বাসায় রান্না আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় রান্না আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি

1.jpg

তেলাপিয়া মাছ বাজারে সবসময় কিনতে পাওয়া যাই। আর সত্যি বলতে আমার কাছে তেলাপিয়া মাছ বেশ ভালো লাগে। অন্নান্য মাছের তুলনায় এই মাছের স্বাদ কিছু টা ভিন্ন ও সুস্বাদু যা আমার কাছে বেশ ভালো লাগে। আর শীতের সবজি নতুন ডায়মন আলু ও আমার প্রিয় টমেটো কথা আর নতুন করে কি বলবো , সবসময় আমার পছন্দের , এই আলু ও টমেটো এই সবজি গুলো ছাড়া যেন রেসিপির স্বাদ অসম্পূর্ণ থেকে যাই। বিশেষ করে শীতকালে এই রেসিপি রান্না করা হয় বেশি। আজকে আমি রান্না করেছি আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি। এই রেসিপিটি সত্যি অনেক মজাদার ও সুস্বাদু একটি রেসিপি।

শীতের সবজি নতুন আলু ও টমেটো সাথে কয়েক রকমের মসলা অ্যাড করে খুব সহজেই রান্না করা আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি। আমি রেসিপিটি আপনাদের সাথে এমন ভাবে শেয়ার করেছি যা আপনারা খুব সহজেই দেখে বাসায় রান্না করতে পারবেন ও আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপির স্বাদ গ্রহণ করতে পারবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

আমার আজকের বাসায় রান্না আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের ঝোল রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

বাহ! খুবই সুস্বাদু একটা রেসিপি শেয়ার করেছেন তো, দেখে তো একেবারে জিভে পানি এসে যাওয়ার মত। আপনি রেসিপি পড়তে গিয়ে দেখলাম আপনি আলুর নাম উল্লেখ করেছেন ডায়মন্ড আলু, আমি একটু অবাক হয়েছি আমরা সাধারণত সবাই গোল আলু বলে থাকি কিন্তু আপনি আলুর প্রকৃত নামটি উল্লেখ করেছেন পড়ে তো বেশ অবাক হলাম। যাইহোক অসাধারণ ও সুস্বাদু একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আলু ও টমেটোর সাথে তেলাপিয়া মাছের এই রেসিপি অনেক সুস্বাদু হয়েছে বলে মনে হচ্ছে আপু। তেলাপিয়া মাছ বরাবরই আমার কাছে অনেক ভালো লাগে কারণ এই মাসে খুব একটা বেশি পরিমাণে কাটা থাকে না। আপনি খুবই সুন্দর ভাবে তেলাপিয়া মাছের ঝোল রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন।সাথে টমেটো দেবার কারনে খেতে সুস্বাদু হয়েছে বলে মনে হচ্ছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আলু ও টমেটো দিয়ে তেলাপিয়া মাছের লোভনীয় রেসিপি তৈরি করেছেন।।
দেখে তো লোভ সামলাতে পারছি না।।
কালার টা দারুণ ফুটেছে।।
শুভেচ্ছা রইল 🌹🌹

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

তেলাপিয়া মাছকে এভাবে ভেজে আলু দিয়ে রান্না করা হলে খেতে খুবই মজা হয়। আমার কাছে তো এভাবেই ভালো লাগে। আপনি খুব সুন্দর করে সবগুলো রান্না করে থাকেন আপু।আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনি অনেক ভালো রান্না করেন মনে হয়,কারন আপনার সব রেসিপির কালার গুলো অনেক ভালো হয়।আজকেও টমেটো ও আলু দিয়ে তেলাপিয়া রেসিপি কালার অনেক ভালো এসেছে।ধনেপাতা দেওয়ায় টেস্ট আরো বেরে যায়।ধনেপাতার ঘ্রাণ আমার কাছে ভালো লাগে।ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

তেলাপিয়া মাছের অনেক মজার একটি রেসিপি তৈরি করেছেন আপু। আপনার রেসিপি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার তৈরি করা রেসিপির কালার দেখেই বোঝা যাচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি অনেক সুন্দর ভাবে পরিবেশন করেছেন। সবকিছু মিলিয়ে আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার এই রেসিপি। মজাদার একটি রেসিপি তৈরি করে আমাদেরকে শেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। সেইসাথে আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আমি দেখেছি যে কোন মাছের সাথে টমেটো দিয়ে রান্না করলে মাছের স্বাদ দ্বিগুণ হয়ে যায়। খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনার এই রেসিপিটি। বুঝতে একটুও কষ্ট হয়নি আপনার রন্ধন প্রক্রিয়া। খুবই ভালো লাগলো আপু ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু রেসিপির ঝোল গুলো দেখে তো জিভে জল চলে এসেছে। খুব অসাধারণ কালার এসেছে। হলুদ-মরিচ একদম পারফেক্ট ভাবে মিশ্রন হয়েছে। দেখতে খুব চমৎকার দেখাচ্ছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

লাল পাকা টমেটো আর আলু দিয়ে মাছ রান্না একটি সুস্বাদু খাবার, যা আমার কাছে প্রিয় একটি তরকারি ।আপনার উপস্থাপনে ছবিটি দেখে আমার জ্বিবে 😋জল আসতেছে অনেক সুন্দর কালার হয়েছে এবং কি কাচা মরিচটি দেখে বেশি লোভনীল লাগছে।শুভকামনা আপু আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার উপস্থাপনা দেখে মনে হচ্ছে কোনো রেস্টুরেন্টের পরিবেশনা এটি। আর তেলাপিয়া মাছ খুব সুস্বাদু একটি মাছ আলুর সংমিশ্রণে দারুন একটি রেসিপি তৈরি করে ফেলেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44