মচমচে বেগুন ভাজা

in আমার বাংলা ব্লগ10 months ago

মচমচে বেগুন ভাজা

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি নতুন ভাবে মচমচে বেগুন ভাজা রেসিপি তৈরি করে আপনাদের সাথে শেয়ার করেছি। আর আগেও আমি দুইবার বেগুন ভাজা তৈরি করে শেয়ার করেছি তবে ওই দুইবারের থেকে আজকে মচমচে বেগুন ভাজা রেসিপি একদম ভিন্ন রকম। আর আমি সবসময় আমার তৈরি করা রেসিপি গুলোকে নতুন ভাবে রান্না করে সুন্দর ভাবে সাজিয়ে পরিবেশন করার চেষ্টা করি। বেগুন ভাজা আমার খুবই পছন্দের একটা রেসিপি তাই আমি কয়েকদিন পর পর বেগুন ভাজা রেসিপি তৈরি করে থাকি তবে একেক সময় একেক ভাবে তৈরি করার চেষ্টা করি। একেক সময় একেক ভাবে তৈরি করতে দেখার মধ্যে যেমন ভিন্নতা আসে তেমনি স্বাদের মধ্যেও ভিন্নতা আসে।

আমার আজকের মচমচে বেগুন ভাজা দেখতে কাবাবের মতো হয়েছে। বেশ মচমচে ও বেশ মজাদার একটি স্বাদে পরিণত হয়েছে। মচমচে বেগুন ভাজা রেসিপি তৈরি করাটা তেমন বেশি কোনো ঝামেলার কাজ না অল্প সময়ে ও সহজ ভাবেই তৈরি করা যেতে পারে মচমচে বেগুন ভাজা। শুধু প্রয়োজনীয় উপকরণ গুলো হাতের কাছে থাকলেই হয়। আমার আজকের মচমচে বেগুন ভাজা তৈরি করতে ব্যাবহার করেছি -বেগুনম ডিম, চালের গুঁড়া, ব্রেন্ডক্রাম্ব ও কয়েক রকম মসলা উপকরণ। আর এই সকল উপকরণ দিয়ে আপনিও মজাদার ভাবে মচমচে বেগুন ভাজা রেসিপি তৈরি করে নিতে পারেন ও মজাদার স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি মচমচে বেগুন ভাজা। মচমচে বেগুন ভাজা তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মচমচে বেগুন ভাজা তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মচমচে বেগুন ভাজা তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

আমার আজকের বাসায় মচমচে বেগুন ভাজা তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

_

Heroism_3rd.png

Sort:  
 10 months ago 

আপু মাঝে মাঝে আপনাদের পোস্টগুলি অনেক মিস করতাম। আমি মাঝে মাঝে ভিজিট করতাম আর দেখতাম আমারও মন যেত কিন্তু আপনারা আবার ও সুযোগ করে দিয়েছেন। আপনার পোস্টগুলো দেখতে। এখন আমি ইচ্ছামতো কমেন্ট করতে পারব এবং অনেক কিছু শিখতে পারবো। বেশি ভালো লাগলো মচমচে বেগুন ভাজা আপু অনেক সুন্দর ছিল। বাসায় ট্রাই করতে বলব বেশ ভালো লাগলো

 10 months ago 

আপু আপনার রেসিপিটি দেখে আর লোভ সামলাতে পারলাম না মচমচে বেগুন ভাজা দেখে অনেক লোভ লেগে গেল। বেগুন সবজিটি
খেতে অনেক ভালো লাগে ।আর এভাবে বড়া বানিয়ে গরম ভাত অথবা পোলাওয়ের সঙ্গে অতুলনীয়। রেসিপিটির সম্পূর্ণ ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ আপু সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 10 months ago 

বেগুন বিভিন্ন ভাবে খেয়েছি তবে কখনো মনে হয় এভাবে খাওয়া হয়নি। মচমচে বেগুন ভাজা দেখেই খেতে ইচ্ছা করছে। এধরনের তেলে ভাজা খাবার গুলো খেতে ভীষণ মজা লাগে। আপনার মজাদার রেসিপি দেখে শিখে নিলাম আপু। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপু আপনার এত মজাদার রেসিপি শেয়ার করেছেন যা দেখে জিভে জল চলে আসলো। এভাবে কখনো বেগুন ভাজা খাওয়া হয়নি। আপনার বেগুন ভাজা দেখতে লোভনীয় দেখাচ্ছে। আমিও একদিন বাসায় তৈরি করে নেবো। আপনার উপস্থাপনা খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ মজাদার রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

আশা করি আপু ভালো আছেন? মচমচে বেগুন ভাজা খাওয়ার অনুভূতি সত্যি বেশ দারুন। বিশেষ করে বিকেল বেলা বা, সন্ধ্যার মুহূর্তে বেগুন ভাজা খেতে খুবই ভালো লাগে। আপনার বেগুন ভাজা উপস্থাপন বেশ দুর্দান্ত হয়েছে। খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত চমৎকার রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক জানাই। ভালো থাকবেন আপু।

 10 months ago 

মজাদার ও ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। আপনার রেসিপি গুলো আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। আপনার বেগুন ভাজার রেসিপি দেখে খেতে ইচ্ছে করছে। এভাবে কখনো তৈরি করে খাওয়া হয়নি। দেখে বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এভাবে একদিন তৈরি করে খেয়ে দেখব। মজাদার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণভাবে মচমচে বেগুন ভাজা রেসিপি তৈরি করে শেয়ার করেছেন। আসলে বেগুন ভাজা প্রায় প্রতিনিয়ত খাওয়া হয় কিন্তু আপনার তৈরি রেসিপি দেখে আজকে সত্যি ইউনিক রেসিপি মনে হচ্ছে। আসলে কখনো ডিম দিয়ে বেগুন ভাজির রেসিপি খাওয়া হয়নি। তবে আপনার রেসিপি দেখে খুব সহজেই তৈরি করা শিখে নিলাম আশা করি খুব দ্রুত তৈরি করে খাওয়ার চেষ্টা করব।

 10 months ago 

হ্যাঁ আসলেই বেগুন ভাজা একটু ব্যতিক্রম লাগছে, নরমালি যেভাবে বেগুন ভাজা হয় তার থেকে একটা ভিন্ন, দেখতে তো খুব সুন্দর লাগছে আশা করি খেতেও খুব ভালো হয়েছে।

 10 months ago 

আপু, আপনি খুবই সুস্বাদু এবং লোভনীয় একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এভাবে ডিম দিয়ে বেগুন ভাজা খেতে খুবই সুস্বাদু লাগে। দারুন একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

অসাধারণ সুন্দর বেগুন ভাজা রেসিপিটি আপনার। একদম কাবাবের মত হয়েছে দেখতে। খেতে যে অসম্ভব রকমের মজা হয়েছে তা বোঝাই যাচ্ছে,রেসিপিটির প্রস্তুত প্রণালী দেখে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45