DIY - এসো নিজে করি - রঙ্গিন কাগজ দিয়ে ঝুলন্ত ফুলের ওয়ালমেট !! !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

রঙ্গিন কাগজ দিয়ে ঝুলন্ত ফুলের ওয়ালমেট

IMG_20211007_225040.jpg

আজকে আমি বেশ কয়েক দিন পর রঙিন কাগজ দিয়ে ঝুলন্ত ফুলের ওয়ালমেট তৈরি করেছি। এই কাজটি করার জন্য প্রয়োজন সময়ের ও নিরিবিলি একটা পরিবেশের। আমি বেশ কয়েকদিন যাবৎ এই সময়ের অপেক্ষায় ছিলাম। আজকে আমি সেই সময় পেয়েছি ও আজকের এই রঙ্গিন কাগজের ঝুলন্ত ফুলটি তৈরি করেছি। এই ওয়ালমেট টি তৈরি করতে আমার বেশ সময় লেগেছে। তবে আমি মনে করি এর পিছনে সময় ব্যায় করলেও অন্যরকম একটি আনন্দ কাজ করে।

অবশেষে যখন একটি ওয়ালমেট তৈরি করা সম্পূর্ণ হয়ে যাই তখন দেখতে অনেক ভালো লাগে ও এই ওয়ালমেট গুলো দিয়ে খুব সুন্দর ভাবে নিজের ঘর সাজানো যাই এবং ঘরের সৌন্ধর্য বাড়ানো যাই।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করেছি কি ভাবে আমি এই রঙিন কাগজ দিয়ে ঝুলন্ত ওয়ালমেট টি তৈরি করেছি। আমি চেষ্টা করেছি সুন্দর ভাবে আপনাদের সাথে আমার এই ধক্ষতা টি উপস্থাপন করার। আমি একে একে ধাপ গুলো শেয়ার করেছি আমি আশাকরি আপনাদের কাছে আমার আজকের এই রঙিন কাগজ দিয়ে ঝুলন্ত ফুলের ওয়ালমেট টি পছন্দ হবে।

35.jpg

ঝুলন্ত ফুলের এই ওয়ালমেট টি তৈরি করতে আমাকে ব্যবহার করতে হয়েছে কয়েক কালারের রঙিন কাগজ , একটি কেচি কাগজ কাটার জন্য , একটি আইকা (আঠা ), লাল সুতো ও সাদা পুতি।

এখান থেকে আমি আমার ধাপ গুলো শুরু করলাম।

1.

1.jpg

2.

2.jpg

3.

3.jpg

4.

4.jpg

5.

5.jpg

6.

6.jpg

7.

07.jpg

8.

7.jpg

9.

8.jpg

10.

9.jpg

11.

10.jpg

12.

11.jpg

13.

12.jpg

14.

13.jpg

15.

14.jpg

16.

15.jpg

17.

16.jpg

18.

17.jpg

19.

18.jpg

20.

19.jpg

21.

20.jpg

22.

21.jpg

23.

22.jpg

24.

23.jpg

25.

24.jpg

26.

25.jpg

27.

26.jpg

28.

27.jpg

29.

28.jpg

30.

29.jpg

31.

30.jpg

32.

31.jpg

33.

32.jpg

34.

33.jpg

35.

34.jpg

36.

35.jpg

37.

IMG_20211007_225040.jpg

দেখতে দেখতে সম্পূর্ণ হয়ে গেলো আমার আজকের রঙ্গিন কাগজ দিয়ে ঝুলন্ত ফুলের ওয়ালমেট টি। আশাকরি আপনাদের কাছে আমার কাজটি ভালো লাগবে। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

আপু আপনার ওয়ালমেটটি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে পাতাগুলো দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। এই জিনিসগুলো বানাতে অনেক সময় লাগে। এবং অনেক পরিশ্রম করতে হয়। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি জিনিস শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক পরিশ্রম করে আপনি ওয়ালমেট বানিয়েছেন আপু। প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করেছেন। দেয়ালে সুন্দর মানিয়েছে। ধন্যবাদ আপু

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

যখন একটি ওয়ালমেট তৈরি করা সম্পূর্ণ হয়ে যাই তখন দেখতে অনেক ভালো লাগে ও এই ওয়ালমেট গুলো দিয়ে খুব সুন্দর ভাবে নিজের ঘর সাজানো যাই এবং ঘরের সৌন্ধর্য বাড়ানো যাই।

কাগজ দিয়ে ওয়ালমেট টি সত্যিই দুর্দান্ত হয়েছে। উপস্থাপনা খুব ভালো। শুভেচ্ছা নিবেন আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

সত্যিই সময়সাপেক্ষ হলে ও diy তৈরির কাজে আনন্দ পাওয়া যায়।এছাড়া ঘর সাজানোও হয়।অনেক সুন্দর হয়েছে ওয়ালমেটটি।ধন্যবাদ আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার রঙিন কাগজ দিয়ে তৈরি ওয়ালমেট অসাধারণ হয়েছে। ফুল গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। আপনার বাড়ির দেওয়ালের সৌন্দর্য বৃদ্ধি করেছে। আপনার উপস্থাপনাও অনেক সুন্দর ছিল। শুভকামনা রইল আপু।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আরে বাহহ আপনি তো অনেক সুন্দর ভাবে রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট বানিয়েছেন।আর সুন্দর ভাবে ধাপে ধাপে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু আপনি সত্যিই খুব সুন্দর করে একটি ঝুলন্ত ওয়ালমেট তৈরি করেছেন। ওয়ালমেটি দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। আর আপনি ধাপে ধাপে খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি ওয়ালমেট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

বাহ্ আপনি অনেক সুন্দর আর্ট আর রান্না করেন জানতাম। কিন্তু কাগজ দিয়ে যে এতো সুন্দর ওয়াল মেট তৈরি করতে পারেন সেটা জানতামই না। অনেক সুন্দর হয়েছে আপনার উপস্থাপন। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন।

  • এ গুলো ঘরের শোভাবর্ধনে খুবই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকে। শুভকামনা রইলো আপনার জন্য
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলেই কাগজ দিয়ে যে এত সুন্দর করে ফুল তৈরি করছেন। অনেক সুন্দর ছিল। এটি আমার হয় না ফুল ধরে করতে পারি না কিন্তু আপনার পোষ্টের মাধ্যমে একটু ধারনা নিলাম এবং আর একটা কথা হচ্ছে আপনার রং কাগজের কম্বিনেশন ছিল অত্যন্ত সুন্দর। কাগজের রঙের কম্বিনেশন নিয়ে একটি ওয়ালমেট তৈরি করেছেন যা দেখার মত ছিল অনেক শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

আপনার তৈরি ওয়ালমেটটা অনেক সুন্দর হয়েছে। আপনে অনেকটা সময় ধরে এটা তৈরি করেছেন। তা আপনার পোস্ট দেখে বোঝা যাচ্ছে। আপনার জন্য শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48