কচুর মুখির চচ্চড়ি রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

কচুর মুখির চচ্চড়ি রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

কচুর মুখি দিয়ে রান্না করা রেসিপি খুব কম খাওয়া হয়। তবে কচুর মুখির সাথে মাছের তরকারি রেসিপি গুলোও বেশ ভালো লাগে। কচুর মুখি এটি এক ধরণের সবজি হিসেবে ব্যবহার করা হয়। আর আমার ধারণা মতে এই কচুর মুখিকে একেক জায়গায় একেক নামে ডাকা হয়। যেমন আমাদের এখানে কচুরছড়া আবার কচুর মুখিও বলা হয়। আজকে আমি কচুর মুখির চচ্চড়ি রান্না করেছি। কচুর মুখির সাথে কয়েক রকমের সবজিও ব্যবহার করেছি যার কারণে কচুর মুখির চচ্চড়ি রেসিপিটি আরো বেশি ভালো হয়েছে ও বেশ মজাদার হয়েছে।

আজকে আমি বাসায় কচুর মুখির চচ্চড়ি রান্নার পাশাপাশি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আমার আজকের এই কচুর মুখির চচ্চড়ি রেসিপিটি রান্না করতে ব্যবহার করতে হয়েছে কচুর মুখি, আলু, টমেটো, গাজর ও বেশ কয়েক রকম মসলা উপকরণ। আর এই উপকরণ গুলো একসাথে করে আমার পোস্ট দেখে আপনিও নিজের মতো করে মজাদার কচুর মুখির চচ্চড়ি রেসিপি রান্না করতে পারেন ও পাশাপাশি সুন্দর ভাবে পরিবেশন করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় রান্না করেছি কচুর মুখির চচ্চড়ি রেসিপি। কচুর মুখির চচ্চড়ি রান্না করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে কচুর মুখির চচ্চড়ি রান্না করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের কচুর মুখির চচ্চড়ি রেসিপি রান্নাটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........
ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

আমার আজকের বাসায় কচুর মুখির চচ্চড়ি রেসিপি রান্নাটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 last year 

কচুর মুখি আমার খুব পছন্দের খাবার। কচুর মুখির বিভিন্ন রেসিপি রান্না খেয়েছি।তবে টমেটো, গাজর দিয়ে কখনো রান্না করে খাওয়া হয়নি। একদিন ট্রাই করবো। ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপু আপনার কচুর মুখি চচ্চড়ি মনে হচ্ছে অনেক মজা হয়েছে। আপনার কচুর মুখি চচ্চড়ি আমার কাছে ইউনিক লেগেছে। আসলে আপু আমি মাছ দিয়ে অনেক বার কচুর মুখি রান্না করেছি।কিন্তু আপনার মতো গাজর,টমেটো, আলু ও কচুর মুখি একসাথে করে কখনো রান্না করিনি।এভাবে একদিন অবশ্যই তৈরি করবো। আপনাকে অনেক ধন্যবাদ আপু ইউনিক একটি রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

মাছ দিয়ে কচুর মুখি রান্না করে খেয়েছি অনেক। কিংবা কচুর মুখি ভর্তা খেয়েছি। তবে আলু, টমেটো, গাজর দিয়ে কখনো কচুর মুখি এভাবে রান্না করে খাইনি। মনে হচ্ছে এভাবে রান্না করলে খেতে ভালই লাগবে। একদিন অবশ্যই তৈরি করার চেষ্টা করব। মজার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

কচুর মুখি মসখালাই ডাল দিয়ে খেয়েছিলাম। আমার অসম্ভব ভালো লেগেছিল! কিন্তু মুখির চচ্চড়ি খাওয়া হয়নি। দেখে মনে হচ্ছে খেতে মজা হয়েছে। নতুন এবং ভিন্ন রকমের একটি রেসিপি শেয়ার করলেন আপু 🌼

 last year 

আমাদের এখানে কচুর মুখী কে কচুরছড়া বলে।যাই হোক কচুরমুখীকে যে চচ্চড়ি করা যায় তাই জানতাম না।টমেটো আর গাজর দেওয়াতে চচ্চড়িট কালার টা বেশ সুন্দর হয়েছে।আসলে আপু আপনার কাছ থেকে নতুন নতুন রেসিপি দেখতে ভালোই লাগে। ধন্যবাদ আপু

 last year 

ওয়াও ব্যাপারটা তো খুবই ইন্টারেষ্টিং ।কচুর মুখীর চচ্চড়ি। আমি তো সবসময় কচুর মুখী রান্না করেই খাই। কিন্তু সাথে আলু, টমেটো, গাজর ব্যবহার করে চচ্চড়ি করে কখনো খাওয়া হয়নি। খাওয়া হবে কি করে আমি তো জানতামই না এরকম রান্না করা যায়। যাইহোক ইউনিক একটি রেসিপি শিখে নিলাম আপনার কাছ থেকে। একদিন চুরি করে রান্না করে ফেলব আর পরিবারের সবাইকে তাক লাগিয়ে দেব।

 last year 

প্রতিনিয়তই আপনি ইউনিক রেসিপি শেয়ার করে থাকেন। আপনার রেসিপি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার রেসিপি গুলো দেখে অনেক নতুন রেসিপি শিখে নিতে পারি। কচুর মুখী রান্না খেতে আমার কাছে খুবই ভালো লাগে। তবে আলু গাজর ও টমেটো দিয়ে এভাবে কখনো কচুর মুখীর চচ্চড়ি খাওয়া হয়নি। দেখে লোভনীয় লাগছে। দেখে খেতে ইচ্ছে করছে। এভাবে একদিন বাসায় ট্রাই করে দেখব। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

এই রেসিপিটি আমার আগে কখনো খাওয়া হয়নি।কিন্তু রেসিপিটি খুব সুস্বাদু ও মজাদার মনে হচ্ছে। দেখে আমার খেতে ইচ্ছে করছে।দেখতে কিছুটা ভাজির মত লাগছে।যাই হোক রেসিপিটি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

কচুর মুখি চচ্চড়ি রেসিপি পরিবেশন টা খুব দারুন হয়েছে। খুব সুন্দর ভাবে রান্নার ধাপগুলো উপস্থাপন করেছেন। রান্নার কালার দেখেই বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছিল। বেশ ইউনিক রেসিপিটি।ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 last year (edited)

আপু আপনার রেসিপি মানেই দুর্দান্ত কোন কিছু । আজকের কচুর মুখির চচ্চড়ি রেসিপি টিও চমৎকার হয়েছে দেখেই বোঝা যাচ্ছে ।কালারটাও সেরকম এসেছে । আপনার রান্না যে খুবই মজার তা দেখেই বোঝা যায় । তবে কচুর মুখির চচ্চড়ি কখনো খাওয়া হয়নি । আপনার কাছ থেকে সম্পূর্ণ নতুন একটি রেসিপি শিখে নিলাম । অবশ্যই বাসায় একদিন ট্রাই করে দেখব । ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 64852.72
ETH 3178.07
USDT 1.00
SBD 4.20