টার্গেট ডিসেম্বর সিজন-২★৭২ স্টিম পাওয়ার আপ★(10% for shy-fox & 5% for abb-school)

আসসালামু আলাইকুম

IMG-20220807-WA0000.jpg

সবাই কেমন আছেন?

আশা করি সবাই ভালো আছেন?

আজকে আমি আপনাদের মাঝে প্রথমবার একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে চলে আসলাম । বর্তমানে আমরা জানি টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে। স্টিম পাওয়ার বাড়ানোর মাধ্যমে আমরা আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আমি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য **৭২স্টিম পাওয়ার আপ ** করতে যাচ্ছি। ইনশাল্লাহ সামনে আরো করার ইচ্ছা আছে। সামনের আরো বেশি স্টিম পাওয়ার আপ করব এবং নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৪৯.৮৩৮ স্টিম। এখন আমি ৭২ স্টিম পাওয়ার আপ করবো।

IMG_20220807_141353.jpg

প্রথমে স্টিমে ক্লিক করতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

IMG_20220807_141734.jpg

এখন যত স্টিম পাওয়ার আপ করতে চাই সেটা খালি ঘরে লিখা লাগবো। যেহেতু আমি ৭২ স্টিম পাওয়ার আপ করব তাই খালি ঘরে ৭২ স্টিম লিখলাম।

IMG_20220807_141848.jpg

এবার পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_2022-08-07-14-16-45-294_com.android.chrome.jpg

সব কিছু ঠিক থাকলে ওকে অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_2022-08-07-14-17-04-876_com.android.chrome.jpg

আগে আমার স্টিম পাওয়ার ছিল ৪৯.৮৩৮ স্টিম। পাওয়ার আপ করার পরে হয়েছে ১২১.৮৩৮ স্টিম

সবাই চেস্টা করবো পাওয়ার আপ করতে। এতে করে আমাদের কমিউনিটি আর বেশি সমৃদ্ধ হবে।

গত এক সপ্তাহ ধরে গ্রামের বাড়িতে আছি ২৪ ঘন্টায় ৪ ঘন্টা কারেন্ট থাকে না। তাই ইন একটিভ হয়ে গেছি, আজকে তিন দিন ধরে পাওয়ার আপের পোস্ট লিখতেছি অবস্থা করুন। কতদিন থাকতে হবে জানিনা, সবাই আমার জন্য দোয়া করবেন

আশা করি সবাই পাশে থেকে সাপোর্ট করে যাবেন

সবাইকে ধন্যবাদ

আল্লাহ হাফেজ
Sort:  

সামনে আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের আইডিকে আরো সমৃদ্ধ করবে।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা । আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান।

ধন্যবাদ আপু, পাশে থাকবেন

 2 years ago (edited)

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। বেশ ভালো অ্যামাউন্টের পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল। আপু এর মধ্যে একবার লিখেছেন ৫১ আবার করেছেন ৭২ মনে হয় কিছুটা ভুল হয়েছে। আশা করি ঠিক করে নেবেন।

জি আপু আপনি ঠিক বলেছেন, আসলে গ্রামে আছি প্রচুর নেট ডিস্টার্ব। ধন্যবাদ আমার ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য

 2 years ago 

আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৭২ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করার মাধ্যমে আপনার স্টিমেট অ্যাকাউন্টে সক্রিয়তা বৃদ্ধি পেয়েছে এবং ভোটিং ভেলু বৃদ্ধি পেয়েছে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাইয়া আমার পোস্ট পড়ে কমেন্ট করার জন্য। ইনশাআল্লাহ ধারাবাহিকভাবে পাওয়ার আপ করার চেষ্টা করব

 2 years ago 

বড় অ্যামাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে আরও শক্তিশালীভাবে গড়ে তুলতে দারুন পদক্ষেপ নিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল, আশা করি পাশে থাকবেন

 2 years ago 

আপনি অনেকগুলো স্টিম একসাথে পাওয়া বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের ক্ষমতাকে অনেক গুণ বেড়ে নেওয়া। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

ঠিক বলেছেন ভাই, ইনশাল্লাহ চেষ্টা করব এখন থেকে পাওয়ার আপ করার

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে খুবই ভালো লাগলো। আমি মাঝে মাঝে পাওয়ার আপ করি। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের অ্যাকাউন্ট কে শক্ত করতে পারি।

জি আপু ঠিক বলেছেন, আমি আপু, আমি ভাইয়া না

 2 years ago 

বাহ এক লাফে সেঞ্চুরি মেরে দিলেন হাহা।
যাইহোক ভালো লাগলো আপনার এগিয়ে যাওয়ার প্রয়াস দেখে।শুভেচ্ছা রইলো আপনার জন্য 🖤

ধন্যবাদ ভাইয়া, দোয়া করবেন

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.029
BTC 56269.96
ETH 2364.95
USDT 1.00
SBD 2.26