নদীর বুকে নৌকা নিয়ে আমার একদিন !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
নদীর বুকে নৌকা নিয়ে আমার একদিন

বাড়ির পাশেই তিতাস নদী। প্রতিবার বর্ষার সময় ঘুরতে যাওয়া হয় নদীর পার। হাটাহাটি অনেকটা পথ, কিন্তু এইবার ঘুরতে বের হতে কিছুটা দেরি হয়ে হয়ে গেছে। আমি তো আর একা একা বের হতে পারি না। আমার হাসবেন্ড বাড়িতে আসলে আমাকে নিয়ে বের হয়। এবার আমাদের দুজনের সাথে ছিল আমার ছোট বোন ও আমার ভাতিজি। বাসা থেকে বের হয়ে রিক্সা নিয়ে সোজা চলে যাই নদীর পার। নদীর পার যাওয়ার সাথে সাথে মনটায় কেমন জানি উতাল-পাতাল হয়ে গিয়েছে। নদীর পারের ঠান্ডা ঠান্ডা বাতাস, নদীর পানি গুলো ঢেউয়ের সাথে কত সুন্দর খেলা করছে। দেখলেই যেন মন ভালো হয়ে যাওয়ার মতো একটা দৃশ্য। নদীর পারে সাজানো আছে নৌকা। যাওয়ার সাথে সাথে সবাই মিলে ডাকাডাকি শুরু করেছে তাদের নৌকায় উঠার জন্য। আমরা একটা নৌকার মাঝির সাথে কথা বলে এক ঘন্টার জন্য নৌকা ভাড়া করি।

সবাই নৌকায় উঠে চুপচাপ বসে পড়ি, কারণ নৌকা তখন প্রচন্ড দোলছিলো। প্রথম দিকে একটু ভয় পেলেও কিছুক্ষন পর খুব ভালো লাগা শুরু করে। আকাশ টা খুব সুন্দর ছিল। মনে হচ্ছে সাগরের বুকে আমরা হারিয়ে যাচ্ছি। শুনশুন করে ঠান্ডা বাতাস গাঁয়ে এসে ধাক্কা দিচ্ছে। হাত দিয়ে নদীর পানি ধরার চেষ্টা করছি বেশ ভালো লাগছে।

ঘুরতে যাওয়ার দিন গুলো সত্যি অনেক মজার হয়। সাথে প্রিয় মানুষের সাথে নিজের সকল অনুভূতি গুলো শেয়ার করা যায়। আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করেছি আমার ঘুরতে যাওয়ার সুন্দর কিছু মুহূর্তের ভিডিও ও ফটোগ্রাফি। আশাকরি আপনাদের কাছে আমার ঘুরতে যাওয়ার ভিডিও ও ফোটোগ্রাফি গুলো ভালো লাগবে।

2.jpg

03.jpg

3.jpg

4.jpg

5.jpg

6.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

12.jpg

13.jpg

14.jpg

15.jpg

16.jpg

লোকেশন

ক্যামেরারেডমি নোট 10 pro
ক্যাটাগরিফোটোগ্রাফি
লোকেশনশাহবাজপুর,ব্রাহ্মণবাড়িয়া
তারিখ30.06.2022

Sort:  
 2 years ago 

নৌকায় চড়তে আমারও খুবই ভালো লাগে। তবে কোন বড় নদীতে এভাবে নৌকায় চড়তে আমার ভীষণ ভয় লাগে। ভিডিওটি দেখে বুঝলাম আপনারা অনেক মজা করেছিলেন। আপনার পোস্টেটি দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

নৌকায় চড়তে আমারও অনেক ভয় লাগে। তবে কাছের মানুষ সাথে থাকার কারণে মনে সাহস পেয়েছি।

 2 years ago 

কতদিন নৌকায় চড়া হয়না! আহা দেখেই যেন নৌকায় চড়ার শখ জাগলো। আসলে এই ঠান্ডা বাতাস চারিদিকের মনোরম পরিবেশ সত্যি মন ভালো করে দেওয়ার মত।

 2 years ago 

চলে আসেন আমাদের এদিকে। আপনাকে নিয়ে সারাদিন ঘুরবো।

 2 years ago 

আপু আপনার নৌকা ভ্রমণের ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। সেই সাথে আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি শেয়ার করেছেন। যখন চারপাশ পানিতে থৈথৈ করে তখন নৌকা ভ্রমণ করতে বেশি ভালো লাগে। আমিও মাঝে মাঝে নদীর পাড়ে বেড়াতে যাই। তবে অনেকদিন হয়ে গেল এভাবে নৌকা ভ্রমণে যাওয়া হয় না। হয়তো ব্যস্ততার কারণে সময় হয়ে ওঠেনা। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমিও অনেক দিন পর নৌকা ভ্রমণ করলাম বেশ ভালো লেগেছে।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু এরকম নদীর বুকে নৌকা নিয়ে প্রিয় মানুষের সাথে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। আপনি সবসময় আপনার হাসবেন্ডের সাথে যান এবার আবার আপনার বোন আর ভাতিজিকে সাথে নিয়েছেন তাহলে তো আরো একটু মজা হয়েছে নিশ্চয়ই। আর প্রথম নদীর ভিতর ঢেউ থাকলে নৌকায় উঠলে প্রথম প্রথম একটু ভয় লাগে পরে সুন্দর আবহাওয়ায় নৌকা নিয়ে ঘুরতে আসলেই অনেক ভালো লাগে। খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফিও শেয়ার করেছেন ভালই হয়েছে।

 2 years ago 

প্রথমে ভয় লাগলেও পরে সত্যি অনেক ভালো লেগেছে। আর প্রিয় মানুষ সাথে থাকলেতো কোনো কথায় নেয়।

 2 years ago 

কয়েকদিন আগে আমিও নৌকা করে নদী ভ্রমণ করেছি। ভীষণ মজা করেছিলাম আপু। আপনার পোস্টে দেখে মনে পড়ে গেল। চমৎকার একটি মুহূর্ত কাটিয়েছেন আপনি।

 2 years ago 

হ্যা সত্যি অনেক চমৎকার একটি মুহূর্ত কাটিয়েছি।

শুরুতে বলতেই হবে ভিডিও টা ফাটাফাটি হয়েছে আপু 👌। আচ্ছা আপনি কি সাঁতার জানেন? আমি ভিডিওতে নৌকা কে যখন একটু দোল খেতে দেখছিলাম ভয়ে বুক কেপে উঠছিল। আসলে আমি সাঁতার জানি না। তাই নদীর আশে পাশে যেতেই ভয় পাই খুব। আজ মন ছুয়ে গেল আপু আপনার এই পোস্ট টা দেখে। ছবি গুলো এত দারুন লাগছে 👌।

 2 years ago 

না আমি ও সাতার জানি না, তবে তবু ও আমার সাহস থাকে মনে, কারন সাথে আমাকে বাঁচিয়ে নেওয়ার মানুষটা ছিল।

 2 years ago 

তিতাস নদীতে তো নৌকায় করে সুন্দর সময় কাটিয়েছেন। দেখে অনেক ভালো লাগলো। নৌকা ভ্রমণ আমার ভীষণ ভালো লাগে। আর ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

জল এর মাঝখানে যখন নৌকা পৌঁছোয়। কি যে ভয় লাগে আমার। কিছুক্ষণের জন্য অনুভূতি হলো সেরকম । তবে নৌকা থেকে আশেপাশের খোলা দৃশ্য খুব মনোরম লাগে দিদি।

 2 years ago 

নদীর মাঝখান থেকে সত্যি খুব অসাধারণ লাগে চারদিক টা।

 2 years ago 

নদী এবং সমুদ্র এ জিনিসগুলো আমার অনেক বেশি ভালো লাগে। আর নৌকা ভ্রমণ হলে তো কথাই নেই। তবে সেটি খুব একটা হয়ে উঠে না। থাকি তো চার দেওয়ালের বন্দী শহরে নদী নৌকাগুলো পাবো কই 🙂। তবে গ্রামে গেলে কিংবা চিটাগাং এ আমার খালামণিদের বাসায় গেলে আর যাই হোক নৌকায় ওঠা বাদ দেই না। আম্মুর অনেক বকা শুনেও নৌকায় উঠি। আমি সাঁতার জানিনা যার কারনে আম্মু উঠতে বারণ করে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে ইচ্ছে করছে আমিও নৌকায় করে ঘুরে আসি। বিশেষ করে নৌকায় ঘোরার সময় যে বাতাসটা শরীরে লাগে সেটা অন্যরকম একটা প্রশান্তি দেয়।

 2 years ago 

চার দেয়ালে বন্দি শহরে মোটামুটি সবাই থাকে, তবুও নিজের স্বাধীনতা বলে একটা কথা আছে। নিজেকে এভাবে বন্দি করে রাখাটা কখনই উচিত নয়। কখনো কখনো নিজের ভালোর জন্য ডানা লাগিয়ে মুক্ত আকাশে উড়তে দেওয়াটা উত্তম বলে আমি মনে করি।

 2 years ago 

এমনিতেই আমার বর্ষাকাল অনেক পছন্দের। নৌকা দেখে মনে হচ্ছে যদি ঘুরতে যেতে পারতাম। কিন্তু কোন সুযোগ নেই । আপনার হাজবেন্ড এবং ভাতিজিরাও ছিল তো মজা করেই ঘুরেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আপু। সব মিলিয়ে গ্রেড পোস্ট।

 2 years ago 

হ্যা সবাই অনেক মজা করে ঘুরেছি। অনেক ভালো একটা সময় পার করেছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55