ধনিয়া পাতা রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
ধনিয়া পাতা রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি মিক্স ভর্তা নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

আজকের রেসিপিটি কোনো ইফতারের জন্য তৈরি করা না। আজকে আমি এমন একটি রেসিপি তৈরি করেছি যেটা গরম ভাতের সাথে অত্যন্ত মজাদার একটি খাবার আর সেটি হলো ধনিয়া পাতা,রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি। ধনিয়া পাতা সবসময়ের জন্য আমার পছন্দের তালিকার উপরে থাকে। আমি প্রতিটি রেসিপির মধ্যে ধনিয়া পাতা ব্যবহার করি আর ধনিয়াপাতার ব্যবহার ছাড়া যেন রেসিপির স্বাদ অপরিপূর্ণ থেকে যাই। আর আজকে আমি এই ধনিয়া পাতার সাথে রসুন ও চিংড়ি মাছ মিক্স করে তৈরি করেছি অত্যন্ত মজাদার মিক্স ভর্তা রেসিপি। আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

প্রতিদিন তো কত নামিদামি রেসিপি শেয়ার করি আজ না হয় একটু কমদামি রেসিপি শেয়ার করি। তবে আমরা বাঙালি জাতি হিসেবে আমি মনে করি এই রেসিপির স্বাদ অন্যান নামিদামি রেসিপির স্বাদকেও হার মানাবে। ধনিয়া পাতা, রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি দিয়ে গরম ভাত খেলে যে শান্তি ও তৃপ্তি পাওয়া যাবে সেটি মাছ মাংসের মধ্যে পাওয়া যাই কিনা আমি জানিনা। আমাদের বাঙালি খাবারের মধ্যে এমন আরো কয়েক রকমের ভর্তা রেসিপি আছে যে গুলো অনেক নামিদামি খাবারের স্বাদকেও হার মানায়। ধনিয়া পাতা, রসুন, চিংড়ি মাছ ও প্রয়োজনীয় আরো কিছু উপকরণ মিক্স করে খুব সহজেই তৈরি করা হয়েছে এই মিক্স ভর্তা রেসিপি। আপনারাও আপনাদের বাসায় এভাবে তৈরি করে গরম ভাতের সাথে খেয়ে দেখতে পারেন। আশাকরি ভালো লাগবে।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি ধনিয়া পাতা রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি। মিক্স ভর্তা রেসিপি তৈরির প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে মিক্স ভর্তা রেসিপি তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের মিক্স ভর্তা রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-10.

12.jpg

ধাপ-11.

13.jpg

আমার আজকের বাসায় তৈরি ধনিয়া পাতা, রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।



break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

রেসিপির কখনো নামিদামি কিংবা কম দামী হয় না। রেসিপির ক্ষেত্রে আমাদের পুষ্টিগুণের বিষয়টি খেয়াল রাখা উচিত। ধনিয়া পাতা আপনার দেখছি অনেক প্রিয়। আমি অবশ্য খুব একটা বেশি খেতে পারি না। তবে যারা ধনিয়াপাতা পছন্দ করে তাদের জন্য এই রেসিপিটা গরম ভাতের সঙ্গে খেতে বেশ কার্যকর হবে। রেসিপির প্রস্তুত প্রণালি গুলো সুন্দর ভাবে তুলে ধরেছেন। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ধনিয়া পাতা রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে ধাপে ধাপে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধনিয়া পাতা রসুন ও চিংড়ি মাছের মিক্স ভর্তা রেসিপি দেখতে আমার ভীষণ ভালো লেগেছে। শুরু থেকে আপনি খুব সুন্দর উপস্থাপন করে ছাড়াবো। বেশ ভাল লেগেছে আপনার উপস্থাপনা দেখে। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

প্রতিদিন তো কত নামিদামি রেসিপি শেয়ার করি আজ না হয় একটু কমদামি রেসিপি শেয়ার করি।

আপু আপনার শেয়ার করা এই ভর্তার রেসিপি নামিদামি কোন রেসিপির থেকে কোন অংশে কম নয়। আসলে ভর্তা খেতে আমি অনেক পছন্দ করি। ধনিয়া পাতা, রসুন ও চিংড়ি মাছ দিয়ে খুবই লোভনীয় একটি ভর্তার রেসিপি তৈরি করেছেন আপনি। আপনার তৈরি করা রেসিপি দেখে মনে হচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। লোভনীয় রেসিপি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আশা করি আপু, ভালো আছেন? আপনার দুনিয়া পাতা আর চিংড়ি মাছের ভর্তা দেখে খাওয়ার জন্য মন ছটফট করতেছে। অসাধারণ বার্তা তৈরি করেছেন‌ দেখে আমার কাছে খুব ভালো লেগেছে । সত্যি আপনার উপস্থাপন খুবই দুর্দান্ত হয়েছে। আসলে এই ধরে ভর্তা খেতে খুবই ভালো লাগে। এত অসাধারণ ভর্তা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ধনিয়া পাতা ভর্তা গরম ভাতের সঙ্গে এমনিতেই অনেক ভালো লাগে। এর সঙ্গে রসুন আর ছোট চিংড়ি মাছ হলে তো কথাই নেই। ঢাকার কয়েকটি রেস্টুরেন্টে দেখেছি শুধুমাত্র হরেক রকমের ভর্তা বিক্রি করতে। আর সেখানে মানুষের ভির ও হয় প্রচুর। দারুন হয়েছে আপনার ভর্তা।

 2 years ago 

এমন রেসিপি তো কখনো খাইনি আপু। ধনিয়া পাতার ভর্তা তো কখনোই খাইনি। একেবারে ইউনিক একটি রেসিপি।তবে ছোট মাছের ভর্তা খেয়েছি। কিন্তু এভাবে মিক্স করে খাইনি। দেখেই বুঝা যাচ্ছে মজা হবে। নামিদামি খাবারের চেয়ে এসব ভর্তা ই বেশি মজা লাগে।

 2 years ago 

চিংড়ি মাছ ধনিয়াপাতা দুটোই আমার খুব পছন্দের খাবার। চিংড়ি মাছ ধনিয়া পাতা ও রসুন দিয়ে আপনি খুব সুন্দর একটি ভর্তা তৈরি করেছে। দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হয়েছে। এরকম ভর্তা হলে আমার আর কিছুই লাগে না। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি ভর্তা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপু এভাবে করে কখনো ভর্তা খাওয়া হয়নি। আপনি কাঁচামরিচ পেঁয়াজ রসুন চিংড়ি মাছ ধনিয়া পাতা দিয়ে অসম্ভব মজাদার একটি হত্যা আমাদের মাঝে শেয়ার করেছেন। একটু ট্রাই করে দেখতে হবে খেতে কেমন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু ভর্তার রেসিপিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু ভর্তা দেখলে আমি আর লোভ সামলাতে পারিনা। ডিভোর্সি হোক আমি পছন্দ করি খেতে। তবে আপনি তো ইউনিক জিনিস তৈরি করেন তাই আপনার এই ভর্তাটি আমার কাছে পরিচিত না। পরিচিত না হলেও ভর্তার কালার দেখেই বুঝা যাচ্ছে কতটা মজার হয়েছে। রসুন ধনিয়াপাতা মিশ্রিত সাথে চিংড়ি মাছ আহ কি মজা হবে। আপু আপনাকে অনেক ধন্যবাদ আমাদেরকে ভর্তা রেসিপি কি তৈরি করা শিখিয়ে দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31