সাদা ফোমের মাঝে জল রঙের কালারফুল অঙ্কন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

সাদা ফোমের মাঝে জল রঙের কালারফুল অঙ্কন

20211120_225659.jpg

IMG-20211120-WA0015.jpg

আজকে আমি সম্পূর্ণ নতুন উপায়ে জল রঙের কালারফুল একটি অঙ্কন করেছি। সম্পূর্ণ নতুন বলছি এই জন্য যে এত দিন আমি আপনাদের সাথে আর্ট পেপারে অঙ্কন করে শেয়ার করতাম কিন্তু আজকে আমি সাদা ফোমের মধ্যে অঙ্কনটি করেছি। এটি আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা হয়েছে। আমি এই ফোমটি একটি কাটুনের ভিতরে পেয়েছি ও এই ফোমটি দেখেই আমার মনে হয়েছে এর মধ্যে অঙ্কন করতে বেশ ভালো হবে ও সুন্দর হবে। তাই আজকে আমি আমার মতো করে এই সাদা ফোমের মধ্যে অঙ্কনটি করেছি।

সাদা ফোমের মধ্যে অঙ্কনটি করে আমার কিছু সুবিধাটি হয়েছে সেটা হলো আমি যখন আর্ট পেপারে অঙ্কন করি তখন কাগজটি জল রঙ লেগে নরম হয়ে যাই যার কারণে আমি খুব হালকা হাতে অঙ্কন করি ও অনেক আস্তে আস্তে অঙ্কন শেষ করি। আর এই সাদা ফোমের ক্ষেত্রে আমার এমন কোনো সমস্যা হয়নি। আমি খুব সহজে ও খুব দ্রুত অঙ্কন টি শেষ করতে পেরেছি।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে সাদা ফোমের মধ্যে জল রং দিয়ে একটি কালারফুল অঙ্কন করেছি। এটি দেখতে সত্যি বেশ ভালো হয়েছে। আমি অঙ্কন এর শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ শেয়ার করেছি ও চেষ্টা করেছি সুন্দর ভাবে আপনাদের সাথে উপস্থাপন করার। আশাকরি আপনাদের কাছে আমার আজকের জল রঙের অঙ্কন টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু যাক ................

ধাপ-আমার আজকের এই অঙ্কটি করতে ব্যবহার করতে হয়েছে - সাদা ফোম , জল রং , রং তুলি ও আধা কাপ পানি।

ধাপ-এখন থেকে আমি আমার অঙ্কনের ধাপ গুলো শুরু করলাম।

ধাপ-1.

IMG-20211120-WA0016.jpg

ধাপ-2.

IMG-20211120-WA0004.jpg

ধাপ-3.

IMG-20211120-WA0003.jpg

ধাপ-4.

IMG-20211120-WA0021.jpg

ধাপ-5.

IMG-20211120-WA0023.jpg

ধাপ-6.

IMG-20211120-WA0022.jpg

ধাপ-7.

IMG-20211120-WA0009.jpg

ধাপ-8.

IMG-20211120-WA0006.jpg

ধাপ-9.

IMG-20211120-WA0013.jpg

ধাপ-10.

IMG-20211120-WA0011.jpg

ধাপ-11.

IMG-20211120-WA0007.jpg

ধাপ-12.

IMG-20211120-WA0010.jpg

ধাপ-13.

IMG-20211120-WA0013.jpg

ধাপ-14.

IMG-20211120-WA0005.jpg

ধাপ-15.

IMG-20211120-WA0014.jpg

ধাপ-16.

IMG-20211120-WA0012.jpg

ধাপ-17.

IMG-20211120-WA0019.jpg

ধাপ-18.

IMG-20211120-WA0024.jpg

IMG-20211120-WA0015.jpg

IMG-20211120-WA0017.jpg

IMG-20211120-WA0020.jpg

আশা করি আপনাদের কাছে আমার আজকের নতুন উপায়ে জল রঙের কালারফুল অঙ্কনটি ভালো লাগবে। সবাইকে অনেক ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

আপনি অনেক বুদ্ধিমতী এবং কি বিচক্ষণ। আপনি বরাবরের মতো ই স্পেশাল কিছু নিয়ে আসেন। আপনি মানুষটা যেমন স্পেশাল আপনার সারপ্রাইজ গুলো স্পেশাল। আপনি জল রং দিয়ে এত সুন্দর আর্ট করেছেন যা অকল্পনীয়। আপনি কাটন থেকে একটা পরিত্যক্ত জিনিস দিয়ে এত সুন্দর করে একটা পেন্টিং করেছেন যা ভাবাও যায় না। আপনার উপস্থাপনাটি খুবই সুন্দর ছিল এবং কি আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য ভালোবাসা অবিরাম আপু।

 3 years ago 

হাহাহা, সত্যি ভাইয়া আপনি কথা বলতে পারেন সুন্দর করে। হা আমরা অনেক দেখতো জিনিস দিয়ে অনেক ধরনের ডাই আইডিয়া তৈরি করতে পারি, তবে সেটা একটু বুদ্ধি খাটালেই করা সম্ভব, অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ওয়াও দারুণ 🥰😍😍😍
মাশাআল্লাহ অনেক সুন্দর হয়েছে আপু।
আপনার প্রতিটি আর্ট আপু অসাধারণ আপু🥰

আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপু।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও অসাধারণ পেইন্টিং 😯😯 পেইন্টিংটি দেখে মনে হচ্ছে আমি এর মধ্যে ঢুকে যাই, হাহাহা। আপনার অসাধারণ প্রতিভা রয়েছে এবং সেই সৃষ্টিশীল প্রতিভা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রসেস দেখে মনে হচ্ছে আমি এর কাছাকাছি আঁকতে পারবো যাই হোক সময় পেলে একদিন ট্রাই করা যাবে। ধন্যবাদ।

 3 years ago 

ওয়াও আপু অসাধারণ, আপু আপনি খুবই সুন্দর ভাবে ও নিপুন হাতের সাহায্যে সাদা ফোমের মাঝে কালারফুল দৃশ্য অংকন করেছেন। আপু আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে সবচেয়ে বেশি ভালো লেগেছে গাছের রশি বেঁধে একটি মেয়ের দোল খাওয়া অংকনটি। আপু আপনার অংকন এর কালার কম্বিনেশন টা দারুন হয়েছে। আপু আপনি কিভাবে কালার কম্বিনেশন বা দৃশ্য তৈরি করেন বলতে পারেন?

 3 years ago 

আমি চেষ্টা করেছি ভাইয়া সুন্দর ভাবে উপস্থাপন করার, কিন্তু আপনাদের কাছে ভাল লেগেছে শুনে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

কি বলবো আপু। এক কথায় অসাধারন লাগছে দেখতে আপনার সাদা ফোমের মাঝে জল রঙের কালারফুল অঙ্কন। আমি পুরাই মুগ্ধ। আপনার আর্ট গুলো বরাবরই অনেক অনেক ভালো লাগে। আপনার আর্টের অভিজ্ঞতা খুব ভালো। আজ একটি নতুন উপায়ে আর্ট করেছেন অসম্ভব সুন্দর ছিল। সুন্দর ভাবে তুলে ধরেছেন আর্ট সম্পর্কে। শুভকামনা ও দোয়া রইল।

 3 years ago 

আমিও আপনার মন্তব্য পড়ে পুরাই মুগ্ধ, হা হা, অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

তোমার ড্রয়িং গুলো বরাবরই অসাধারণ সুন্দর হয় আমি তোমার ড্রয়িং গুলো দেখে পুরো মুগ্ধ হয়ে যায়। তুমি এত নিখুঁত এবং দক্ষতার সাথে ড্রয়িং কর ভাবতে অবাক লাগে।
তুমি আজকে সাদা ফোমের উপর কালারফুল ড্রয়িং টি খুব সুন্দর ভাবে করেছ। ড্রয়িং করা প্রতিটি ধাপ তুমি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছ। ধন্যবাদ এত সুন্দর একটি জল রং দিয়ে কালারফুল অংকন আমাদের মাঝে শেয়ার করেছ।

 3 years ago 

আপনার মন্তব্যগুলো আমার কাছে অনেক ভালো লাগে,
অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার আর্ট গুলো যা হয়না! কি আর বলবো। জাস্ট চমৎকার লাগে আমার কাছে।এটার কথাই বলেছিলেন তাহলে কাল। অনেক অনেক ভালো হয়েছে আপু।বিশেষ করে রঙ এর কম্বিনেশন টা মাথা নষ্ট।

 3 years ago 

অনেক ভালো লাগে যখন আর্ট করার পর আপনাদের কাছ থেকে ভালো কোন মন্তব্য পায়, হ্যাঁ আপু আমি এই আর্টটি তখন করছিলাম, অনেক ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপু আপনার অঙ্কন গুলো আসলে অসাধারণ হয়। ইতিপূর্বে আমি আপনার অঙ্কন দেখেছি। আসলে আপনার আঁকার হাত খুব ভালো। যেমন আজকের অঙ্কনটি ও খুব চমৎকার হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর অঙ্কন শেয়ার করার জন্য।

 3 years ago 

চেষ্টা করি ভাইয়া সবসময় ভাল ভাবে উপস্থাপন করার, অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আমি এর আগেও বলেছি আইরিন আপু মানে নতুন কিছু আবারও আমাদের মাঝে নতুন কিছু নিয়ে হাজির হল 😌আপনার কাজ আমার বরাবরই খুবই ভালো লাগে। আসলে আপু আপনি সব দিকে পারদর্শী। এটা খুবই ভাল একটি গুণ। আজকে সাদা ফোমের উপর জল রং দিয়ে অসাধারণ পেইন্টিং করেছেন। দেখার মত ছিল আমি একদম মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন।

 3 years ago 

হা হা, ভালো লাগলো বিষয়টা, তাই নাকি তবে এটা ও আমাদের অনুপ্রেরণার জন্যই। অনেক ভালো লাগলো মন্তব্য পড়ে অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও অসাধারণ পেইন্টিং 😯😯 পেইন্টিংটি দেখে মনে হচ্ছে আমি এর মধ্যে ঢুকে যাই, হাহাহা। আপনার অসাধারণ প্রতিভা রয়েছে এবং সেই সৃষ্টিশীল প্রতিভা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। প্রসেস দেখে মনে হচ্ছে আমি এর কাছাকাছি আঁকতে পারবো যাই হোক সময় পেলে একদিন ট্রাই করা যাবে। ধন্যবাদ।

 3 years ago 

হা হা হা, ঢুকে গেলেও বাধা নাই ঢুকে যেতে পারেন, অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65904.42
ETH 2618.19
USDT 1.00
SBD 2.67