বাসায় রান্না কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

বাসায় রান্না কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকে আমি আপনাদের সাথে নতুন দিনে নতুন একটি রেসিপি শেয়ার করেছি। আমার আজকের রেসিপিটি হলো বাসায় রান্না কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি। লাউ আমার অনেক পছন্দের একটি সবজি। আমাদের গ্রামে নিজেদের বাড়িতে লাউ গাছ সবসময় থাকে। তাই বাজার থেকে লাউ কিনা হয় না বললেই চলে বরং আরো বিক্রি করে থাকি। বিশেষ করে লাউ রান্না করা হয় মাছের মাথা দিয়ে। ঘরে যদি বড় কোনো মাছের মাথা থাকে সেই মাথা ভেংগে কয়েকভাগ করে লাউ দিয়ে রান্না করা হয়। আর এভাবেই আজকে কাতলা মাছের মাথা দিয়ে লাউ তরকারি রেসিপি রান্না করেছি।

আমার আজকের রান্না করা কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি বেশ মজাদার ও সুস্বাদু হয়েছে। অল্প কিছু উপকরণ ও অল্প সময়ে বাসায় রান্না করা যাই এই কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি। আমি আমার আজকের এই পোস্টে আপনাদের সাথে রেসিপি টি সুন্দর ভাবে দেখানোর চেষ্টা করেছি ও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আপনারা যারা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি খেতে পছন্দ করেন তারা আমার এই পোস্ট দেখে খুব সহজেই বাসায় রান্না করতে পারবেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি রান্না করেছি। রেসিপির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের রেসিপিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

আমার আজকের বাসায় রান্না কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

কাতলা মাছ আমার অনেক ভালো লাগে।আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপ বর্ণনা করেছেন।এর সাথে লাউ দিয়ে রেসিপিকে আরও অন্য মাত্রায় নিয়ে গেছেন।শুভ কামনা রইল আপু আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

কাতল মাছের মাথাই সব। আপনার রেসিপি টির মধ্যে নতুনত্ব খুঁজে পেয়েছি। কাতল মাছের মাথা এবং লাউ একসাথে কখনো রান্না করে খাই নি। ভালো লেগেছে ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

কাতল মাছ আমার খুব প্রিয় মাছ। আর কাতল মাছের মাথা দিয়ে লাউ এর অসাধারণ রেসিপি করেছেন। দেখেই বুঝা যাচ্ছে অত্যন্ত সুস্বাদু হয়েছে। আর কাতল মাছের মাথা দিয়ে লাউ এর এত সুন্দর একটি রেসিপি আমাদের সঙ্গে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

কাতলা মাছের স্বাদ কিন্তু আমার খুব ভালো লাগে, সেই সাথে লাউ। গতকালকে আমাদের লাউ রান্না করেছিল,আর আমার কাছে লাউ ঠান্ডা খেতেই ভালো লাগে।আপনার রেসিপিটি দেখে আজকেও খেতে ইচ্ছে করতেছে আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আশা করি আপু ভালো আছেন? শীতকালে লাউয়ের তরকারি খেতে ভালো লাগে আমার। তার সাথে যদি মাছ দেওয়া হয় তাহলে তো মজাটা আলাদা। আপনার রেসিপি টা অসাধারণ হয়েছে বিশেষ করে আপনার লেখাসমূহ খুবই চমৎকার হয়েছে। আপনার উপস্থাপনা খুব ভালো লেগেছে আমার কাছে। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

কাতলা মাছ খেতে আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি এবং কাতলা মাছের সঙ্গে যদি লাউয়ের মিশ্রণ হয় তাহলে তো আর কোন কথাই নেই । আপু আপনি আমাদের মাঝে একটি সুস্বাদু শীতকালীন রেসিপি শেয়ার করেছেন । শীতের সময় কাতলা মাছের মাথার তরকারি খেতে খুবই সুস্বাদু লাগে রেসিপিটি দেখে আমার অনেক খেতে ইচ্ছে করছে ।ধন্যবাদ আপনাকে এমন একটি সুস্বাদু রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপিটি অনেক সুন্দর লেগেছে। কাতলা মাছ এমনিতেই অনেক মজা লাগে। কাতলা মাছের মাথাটা অনেক হয়ে থাকে যদি ভুল না বলি। শীতকালীন সবজি লাউ অনেক মজাই লাগে খেতে। সঙ্গে আপনি কাতলা মাছের মাথা দিয় রেসিপি টি তৈরি করায় অনেক সুস্বাদু লাগে। রেসিপি টি দেখেই বুঝা যাচ্ছে অনেক লোভনীয় ছিলো। কাতলা মাছের মাথা দিয়ে লাউয়ের তরকারি রেসিপি সম্পর্কে ভালো উপস্থাপন করেছেন। শুভেচ্ছা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 
  • কাতল মাছের রেসিপি খেতে খুবই মজা লাগে। আপনি খুবই সুন্দরভাবে বাসায় কাতল মাছের রেসিপি তৈরি করলেন এবং সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করলেন। আপনার উপস্থাপনা দেখে আমিও তৈরি করা শিখতে পারলাম। আপনার জন্য শুভেচ্ছা রইলো।
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

কাতলা মাছের মাথা দিয়ে লাউ এর রেসিপি খেতে আমাকে অনেক মজা লাগে । এই রেসিপিটি আমার মা অনেক সুন্দর করে তৈরি করতে পারে । তাছাড়া আপনাকে রেসিপিটি ও অনেক সুন্দর হয়েছে। তুমি যেটা দেখে আমার জিভে জল চলে আসবে । তাছাড়া আপনি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন ।করেছেন । এত সুন্দর একটি রেসিপি আমাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

লাউ আর কাতলা মাছ দুটোই আমার খুব পছন্দের। আর আপু আপনি এমন একটা রেসিপি শেয়ার করেছেন যেটা আমার খুব পছন্দ, কিন্তু এই শীতে একবারো খাওয়া হয়নি। সামনে যে খেতে পারব এমন সম্ভাবনাও নেই। তাই আপনার শেয়ার করা ছবি দেখে অর্ধভোজন করি 😪

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45