বাসায় রান্না টমেটো দিয়ে সুস্বাদু সামুদ্রিক মাছ ভুনা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
বাসায় রান্না টমেটো দিয়ে সুস্বাদু সামুদ্রিক মাছ ভুনা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি মজাদার ও সুস্বাদু একটি রেসিপি রান্না করেছি। এটি একটি সামুদ্রিক সুস্বাদু মাছ। তবে এই মাছের সঠিক নামটি আমার জানা নেই। এই মাছ বাজারে সবসময় পাওয়া না। আমি চট্টগ্রাম সামুদ্রিক এলাকা থেকে এই মাছ এনেছি। এই সামুদ্রিক মাছ অনেক মজাদার ও সুস্বাদু একটি মাছ। এই মাছ দেখতে আকারে ছোট ও সাদা,মাছ গুলো দেখতেও অনেক ভালো লাগে। আজকে আমি বাসায় টমেটো দিয়ে রান্না করেছি সুস্বাদু সামুদ্রিক মাছ ভুনা রেসিপি। আমি নতুন দিনে নতুন ভাবে রেসিপি রান্না করি ও নতুন ভাবে স্বাদ গ্রহণ করার চেষ্টা করি। আর আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না টমেটো দিয়ে সুস্বাদু সামুদ্রিক মাছ ভুনা রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

4.jpg

ধাপ-3.

3.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

7.jpg

ধাপ-6.

8.jpg

ধাপ-7.

9.jpg

ধাপ-8.

10.jpg

ধাপ-9.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

ধাপ-12.

14.jpg

আমার আজকের বাসায় রান্না টমেটো দিয়ে সুস্বাদু সামুদ্রিক মাছ ভুনা রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

আপনার সামদ্রিক ছোট মাছগুলো দেখতে তো খুব সুন্দর। আপনি খুবই চমৎকার করে টমেটো দিয়ে এই মাছগুলো রান্না করেছেন। দেখেই খেতে ইচ্ছা করছে। দেখেই বোঝা যাচ্ছে যে মাছটি খুবই সুস্বাদু হয়েছিল। ধন্যবাদ আপনাকে সামুদ্রিক মাছের এত মজাদার একটি রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সামুদ্রিক মাছের একটা আলাদাই সুস্বাদু থাকে। তেমনি আপনার রান্না করা সামুদ্রিক মাছের রেসিপি টা দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। শীতকালের সময় টমেটো দিয়ে রান্না করলে খেতে এমনিতে খুবই ভালো লাগে। তেমনি ছোট মাছ টমেটো দিয়ে রান্না করলে একটু খেতে বেশি ভালো লাগে। তেমনি আপনার তৈরি করা রেসিপিটাও আমার কাছে জাস্ট অসাধারণ লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 😍😍😍

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর করে শীতকালীন সবজি টমেটো দিয়ে সামুদ্রিক মাছের রেসিপি তৈরি করেছেন। দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। রেসিপটিতে ধনে পাতা ব্যবহার করেছেন এতে রেসিপিটি আরো অনেক সুস্বাদু ও মজাদার হবে আমি মনে করি। সুন্দর একটি রেসিপি আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপু সামুদ্রিক মাছ দিয়ে টমেটো রান্নার রেসিপি খুবই অসাধারণ হয়েছে! সামুদ্রিক মাছের একটি আলাদা সুস্বাদু থাকে! আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনার রেসিপির কথা আর কি বলবো আপু সবসময়ই খুবই লোভনীয় হয় আপনার রেসিপিগুলো। এভাবে টমেটো দিয়ে কখনই শুটকি মাছ রান্না করে খাওয়া হয়নি , তবে আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে এভাবে খেয়ে দেখতে হবে। খুবই সুস্বাদু লাগছে আপনার রান্না করা ভেটকি মাছ দিয়ে টমেটোর রেসিপিটি। তার উপর আবার সামুদ্রিক মাছ একদম জিভে জল চলে এলো, কারণ সামুদ্রিক মাছ অথবা সামুদ্রিক মাছের শুটকি দুইই আমার খুবই পছন্দের।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

শীতকালীন সামুদ্রিক মাছের কোন তুলনাই হয় না। কেননা সুন্দরভাবে টমেটো দিয়ে রান্না করলে বেশি সাদা হয়। আর শীতকালীন এরকম করে রান্না করলে তরকারি গুলো খেতে খুবই ভালো লাগে। আমার কাছে তো খুবই ভালো লেগেছে আপু। আপনার আজকের রেসিপিটি অসাধারণ হয়েছে। অনেক ভালো লাগলো, শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

সামুদ্রিক ছোট মাছ আমার যা মজা লাগে এভাবে রান্না করলে। আর টমেটো দিয়ে রান্না করলে যা মজা লাগে আমার।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

এই মাছটাকে আমাদের এখানে সামুদ্রিক ছেলা মাছ বলে। এই মাছটি আমার খুব পছন্দের।টমেটো দিয়ে রান্না করতে এই মাছের স্বাদ অনেক অংশে বেড়ে গিয়েছে মনে হয়।আমার ছোট মাছ খেতে খুব ভালো লাগে আপু তারপর আবার টমেটো দিয়ে তাহলে তো কথাই নেই। দেখে মনে হয় খুবই টেস্টি হয়েছে। আমার পছন্দের মাছের রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ বৌদি আপনাকে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য।

 2 years ago 

সবে টমেটো দিয়ে আপনি যেকোনো রেসিপি কর না কেন তখন জমে যায়। সত্যিই শীতকালীন সবজি টমেটো, টমেটোর কোনো জুড়ি নেই। আর যে কোন সবজি হোক মাছ-মাংস হোক এবং কি আদার যত কিছু হোক অতুলনীয় একটি খাবার। আর আপনি আমার বাংলা ব্লগ এর মধ্যে আমার চোখে খুব স্পেশাল একজন রাঁধুনি। তবে খুব আফসোস হয় যে কখনো আপনার হাতের রান্না খেতে পারব কিনা। আফসোসটা এই কারণে বেড়ে যায় এত সুন্দর সুন্দর রেসিপি গুলো আমাদেরকে উপহার দেন, আফসোস না করে উপায় নেই। আর আজকে সামুদ্রিক মাছ দিয়ে টমেটোর এত সুন্দর একটি রেসিপি আমাদেরকে উপহার দেওয়ার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ছোট মাছের সাথে টমেটো আমার খুবই প্রিয় আর এটা তো সামুদ্রিক মাছ অবশ্যই খুব মজা হওয়ার কথা। রেসেপিটা খুবই সুন্দর হয়েছে আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54852.52
ETH 2440.67
USDT 1.00
SBD 2.18