বাসায় রান্না করা চিংড়ি মাছ দিয়ে পাঁচ রকমের সবজির মিক্স রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

বাসায় রান্না করা চিংড়ি মাছ দিয়ে পাঁচ রকমের সবজির মিক্স রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

প্রতিবার শীতের শুরু থেকে শেষ পর্যন্ত বাজারে দেখা মিলে অনেক রকমের শাক ও সবজি। প্রতিটি সবজিই যেন লোভনীয়। কোনটা রেখে কোনটা কিনবো ও কোনটা রেখে কোনটা খাবো এটা নিয়ে যেন চলে এক প্রতিযোগিতা। যাই হোক আজকে আমি চিংড়ি মাছ দিয়ে পাঁচ রকমের সবজির মিক্স রেসিপি রান্না করেছি। রেসিপিটি বেশ মজাদার ও সুস্বাদু হয়েছে। প্রথমে ভেবেছিলাম মনে হয় তেমন ভালো লাগবে না, কারণ রেসিপির কালার টা তেমন ভালো হয়নি। কিন্তু স্বাদ বেশ ভালোই হয়েছে। চিংড়ি মাছ আমার পছন্দের একটি মাছ। যদিও এই চিংড়ি মাছ সবসময় খাওয়া হয় না। আজকে পাঁচ রকমের সবজির সাথে চিংড়ি মাছ বেশ মানিয়েছে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে চিংড়ি মাছ দিয়ে পাঁচ রকমের সবজি মিক্স রেসিপি রান্না করেছি। রেসিপির প্রতিটি উপকরণ ও রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আমার পোস্ট দেখে বাসায় আপনারা এই ভাবে রেসিপিটি রান্না করতে পারবেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মিক্স সবজি রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক .........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

ধাপ-23.

024.jpg

ধাপ-24.

24.jpg

v

ধাপ-25.

25.jpg

ধাপ-26.

26.jpg

ধাপ-27.

27.jpg

ধাপ-28.

28.jpg

ধাপ-29.

29.jpg

আপনাদের কাছে আমার আজকের রান্না করা চিংড়ি মাছ দিয়ে পাঁচ রকমের সবজির মিক্স রেসিপিটি কেমন লেগেছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

ওয়াও!! অসাধারণ মিক্স রেসিপি তৈরি করেছে ন আপনি।
আমার তো খুব লোভ হচ্ছে খাওয়ার জন্য।
জিভে জল চলে আসল।
মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে।
ধাপ গুলো সুন্দর করে উপস্থাপন করেছেন।।

 3 years ago 

হা খেতে ও অনেক মজার,
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

পুরো রেসিপিটিই আমার খুব ভালো লেগেছে। তবে মূলা দেওয়াতে একটু কষ্ট পেলুম আপু। 😜

 3 years ago 

হা হা হা,,, আমি তেমন পছন্দ করিনা মুলা কিন্তু বাকিরা খাই তাই আর কি।
তবে মজা পেলাম আপনার মন্তব্য পড়ে। 😁

 3 years ago 

পাঁচ রকমের সবজি দিয়ে ও চিংড়ি মাছ দিয়ে আপনি দারুন একটি রেসিপি তৈরি করেছেন আপু। সাথে আবার মসুর ডাল দিয়েছেন যা আমার খুবই ভালো লেগেছে। চিংড়ি মাছ আমার অনেক প্রিয়। চিংড়ি মাছ ও সবজি দিয়ে আপনি দারুন একটি রেসিপি তৈরি করেছেন আপু। দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। দারুন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

হা মুসুরির ডাল দেয়াতে আর বেশি মজার লাগলো।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

বিশাল রেসিপি। আপু আপনি এত সুন্দর রেসিপি তৈরি করতে পারেন। আপনার প্রতিটি রেসিপি দারুন হয়। পাঁচ রকমের সবজির সাথে চিংড়ি মাছ কঠিন ব্যাপার। আপনাকে কি বলে যে ধন্যবাদ জানাব এত সুন্দর একটি রেসিপি আপনি শেয়ার করেছেন আমাদের মাঝে। সুস্থ থাকেন আরো সুন্দর সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করেন ধন্যবাদ।

 3 years ago 

তাই নাকি ভাইয়া অনেক বেশি ভালো লাগছে?? বাসায় তৈরি করে খেয়ে দেখবেন।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

বাহ আপু পাঁচ রকমের সবজির সাথে চিংড়ি মিক্স করে অনেক সুন্দর রেসিপি তৈরি করেছেন আপনি। আপনার রেসিপি টা দেখে সত্যিই অনেক ভালো লাগলো। নতুন একটা রেসিপির রান্না শিখে গেলাম। ধন্যবাদ আপু সুন্দর একটা রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

অবশ্যই, তবে সুধু ভালো লাগছে বললে হবে না, বাসাই তৈরি করে খেয়ে দেখবেন।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

চিংড়ি 🍤 মাছ এমনিতেই ভীষণ স্বাদের জিনিস 😋। আর এতো রকম সবজি দিয়ে রান্না করলে তো ভীষণ স্বাদের হয়ে ওঠে। তরকারির রং বেশ চমৎকার ছিল 😋। সুন্দর গুছিয়ে পোস্ট করেছেন। অনেক অনেক শুভকামনা রইল 💌

 3 years ago 

হা এটা সত্যি কথা ভাইয়া। আমার অনেক পছন্দের একটা মাছ হচ্ছে চিংড়ি।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও আপু অসাধারণ একটা রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন চিংড়ি মাছ দিয়ে পাঁচ রকমের সবজির রেসিপি। যা সত্যি দেখতে অসাধারন ছিল। এবং আপনার প্রতিটি ধাপে সবজির ফটোগ্রাফি গুলো দেখার মতো ছিলো। আমি তো প্রথমে মনে করেছিলাম আপনি সবজি দিয়ে হালুয়া তৈরি করেছে, হাহাহা। মজা করলাম আপু রাগ করেন না আবার। আপনার সবজি রেসিপি টা অনেকটা চাইনিজ সবজির মতো হয়েছে। চাইনিজ ভেজিটেবলের কালার টা এরকমই হয়। কিন্তু খেতে খুবই সুস্বাদু। যদিও গ্রাম অঞ্চলের মানুষ এভাবে খেতে চায়না। গ্রাম অঞ্চলের মানুষের রেসিপির গুলার কালার হতে হয় লাল টকটকে। তবে শহরের মানুষজন সবসময় সাদা এবং কি ন্যাচারাল খাবার খেতে অভ্যস্ত। যাই হোক সব মিলিয়ে আপনি অনেক সুন্দর করে ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করেছেন। এবং আপনার রেসিপিটা আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য ভালোবাসা অবিরাম।

 3 years ago 

ভাইয়া অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি। আমার কাছে আপনার মন্তব্য অনেক ভালো লাগে।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

পাঁচ রকমের সবজি দিয়ে খুবই সুন্দর চিংড়ি মাছের রেসিপি তৈরি করেছেন। এই রেসিপিটা খেতে অনেক সুস্বাদু মনে হচ্ছে। যদি খেতে পারতাম তাহলে খুবই ভালো লাগতো। আপনার উপস্থাপনা আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

হা হা দাওয়াত রইলো চলে আসেন।
অনেক ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

চিংড়ি মাছ দিয়ে সবজি রেসিপি অনেক সুন্দর আর চিংড়ি মাছটা এমনি আমার অনেক মজার একটি মাছ।রেসিপিটি দেখে মনে হচ্ছে অনেক মজাদার ও সুস্বাদু ছিল। শুভকামনা রইল আপনার জন্য ।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33