মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

নাস্তার জন্য অথবা বাচ্চাদের টিফিনের জন্য মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি বেশ মজাদার। বাসায় প্রায় নাস্তার জন্য অন্যান্য খাবারের পাশাপাশি ভিন্ন রকমের পিঠা তৈরি করে থাকি। বাসায় নারিকেল ছিল। আমার আবার নারিকেল দিয়ে তৈরি করা পিঠা কিংবা যেকোনো রেসিপি খেতে বেশ ভালো লাগে। কয়েকদিন আগেও আমি নারিকেল পুলি পিঠা তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছি। আজকে তৈরি করেছি মজাদার ভাবে মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি। সেই সাথে আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি তৈরি করতে বেশ কয়েক রকম উপকরণ প্রয়োজন হয়। যেমন- নারিকেল, চিনি , ময়দা , গুঁড়া দুধ আরো কয়েক রকম উপকরণ একসাথে করে তৈরি করা হয়েছে আজকের এই মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি। আপনারাও যে কোনো সময় নাস্তা কিংবা বাচ্চাদের টিফিনের জন্য মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি তৈরি করে দিতে পারেন ও মজাদার একটি নাস্তার স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি । মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

আমার আজকের বাসায় তৈরি মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago (edited)

আপু নারিকেল পিঠাগুলো দেখতে অসাধারণ হয়েছে। এই পিঠা আমি একদিন বানিয়েছিলাম ভালো লেগেছে। আপনার পিঠাগুলো নিশ্চয়ই অনেক মজা হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ আপু সুন্দর একটি পিঠার রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

বিকেলের নাস্তায় এ ধরনের পিঠা খেতে দারুন লাগবে। আপু আপনি সবসময় মজার মজার রেসিপি তৈরি করেন। আপনার তৈরি করা এই নারিকেলের পিঠা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার রেসিপি তৈরির সম্পূর্ণ পদ্ধতি উপস্থাপন করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

মুচমুচে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি দেখে সুস্বাদু মনে হচ্ছে। আপনি খুবই মজাদার রেসিপি তৈরি করলেন। আপনার রেসিপির উপস্থাপন ও পরিবেশন আমার অনেক ভালো লেগেছে। দেখে শিখে নিলাম। পরবর্তী তৈরি করবে ইনশাআল্লাহ।

 2 years ago 

আপনাকে পিঠাগুলো দেখতে অনেক সুন্দর লাগছে। পিঠা গুলো দেখে বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। অনেক আগে একবার আমি বাসায় তৈরি করেছিলাম এই রেসিপি। খেতে বেশ ভালোই লেগেছিল। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। মজাদার ও সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা অবিরাম।

 2 years ago 

এরকম নাস্তা সন্ধ্যা কিংবা বিকালে খাবার জন্য খুবই উপযোগী। আর আমার কাছে নারিকেলের যেকোনো পিঠাই খুবই ভালো লাগে। তবে কখনোই এই পিঠা খাওয়া হয়নি। তবে আজকে আপনার রেসিপি দেখে মিষ্টি নারিকেল পিঠা রেসিপি শিখে নিয়েছে আপু ধন্যবাদ আপনাকে এই রেসিপিটি শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু, আমারও নারিকেল দিয়ে তৈরি করা যেকোনো ধরনের পিঠা খুবই পছন্দের। আপনার তৈরি করা পিঠা আমাদের এখানে চাউলের গুড়া দিয়ে করে। যাই হোক আপনার রেসিপিটি দেখে অনেক ভালো লাগলো। এটি অবশ্যই দেখতে যেমন সুন্দর লাগছে খেতেও পারি মজাদার হবে আমার বিশ্বাস। ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনি নারকেল দিয়ে পিঠা তৈরীর প্রক্রিয়া টি খুব সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। নারকেলের এই ধরনের পিঠা আমার অনেক পছন্দের । এই পিঠাগুলো অনেকদিন সংগ্রহ করে রাখা যায়। আমার মা আমাকে প্রায় তৈরি করে দেন আমি তা সংগ্রহ করে খাই। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

মুচমুচে মিষ্টি নারিকেল পিঠার রেসিপি দেখেই জিভে পানি চলে আসলো। এই নারিকেল পিঠা আমার খুবই পছন্দের তবে আমাদের এই দিকে এই পিঠাকে বিস্কুট পিঠা বলা হয়। আপনি খুবই সুস্বাদু করে এই পিঠা গুলো তৈরি করেছেন। পিঠাগুলো দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু ও মুচমুচে হয়েছে। ধন্যবাদ আপনাকে রেসিপিটি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

নারকেলের বরফি, নারকেলের সন্দেশ, আমার অনেক পছন্দ। নতুন একটা রেসিপি শিখে নিলাম। ধন্যবাদ আপু, এত সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50