স্পাইসি আলু বেসনের পিঠা !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
স্পাইসি আলু বেসনের পিঠা

হ্যালো বন্ধুরা।
সবাই কেমন আছেন ? আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আবারো নতুন একটি রেসিপি নিয়ে আপনাদের সাথে যুক্ত হলাম।

1.jpg

বাসায় তৈরি করে নাস্তা খাওয়ার ইচ্ছা থাকলে অনেক ভাবেই অনেক রকম রেসিপি তৈরি করে খাওয়া যাই। সত্যি বলতে আমি এত রকম ভাবে নাস্তা তৈরি করতে পারতাম না। বিয়ের পর শশুর বাড়িতে আসার পর অনেক রকমের নাস্তা ও রেসিপি তৈরি করা শিখেছি। আজকে আমি নাস্তার জন্য বাসায় তৈরি করেছি স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি। স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি তৈরি করতে বেশ কয়েক রকম উপকরণের প্রয়োজন হয়েছে। যেমন সময় নিয়ে রেসিপিটি তৈরি করেছি তেমনি খেতেও অনেক মজাদার ও সুস্বাদু হয়েছে। স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি বিকেলের নাস্তা কিংবা অথিতিদেড় সামনেও অনায়াসে দেয়া যেতে পারে।

আমি বাসায় প্রতিনিয়ত নতুন রেসিপি তৈরি করে নতুন স্বাদ গ্রহণ করার চেষ্টা করি ও সেই সাথে নতুন রেসিপি তৈরিটি আপনাদের সাথেও সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করি। স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি তৈরি করতে বেশ কয়েক রকম উপকরণ লেগেছে যেমন - বেসন, কালোজিরা, আলু ও আরো কয়েক রকম মসলা উপকরণ। আপনারা বাসায় আমার পোস্ট দেখে প্রয়োজনীয় উপকরণ গুলো একসাথে করে মজাদার ভাবে স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি তৈরি করতে পারেন ও নতুন স্বাদ গ্রহণ করতে পারেন।

আজকে আমি আমার এই পোস্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে বাসায় তৈরি করেছি স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি । স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি তৈরি করার প্রথম থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ সুন্দর ভাবে একে একে শেয়ার করেছি ও ছবির মধ্যে লিখে দিয়েছি। আপনারা খুব সহজেই আমার পোস্ট দেখে বাসায় এভাবে স্পাইসি আলু বেসনের পিঠা তৈরি করতে পারেন ও শিখে নিতে পারেন। আশাকরি আপনাদের কাছে আমার আজকের স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি তৈরিটি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক...........

ধাপ-1.

2.jpg

ধাপ-2.

3.jpg

ধাপ-3.

4.jpg

ধাপ-4.

5.jpg

ধাপ-5.

6.jpg

ধাপ-6.

7.jpg

ধাপ-7.

8.jpg

ধাপ-8.

9.jpg

ধাপ-9.

10.jpg

ধাপ-10.

11.jpg

ধাপ-11.

12.jpg

ধাপ-12.

13.jpg

ধাপ-13.

14.jpg

ধাপ-14.

15.jpg

ধাপ-15.

16.jpg

ধাপ-16.

17.jpg

ধাপ-17.

18.jpg

ধাপ-18.

19.jpg

ধাপ-19.

20.jpg

ধাপ-20.

21.jpg

ধাপ-21.

22.jpg

ধাপ-22.

23.jpg

আমার আজকের বাসায় তৈরি স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি তৈরিটি কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবেন। সবাইকে অনেক ধন্যবাদ।

1.png

break.png

banner-abb23.png

Sort:  
 2 years ago 

স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি দেখে অনেক লোভনীয় লাগছে আপু। আপনার পিঠা রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে। তবে কখনো এভাবে আলু ও বেসনের মিশ্রণে পিঠা তৈরি করে খাওয়া হয়নি। ধন্যবাদ আপু আপনাকে নতুন কিছু শিখিয়ে দেওয়ার জন্য ।

 2 years ago 

আপু আপনি একদম ইউনিক একটি রেসিপি শেয়ার করেছেন আমাদের সাথে। আমি কখনোই এই ধরনের বেসনের পিঠা খাইনি। তবে বিকেলের নাস্তা হিসেবে এটি চমৎকার একটি রেসিপি। অবশ্যই আমি বাসায় বেসন এবং আলু দিয়ে এই পিঠা তৈরি করে খেয়ে দেখব। অনেক ধন্যবাদ আপু প্রতিনিয়ত আমাদের মাঝে এমন লোভনীয় এবং ইউনিক রেসিপি শেয়ার করার জন্য। ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

স্পাইসি আলু বেসনের পিঠা যেটা দারুন খাবার। এই ধরনের রেসিপি তৈরি আগে কখনো দেখিনি। আপনি প্রতিনিয়ত ভিন্ন ভিন্ন ধরনের রেসিপি তৈরি করে থাকেন খুবই ভালো লাগে আমার কাছে আপু। আজকের পিঠা রেসিপিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

স্পাইসি আলু বেসনের পিঠা দেখতে খুবই লোভনীয় লাগছে। এ ধরনের পিঠা খেতে খুবই মুচমুচে হয়ে থাকে। আপনার রেসিপি গুলো আমার কাছে বরাবরই খুবি ভালো লাগে। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আমরা ভোজন রসিক বাঙালি তাই আমাদের বিভিন্ন কিছু খাবারের স্বাদ গ্রহণ করতে ইচ্ছে করে। আপু আপনি সবসময় মজার মজার রেসিপি শেয়ার করেন। যেগুলো দেখলেই খেতে ইচ্ছা করে। আজকে আপনি অনেক সুন্দর ভাবে আলু বেসনের পিঠা তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক ভালো লেগেছে আপু। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু আসলে নাস্তা যদি বাড়িতে খাবার ইচ্ছে হয় তাহলে অনেক ধরনের রাস্তা তৈরি করে খাওয়া যায়। আপনি আসলেই আমাদের মাঝে অনেক ইউনিক ইউনিক রাস্তা রেসিপি শেয়ার করেন। আজকেও আপনি খুবই মজাদার স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি শেয়ার করেছেন। কখনোই এরকম রেসিপি খাওয়া হয়নি তবে আপনার রেসিপি দেখে শিখে নিলাম বাসায় একদিন ট্রাই করা যাবে।

 2 years ago 

আপু খুব সুন্দর একটি ইউনিক রেসিপি তৈরি করেছেন। রেসিপিটি আমার কাছে সম্পূর্ণ একটি নতুন রেসিপি এর আগে কখনো এই রেসিপি খাওয়া হয়নি। তবে আপনার রেসিপিটি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে। আমি অবশ্যই বাসায় একদিন ট্রাই করে দেখব। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

বিয়ের পর শশুর বাড়িতে আসার পর অনেক রকমের নাস্তা ও রেসিপি তৈরি করা শিখেছি

আসলে আপু আপনি ঠিকই বলেছেন বিয়ের আগে মেয়েরাই খুব বেশি রকমের নাস্তা তৈরি করতে পারে না সবাই বিয়ের পর শশুর বাড়িতে যেয়ে সবকিছু শিখতে পারে। আপনার তৈরি স্পাইসি আলু বেসনের পিঠা দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হবে।

 2 years ago 

আলো বেসনের রেসিপিটি দেখে মনে হচ্ছে বেশ মজাদার একটি রেসিপি। বিশেষ করে বিকেলের নাস্তা হিসেবে অনেক দারুন লাগবে। এই ধরনের নাস্তা গুলো তৈরি করতেও বেশ ভালো লাগে। সময় পেলে কখনো ট্রাই করে দেখব। অনেক মজার একটা রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্পাইসি আলু বেসনের পিঠা রেসিপি এর আগে খাওয়া হয়নি । আপনি যেভাবে পোস্টটি ধাপে ধাপে কয়েকটি পর্যায়ে উপস্থাপন করেছেন সেটি দেখে বুঝতে পারলাম আসলে আপু পিঠাটি বানাতে অনেক ধৈর্যের প্রয়োজন। তবে কাজটি কে ভালোবাসতে না পারলে এই ধরনের রেসিপি অনেকেই তৈরি করতে পারবে না। রেসিপি পোস্টটি আমার অনেক ভালো লেগেছে। তাই চেষ্টা করব একদিন বাসায় বানিয়ে খেতে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67623.71
ETH 3786.06
USDT 1.00
SBD 3.70