জল রং দিয়ে একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফলের অঙ্কন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago
জল রং দিয়ে একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফলের অঙ্কন

1.jpg

23.jpgIMG-20220311-WA0009.jpg

আজকে আমি আপনাদের সাথে নতুন আরেকটি জল রঙের অঙ্কন নিয়ে আপনাদের সাথে যুক্ত হয়েছি। আমি আজকের যে অঙ্কনটি শেয়ার করেছি সেটি হলো একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফল , মোমবাতি , ফুলদানির অঙ্কন। আমি চেষ্টা করেছি ফলমূল দিয়ে টেবিলটাকে সুন্দর ভাবে তৈরি করার ও সুন্দর ভাবে উপস্থাপন করার। টেবিলের একপাশে রয়েছে দেয়াল যার মধ্যে দেখা যাচ্ছে ইটের মতো সেইব করে ডিজাইন করা হয়েছে। কয়েক রকমের ফল টেবিলের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। প্রতিটি ফলের নিজ নিজ কালার ব্যবহার করার চেষ্টা করেছি। জানিনা কতটুকু পেরেছি।

আমার এই চিত্রে দেখানোর চেষ্টা করেছি একটি খাবারের টেবিল ও সেই টেবিলের মধ্যে কলা , আনারস , স্ট্রবেরি , তরমুজ , পেয়ারা ও একটি শরবতের গ্লাস আর সাথেই একটি ফুলদানি ও একটি জ্বলন্ত মোমবাতি। চিত্র টি যদিও আমি ভালো ভাবে আঁকতে পারিনি হয়তো আরো মনোযোগ ও আরো সময় দিয়ে আরো কিছুটা ভালো করতে পারতাম। আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফলের অঙ্কন কেমন লেগেছে জানাবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে জল রং দিয়ে একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফলের অঙ্কন করেছি। অঙ্কনের প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ আমি একে একে শেয়ার করেছি। আপনারা আমার পোস্টি দেখলেই বুঝতে পারবেন কি ভাবে অঙ্কনটি সম্পূর্ণ করা হয়েছে। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে রঙিন গিটারের চিত্র অঙ্কন টি ভালো লাগবে।

আজকে আমি আমার এই অঙ্কন টি করতে ব্যবহার করেছি - জল রং , রং করার তুলি , আর্ট পেপার ও আধা কাপ পানি।

এখান থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

01.jpg

ধাপ-2.

2.jpg

ধাপ-3.

3.jpg

ধাপ-4.

4.jpg

ধাপ-5.

5.jpg

ধাপ-6.

6.jpg

ধাপ-7.

7.jpg

ধাপ-8.

8.jpg

ধাপ-9.

9.jpg

ধাপ-10.

10.jpg

ধাপ-11.

11.jpg

ধাপ-12.

12.jpg

ধাপ-13.

13.jpg

ধাপ-14.

14.jpg

ধাপ-15.

15.jpg

ধাপ-16.

16.jpg

ধাপ-17.

17.jpg

ধাপ-18.

18.jpg

ধাপ-19.

19.jpg

ধাপ-20.

20.jpg

ধাপ-21.

21.jpg

ধাপ-22.

22.jpg

ধাপ-23.

23.jpg

ধাপ-24.

24.jpg

25.jpg

23.jpgIMG-20220311-WA0009.jpg

আপনাদের কাছে আমার আজকের জল রং দিয়ে একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফলের অঙ্কন টি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

এক কথায় অসাধারণ আপু। আসলে আপনার কাজের প্রশংসা করতে হয়। আপনি যে অনেক ভালো অংকন করতে পারেন তা দেখে বোঝা যাচ্ছে। জল রং দিয়ে অসাধারন একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। টেবিলের ওপর রাখা ফলগুলো দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। খুব সুন্দর করে সবকিছুর বর্ণনা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। প্রতিটি ধাপের বর্ণনা দিয়েছেন। এরকম সুন্দর একটি চিত্র আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনার জল রং দিয়ে আঁকা পেইন্টিং খুবই অসাধারণ হয়েছে। বিশেষ করে তরমুজ এবং কলার পেইন্টিংটি দেখতে সত্যিকারের ফলের মতো দেখাচ্ছে। যেন সত্যি কারের তরমুজ এবং কলা এনে রাখা হয়েছে। খুব সুন্দর হয়েছে আপনার পেইন্টিংটি।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনি অনেক সুন্দর করে জল রং দিয়ে একটি টেবিলে রাখা বিভিন্ন রকমের ফলের চিত্র অংকন করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে আপু। কালার টা দারুন ভাবে ফুটিয়ে তুলছেন দেখতে অসাধারণ লাগতেছে। আপনার উপস্থাপনা টা অনেক সুন্দর হয়েছে আপু। আমার পক্ষ থেকে আপনার জন্য অনেক ভালোবাসা ও প্রাণঢালা শুভেচ্ছা রইল আপু।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু অসাধারণ ছিল আপনার জলরংঙের প্রিন্টিং। এত সুন্দর করে টেবিলে রাখা ফলের প্রিন্টিং গুলো দেখে চোখ জুড়িয়ে গেছে। আজকে যে আমি আপনাদের মাঝে আসতে পেরেছি এবং আপনাদের কে কমেন্ট করতে পারছি সত্যিই ভালো লাগছে। তবুও নিজের সাথে যুদ্ধ করেই করতে হচ্ছে, কারণ দীর্ঘ তিন চারদিন জ্বরে ভুগেছি, তাই কষ্টটা একটু বেশি হচ্ছে। আর আপনার এত সুন্দর পেইন্টিং টা দেখে মনটা কেন জানি অনেকটা ভালো হয়ে গেছে। এত সুন্দর পেইন্টিং উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম আপু।

 3 years ago 

আপনি আরো কিছু দিন রেস্ট করুন। আগে নিজের সুস্থতা পরে অন্যকিছু। ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

কি বলবো আপু আমি শুধু মুগ্ধ হয়ে তাকিয়ে আছি আপনার এই পেইন্টিং এর দিকে। প্রত্যেকটি ধাপ এতই সুন্দর ছিল যে বলার মত না। অংকন টি যেমন সুন্দর ছিল ঠিক ততটাই কালারফুল শুধু মুগ্ধ হয়ে তাকিয়ে থাকা ছাড়া কোনো উপায় নেই।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু খুব সুন্দর একেঁছেন তো।ভালো লাগছে দেখতে।সত্যি দূর থেকে অনেক সুন্দর দেখাচ্ছে। কালার কম্বিনেশন টা ভালো ছিল। খুব সুন্দর করে ধাপে ধাপে দেখিয়েছেন। ফলগুলো অনেক লোভনীয়
হা হা।ধন্যবাদ।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আজকের পেইন্টিংটি সত্যিই অসাধারণ হয়েছে। খুবই সুন্দর লাগছে পেইন্টিং টি দেখতে। মুগ্ধ করার মত একটি পেইন্টিং। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। দেয়ালের অংশটা দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এবং আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনি জল রং দিয়ে এত সুন্দর সুন্দর সব পেইন্টিং আমাদের মাঝে উপহার দেন তার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার করা জল রঙের প্রতিটি পেইন্টিং আমার কাছে খুবই ভালো লাগে। আজকের পেইন্টিংটি আমার কাছে খুবই ভালো লেগেছে। টেবিলের উপরে রাখা বিভিন্ন রকমের ফলের দৃশ্য আপনি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন এবং তার সাথে সাথে টেবিলের উপরে রাখা ফুলদানিটা দেখতে অপূর্ব সুন্দর দেখাচ্ছে। জল রং দিয়ে পেইন্টিং করার প্রতিটি ধাপ আপনি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

টেবিলে রাখা বিভিন্ন ধরনের ফলের পেইন্টিংটি খুবই সুন্দর হয়েছে ।আপনি খুবই দক্ষতার সাথে পেইন্টিং করেছেন। ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জল রং দিয়ে এতো নিখুত ভাবে ফলের অংকন করলেন আমার কাছে তো দেখে খুবই ভালো লাগলো। এরকম অংকন গুলো আমার কাছে তো বিশেষ করে খুবই ভালো লাগে। এত সুন্দর সুন্দর ফলের ঝুড়ি আর ফল গুলো দেখে আমার তো খুবই ভালো লাগলো। দেখে মনে হচ্ছে যেন সত্তিকারের টেবিলে সাজিয়ে রাখল ফলের ঝুড়ি গুলো। খুবই চমৎকার একটি ফলের অংকন করলেন আপনি। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপনা ও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍

 3 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্যটি পরে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65