প্রথম $puss কয়েন কেনার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ8 days ago
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু /আদাব

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিমিট আইডির নাম @ayaan001

০৫ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ।

রোজ শুক্রবার ।


1000003558.png

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি আমার কাছে একদম নতুনের মতো নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। সবাই কাছে হয়তো এটা সাধারণ বিষয় হতে পারে তবে আমার কাছে একদম ভিন্ন। কারন আমি এই বিষয়ে এর আগে কখনো কোন পোস্ট করিনি। না করতে পারাটা আমার ব্যর্থতা বলে আমি মনে করছি। আজকে আমি $puss কয়েন কেনার অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করবো। এই কমিউনিটির প্রায় অধিকাংশ সদস্যরা অনেক সুন্দর করে তাদের অনুভূতি গুলা আমাদের মাঝে শেয়ার করেছেন। কম অনেকের অনুভূতিগুলো পড়া হয়েছে। পড়ে বেশ মজা পেয়েছি। চলুন তাহলে আজ আমার অনুভূতিটা শেয়ার করা যাক।

আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে এই প্রথম স্টিমিট প্ল্যাটফর্মে মজা করে একটি কয়েক নিয়ে আসা হয়েছিলো। সবাই কম বেশি অনেক কয়েক কিনে রেখেছিলো। যারা এই কয়েক প্রথম কিনে রেখেছিলো তারা আজ অনেক লাভবান হয়েছে।

আমি যখন প্রথমবার $puss কয়েন কিনি তখন এর দাম অনেক গুন বেড়ে গিয়েছিলো। সঠিক সময় সঠিক সিদ্ধান্ত না নিতে পারার কারনে বলবো না কয়েক কেনার সামর্থ্য না থাকার কারণে কয়েক কিনতে পারিনি। যা আমাদের ভাগ্যে নেয়। তবে পরে যখন $puss কয়েন কিনলাম তখন এর অনুভূতি ছিল একদম ভিন্ন ধরনের। যখন কিনতে গিয়েছিলাম মনের মধ্যে এক ধরনের উত্তেজনা কাজ করছিল। নতুন কিছুতে বিনিয়োগ করা সবসময়ই একটু রিস্কি মনে হয় কিন্তু সেই সঙ্গে একটা আশাও ছিল হয়তো এবার কিছু ভালো ফল পাব। কারন এত দিন কাজ করে একটা জিনিস আমি খুব ভালো করে উপলব্ধি করতে পেরেছি আমাদের দাদা যেই কাজে হাত দেয় সেটা একদম হিট হয়ে যায়। তবে তার কাজের সঠিন মূল্যায়ন করতে না পেরে নিজের কাছে অনেক খারাপ লেগেছে। তবে কয়েন কেনার পর মনে হলো যেন আমি কোনো ভিন্ন দলের সদস্য হয়ে গেছি যেখানে শুধুমাত্র সাহসী মানুষরাই পা রাখে। কারন এর আগে এই ধরনের অভিজ্ঞতা আমার ছিলো না। সব কাজ প্রথম প্রথম করতে গেলে ভয় কাজ করে। তবে সব কিছুর উর্ধ্বে ছিলো দাদার তৈরি এই কয়েন। আশা ছিলো এর মাধ্যমে ভালো কিছুই অর্জন করতে পারবো। তার কথা মাথায় রেখে কয়েক কিনে ফেললাম। যদিও এর পরিমান অনেক কম। তবে ব্যাক্তি ও সামর্থ্য অনুযায়ী অনেক বেশি।

কয়েন কেনার পর এর মূল্য ওঠানামা করার সময় একেকটা মুহূর্ত ছিল রোমাঞ্চকর। আর নিজের কেনা কয়েনের পরিমাণ দেখে মনে হচ্ছিল ভবিষ্যতের একটা ছোট্ট স্বপ্ন হাতে তুলে নিয়েছি। সবার মধ্যে যখন, $puss নিয়ে আলোচনা চলছিল তখন আমার নিজেরও অংশগ্রহণ করার অনেক ইচ্ছা ছিল।

যদিও জানতাম ঝুঁকি আছে তবু মনে হলো এই কয়েনগুলো হয়তো একদিন অনেক কিছু বদলে দেবে। সেই মুহূর্তে একটা কথা বারবার মনে হচ্ছিল এটাই হয়তো আমার শুরু। তবে এর পরিমানটা বেশি হলে অনেক ভালো হতো।

$puss কয়েন কেনার পর এক ধরনের আত্মবিশ্বাস তৈরি হয়েছিল, যেন আমি আধুনিক অর্থনীতির একটা নতুন অধ্যায়ে প্রবেশ করেছি। প্রথমে যখন কয়েন ওয়ালেটে জমা হলো মনে হলো এই ডিজিটাল জগতে আমিও একজন প্লেয়ার হয়ে গেছি। নিজের হাতে মোবাইল স্ক্রিনে যখন কয়েনের সংখ্যা দেখছিলাম তখন মনে হচ্ছিল শুধু সংখ্যা নয় এর সঙ্গে আমার ভবিষ্যতের পরিকল্পনাগুলোও বাঁধা রয়েছে।

প্রথম কয়েন কেনার সেই অনুভূতি আসলে অন্যরকম ছিল। একদিকে উত্তেজনা অন্যদিকে কিছুটা ভয়। বাজারের ওঠানামা কি আমার পক্ষে কাজ করবে নাকি বিপরীতে যাবে? তবে সেই ছোট্ট ঝুঁকির মধ্যে অদ্ভুত এক স্বাধীনতা অনুভব করেছিলাম যেন আমি আমার নিজস্ব অর্থনৈতিক যাত্রার নিয়ন্ত্রণ নিজেই হাতে নিয়েছি। প্রতিদিন যখন কয়েনের মূল্য চেক করতাম মনে হতো এক ধরনের অনিশ্চয়তা থাকলেও আমি একটা নতুন সম্ভাবনার দিকে এগিয়ে যাচ্ছি। দিনে কয়েক বার নিজের ওয়ালেটে গিয়ে $puss কয়েনের দাম দেখার মধ্যে যে প্রশান্ত সেটা আর লিখে প্রকাশ করার মতো না।

সর্বশেষ একটি কথাই বলতে চাই যিনি এত কষ্ট করে আমাদেরকে অর্থনৈতিক ভাবে সচ্ছল করে গড়ে তুলতে এর পরিশ্রম করে যাচ্ছে তার এই কার্যক্রম যেনো সফল হয়। তার নিজের হাতের তৈরি $puss কয়েক জেনো ক্রিপ্টো বাজার দাপিয়ে বেড়াই সেটাই আমাদের কাম্য।


সমাপ্ত


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার কবিতাটি পড়ার জন্য। আশা করছি আমার কবিতা আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। যেখানে শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন দেখা হবে আবার নতুন কোন কবিতার মাধ্যমে। আল্লাহ হাফেজ।


পোস্টের বিষয়স্বরচিত কবিতা
পোস্টকারীমোহাঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনপাবনা


১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। বাইক নিয়ে ঘুরতে, খাওয়া দাওয়া আর ঘুমাতে বেশি পছন্দ করি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


Logo.png

Banner.png

1000003559.png

Sort:  
 7 days ago 

আপনি ঠিক বলছেন যারা প্রথমে $puss কয়েন হোল্ড করে রাখছে তারা আজকে অনেক লাভবান।আপনার প্রথম পুশ কয়েন কিনার অনুভূতি করে বেশ ভালো লাগলো ভাই।আমরা সবাই $puss কয়েন কিনার অনুভূতিটা কোনদিন ভুলতে পারবো না। এটা আমাদের কাছে অনেক স্পেশাল একটি অনুভূতি ছিল। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে পোস্টটি শেয়ার করার জন্য।

 5 days ago 

এইটা আমার জীবনেও স্মরণীয় হয়ে থাকবে আমি কোনদিন এই দিনটাকে ভুলতে পারবো না। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে আপনার মতামত শেয়ার করার জন্য।

 7 days ago 

আমার ক্ষেত্রেও ভাই একই ব্যাপার হয়েছে, $PUSS কয়েন কেনার ক্ষেত্রে প্রথম দিকে সাহস করে উঠতে পারিনি। তবে পরবর্তীতে বুঝতে পেরেছি যে, অনেকটাই দেরি হয়ে গেছে। তবে তারপরও মোটামুটি বেশ কিছু কয়েন কিনে রেখে দিয়েছি। আর নিয়মিত কয়েনের দাম চেক করার ব্যাপারটা সবার সাথেই কম বেশি মিলে যায়। আমি নিজেও দিনে কয়েকবার এই কয়েনের দাম চেক করি। তবে এই কয়েনের ভবিষ্যৎ খুব ভালো হবে, এইটুকু আশা করা যায়।

 5 days ago 

কয়েন কেনা যেমন মজার তেমনি দিনে ৪-৫ বার কয়েনের দাম চেক করার মজাটাই আলাদা। কেমন জানি একটা নেশার মতো হয়ে গেছে। ধন্যবাদ ভাই বেশ গুছিয়ে আপনার কথা গুলা শেয়ার করার জন্য।

 7 days ago 

আসলে ভাইয়া সঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেওয়াটাই দরকার বেশি। তবে আপনি প্রথম অবস্থায় puss কয়েন না কিনতে পারলো পরবর্তীতে কিনেছেন এটি ভালো দিক। আসলে puss নিয়ে আমাদের সবার গভীর চিন্তাভাবনা আছে। আর puss কয়েন যদি কিনে রাখা যায় আমাদের জন্য ভালো হবে। ভালো লাগলো আপনার puss কয়েন কিনার অনুভূতি পোস্ট পড়ে।

 5 days ago 

আসলে puss নিয়ে আমাদের সবার গভীর চিন্তাভাবনা আছে।

কথাটা বেশ ভালো বলেছেন ভাই আমি মনে করি $puss কয়েনের ভবিষ্যৎ অনেক ভালো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65738.35
ETH 2677.27
USDT 1.00
SBD 2.91