আইসক্রিম কোল্ড কফি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
আইসক্রিম কোল্ড কফি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি কোল্ড কফি তৈরি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

প্রকৃতি মানুষকে অনেক কিছু শিক্ষা দেয়। আর এই প্রকৃতির মাঝে মানুষ হারিয়ে যেতেও ভালোবাসে, আর আমার এই কথা গুলো বলার কারণ হলো আমরা সকলেই প্রকৃতির মধ্যেই বাস করি ও প্রকৃতির সৌন্দর্য উপভোগ করি। আর এই প্রকৃতিটির সৌন্দর্য উপভোগ করতে করতে যদি এক কাপ কোল্ড অথবা ধোয়া উঠানো কফি খাওয়া যাই তাহলে পরিবেশটা যেন আরো পাল্টে যাই সাথে মন ও শরীর দুইটায় চাঙ্গা হয়ে যাই। তাই আজকে আমি বাসায় তৈরি করে ফেললাম আইসক্রিম কোল্ড কফি। কফি গরম কিংবা ঠান্ডা এটা ওয়েদারের উপর নির্ভর করে। ঠান্ডার সময় গরম কফি ও গরমের সময় কোল্ড কফি। এখন বর্তমান সময়ে যে পরিমান গরম পড়েছে সেই গরমের মধ্যে গরম কফি থেকে কোল্ড কফি টায় বেশি ভালো লাগবে বলে আমার মনে হচ্ছে। আর তাই আজকে আমি বাসায় তৈরি করলাম আইসক্রিম কোল্ড কফি ও আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করলাম।

আমার বাসায় সবসময় কফি খাওয়া হয়। তবে কোল্ড কফি থেকে হট কফিটায় বেশি খাওয়া হয়। আর সারাদিন কাজের ফাঁকে ফাঁকে এক কাপ কফি যেন শরীরে নতুন করে আবারো এনার্জি ফিরিয়ে দিয়ে যাই। কাজের চাপ ,মানসিক চিন্তা থেকে সুন্দর একটা মুহূর্ত কাটানোর জন্য এক কাপ কফির অনেক বড় রকমের ভূমিকা পালন করে। আর আজকের এই আইসক্রিম কোল্ড কফি তৈরি করাটা তেমন কোনো কষ্টকর কাজ না। কফি পাউডার , চিনি , দুধ ও ভ্যানিলা আইসক্রিম একসাথে করে খুব সহজেই তৈরি করা হয়েছে এই আইসক্রিম কোল্ড কফি। আপনারাও চাইলে ঠান্ডা অথবা গরমের যে কোনো সময় সুন্দর মুহূর্ত কাটানোর জন্য ও শরীরের ক্লান্তি দূর করতে এক কাপ আইসক্রিম কোল্ড কফি তৈরি করে খেয়ে দেখতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি আইসক্রিম কোল্ড কফি। আইসক্রিম কোল্ড কফি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে আইসক্রিম কোল্ড কফি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের আইসক্রিম কোল্ড কফি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

আমার আজকের বাসায় তৈরি আইসক্রিম কোল্ড কফি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

একজন মানুষ লুকায় লুকায় কত রেসিপি যে শিখে গেছে 😉😳😳। না দেখলে বিশ্বাই করতে পারতাম না। হিহিহিহি। দারুন লাগলো আপু আইসক্রিম কোল্ড কফি। কেউ বানিয়ে খাওয়ালে আরো বেশি ভালো লাগতো। সে যাই হোক আপাতত দেখেই পেট ভরাই 😢। ভালো লেগেছে আপু রেসিপিটা ।

 2 years ago 

এই গরমে যদি আইসক্রিম কোল্ড কফি পাওয়া যায় তার তাহলে আর কি চাই। সত্যিই আপু আপনি আমাদের মাঝে দারুন একটি লোভনীয় খাবার শেয়ার করেছেন ‌‌। আইসক্রিম কোল্ড কফি আমি নিজে তৈরি করে আজও কখনো খাইনি তবে আপনার তৈরি করা প্রণালী টা দেখে মনে হচ্ছে খুব সহজেই এটি তৈরি করে খেতে পারব। পোস্ট টা আমার কাছে অনেক ইউনিক মনে হয়েছে ধন্যবাদ।

 2 years ago 

আমার কোল্ড কফি বেশ ভালো লাগে।আমিও বাসায় মাঝে মাঝে বানাই।গরমে প্রশান্তির একটি পানীয়। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

এসে গেছে গরমের দিন তাই আমাদের ঠাণ্ডাজাতীয় পানি পান করা চাই। ঠিক তেমনটাই তৈরি করে শেয়ার করেছেন আমাদের মাঝে। আপনার এত সুন্দর রেসিপি দেখে তো প্রাণটা এমনিতেই জুড়িয়ে গেল আপু। খুবই ভালোলাগে নিত্য নতুন রেসিপি দেখে।

 2 years ago 

মাশাআল্লাহ, সুবহানাল্লাহ আপনার বাহারি খাবারের রেসিপি দেখে পুরাই মার্ডার। এত চমৎকার আইটেম। ওটা বাদ দিয়ে কণ্টার প্রতি মনোযোগী হবো বুঝতে পারছিনা। অনেক ভালো লাগে আপনার শেয়ার করা কিছু আইটেম গুলো। আইসক্রিমের কোল্ড কফি এবার বাসায় নিশ্চিত বানিয়ে খাবো। এ ধরনের একটি চমৎকার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আইসক্রিম কোল্ড কফি তৈরি করেছেন দারুন হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। আমিও শিখে নিলাম বাসায় তৈরী করবো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন। ঈদের শুভেচ্ছা রইলো ❤️

 2 years ago 

ওয়াও আপু অনেকদিন পর আপনি আমার প্রিয় একটি রেসিপি পোস্ট করেছেন আইসক্রিম কোল্ড কফি আমার সবথেকে বেশি প্রিয় । প্রায়ই খাওয়া হয়। আপনি খুব সুন্দর ভাবে আইসক্রিম কোল্ড কফি তৈরি করেছেন এবং আমাদের মাঝে তুলে ধরেছেন। পুরো প্রক্রিয়ায় এত সুন্দর ভাবে নিখুঁত করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার কোল্ড কফি রেসিপি দেখে আমার এখনই তৈরি করে খেতে ইচ্ছে করছে, যদিও কিছুদিন আগে তৈরি করে খেয়েছি, আপনি অনেক সুন্দর ভাবে কোল্ড কফি তৈরি করেছেন দেখে বোঝা যাচ্ছে অনেক টেস্ট হয়েছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু কোল্ড কফির এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

কোল্ড কফি রেসিপি টি অসাধারণ হয়েছে আপু। আমার তো দেখেই লোভ লাগছে 😋😋
কোল্ড কফি আমার খুবই পছন্দ। আপনি খুব সুন্দর ভাবে সম্পূর্ণ রেসিপিটা উপস্থাপন করেছেন আমাদের সাথে। ধন্যবাদ আপু, এতো সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপু এই গরমে অনেক আরামদায়ক একটি আইস্ক্রিম কোল্ড কফি তৈরির পদ্ধতি শেয়ার করেছেন।আমার খেতে অনেক ইচ্ছে করতেছে।অনেক ভালো লাগলো আপনার তৈরি কোল্ড কফি দেখে।শুভকামনা রইলো আপনার জন্য আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64