।এভাবে আলুর গোলা কাবাব খেয়ে দেখবো একদিন রান্না করে।ধন্যবাদ আপু সুন্দর রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আহা লোভনীয় খাবার 😋
আলুর গোলা কাবাব তো বিকেলের নাস্তায় জমে যাবে। যেভাবে তৈরি প্রনালী দেখিয়েছেন তা স্বাদের না হয়ে পারেই না। চেষ্টা করবো বাসায় খুব তাড়াতাড়ি।
ধন্যবাদ আপু চমৎকার খাবার রেসিপি ভাগ করে নেয়ার জন্য 🥀

 2 years ago 

আপু আপনার কাছে এলে নতুন নতুন রেসিপি দেখা যায়। এত আইডিয়া কোৎায় পান আপু?? আমাকে একটু ধার দিয়েন তো।অনেক ভাল লাগলো আপনার বানানো আলুর গোলা কাবাব।রেসিপি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু। আপনার জন্য অনেক শুভকামনা।

 2 years ago 

আপু আপনার থেকে যে কত ধরনের কাবাব রেসিপি শিখেছি বলে শেষ করতে পারবো না। আজকে আপনি চমৎকার ভাবে আলুর গোলা কাবাব তৈরি করেছেন। দেখে মনে হচ্ছে নিয়ে সব একাই খেয়ে ফেলি। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। প্রতিনিয়ত চমৎকার চমৎকার পোস্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 
আপু আপনার রেসিপি মানে নতুনত্বের ছোঁয়া।যা আমার কাছে খুবই ভালো লাগে।এবারও আপনার মাধ্যমে আলুর গোলা কাবাবের চমৎকার রেসিপিটি দেখতে পেলাম।আর এ ধরনের রেসিপি বিকেল ও সন্ধ্যার নাস্তার জন্য পারফেক্ট।আর ইউনিক তো বটেই। অসংখ্য ধন্যবাদ আপু, এত সুস্বাদু ও ইউনিক একটি রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 2 years ago 

আলুর গোল কাবাব রেসিপিটি আমার কাছে একদম নতুন লেগেছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করলেন। এবং আপনি সবসময় ইউনিক রেসিপি তৈরি করে থাকেন। আপনার রেসিপি গুলো দেখে খুবই সুস্বাদু মনে হয় এবং খেতে হয়তো অনেক সুস্বাদু লাগে। তাই এধরনের রেসিপি তৈরি করার চেষ্টা করি।

 2 years ago 

আলু দিয়ে ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ব্রেড ক্রাম্ব উপকরণটা এই প্রথম দেখলাম আপু। এটা দেয়াতে ঝাল ঝাল লাগছে নাকি? আলু দিয়ে ইউনিক একটি রেসিপি তৈরি করেছেন। পুরো প্রসেস সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64439.19
ETH 2775.41
USDT 1.00
SBD 2.64