ননিফল নার্সারি পরিদর্শন ও ভাইয়ের জন্য ঔষধ ক্রয়।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

আজ ২৯ ডিসেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ১৪ পৌষ ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ১৫ জমাদিউস সানি ১৪৪৫ হি:।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের মাঝে লাইফস্টাইল পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

যখন আমি কালীগঞ্জে কর্মরত অবস্থায় ছিলাম সে সময় আমার এক বড় ভাই বিদেশ থেকে আমাকে ফোন দিয়ে বল আশিক তুমি তো কালিগঞ্জ থাকো তোমার ওখান থেকে যশোর কত দূর। আমি বললাম ভাই আমার এখান থেকে যশোর খুব বেশি দূরে মাত্র ২৬ কিলোমিটার। ভাই বলো তাহলে আমাকে একটু উপকার করতে হবে আশিক। আমি বললাম ভাই আমি আপনার কি উপকার করতে পারি বলেন।পরে ভাই আমাকে ফেসবুকে একটা লিংক দিল বল এই লিঙ্কটা ভালো করে দেখো এবং যোগাযোগ করো এখান থেকে আমার কিছু ঔষধ নিয়ে এসে দিতে হবে।

ভাইয়ের সাথে কথা বলা শেষ করে আমি খুব দ্রুত আগ্রহের সাথে লিঙ্কটার ভিতরে ঢুকলাম। ঢুকে দেখি সেখানে ননিফল নার্সারি একটি বিজ্ঞাপন দেয়া হয়েছে। ননী ফল সাধারণত ক্যান্সারে কাজে ব্যবহার করা হয়। এই ধরনের রোগ সহ নানা রকম রোগের ঔষধ পাওয়া যায়।

লিংক দেখার পর ভাইকে আবার এসএমএস করালাম ভাই আপনার কি রোগের জন্য ঔষধ লাগবে।ভাই বললো আমার যৌন রোগের ঔষধ লাগবে। আমি বললাম ঠিক আছে তাহলে আমি সময় বের করে আপঅনাকে জানাবো আর টাকা পয়সা যা লাগে আমাকে পাঠায়েই দিয়েন।

IMG_20230901_160203.jpg

যেই কথা সেই কাজ সময় সুযোগ বুঝে একদিন বের হলাম সেই নলিফল নার্সারির উদ্দেশ্য। সেখানে গিয়ে দেখি বিশাল একটা বাড়ি। বাড়িটা মূলত ৫ তলা বিশিষ্ট। আমার সাথে আরও একজন ছিলো তাকে বললাম শুনলাম এই ব্যাক্তি নাকি মিলিটারি চাকরি করেছে এর আগে। তাহলে এত বড় বাড়ি কিভাবে করলো। যাই কোন আমারা প্রথমে গিয়ে তার সাক্ষাৎ করার জন্য সিরিয়াল দিলাম। ৪ জনের পর আমাদের সিরিয়াল। তাই বসে না থেকে আমি বাসার নানা রকম ঔষধিগাছ দেখতে লাগলাম।

IMG_20230901_160119.jpg

তার বাসা বাড়িয়ে বেশি গাছ নেই। তিনি বানিজ্যিক ভাবে গাছ তার জমিতে লাগিয়েছে। তার সেই জমি তার বাড়ি থেকে অনেক দূরে তাই আর সেখানে গিয়ে দেখতে পারি নাই। তার বাসাতে যতগুলা গাছ আছে সেগুলো দেখতে পারলাম শুধু।

IMG_20230901_155957.jpg

তার বাড়িতে বেশি ভাগ ফুল গাছে ছিলো। অল্প কিছু গাছ ছিলো যেগুলা ঔষধি। তার ভেতর সব থেকে ভালো লাগেছে আমার কাছে ডায়বেটিস নিয়ন্ত্রণ করে এমন একটি গাছ৷ যেটা খেলে নাকি ডায়বেটিস খুব ভালো নিয়ন্ত্রণ থাকে।

IMG_20230901_155955.jpg

যত টুক ছিলো তার বাড়িতে দেখার মতো সব কিছুই দেখলাম। তাদের বাড়িতে বিদেশি কয়েকটি কুকুর ছিলো। ওই জিনিসটা আমার কাছে ভালো লাগে নাই। কারন বাড়িতে এই ধরনের কুকুর পোষা ঠিক না। যাই হোক আর যেটা ইচ্ছা সে সেটা করবে।

IMG_20230901_160031.jpg

কিছু ক্ষন পর জানতে পারলাম আমার সিরিয়াল চলে এসেছে। দ্রুত চলে যেলাম সেখানে এর পর সেই ডাক্তারের সাথে দেখা করলাম। কথা হলো আমি সমস্যার কথা খুলে বললাম। তিনি বললেন সমস্যা জটিল না ঔষধ দিলে ঠিক হয়ে যাবে। তিনি একটি কাগজে ঔষধ লিখে দিলেন। তার পর আমি তার চেম্বার থেকে বের হয়ে আসলাম।

IMG_20230901_155657.jpg

বের হয়ে অন্য একটি ঘরে গেলাম ঔষধ নেওয়ার জন্য। একটি ছেলে আমাদের কে ঔষধ বের করে দিলো। তিনি আমাদের ৩ রকমের ঔষধ দিলো। সাথে খাওয়ার নিয়ম বলে দিলেন। আর ঔষধের দাম নিলেন ৩০০০ টাকা মাত্র।
ঠিক তখনই বুঝতে পারলাম ৫ তলা বাড়ির কাহিনি। ঔষধ নিয়ে খুব দ্রুত সেখান থেকে বের হয়ে আসলাম।

পোস্টের ধরনলাইফ স্টাইল
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনhttps://w3w.co/jointly.heavily.reminded
আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি চাটমোহর ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


১০%প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।


Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

যদিও সামাজিক যোগাযোগ এই মিলিটারের অনেক গুলো বক্তব্য শুনেছি। বিভিন্ন ধরনের গাছ গাছরা থেকে ওষুধ তৈরি করে মানুষের সেবা করে যাচ্ছে। তবে শুনেছি তার দেওয়া ওষুধ গুলো বেশ মানুষের কার্যকর হয়ে থাকে। তবে এই পাঁচ তলা বাড়িটি যে কার সেটা জানা হলো না। তবে অনুমান করছে হয়তোবা মিলিটারি হতে পারে যেহেতু তার পাশেই বাড়িটা।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার ব্লগটি পড়ছি আর আমিও চিন্তা করতেছি এরকম পাঁচ তলার উপরে অফিস। আর চারিপাশে আবার নার্সারির মত সুসজ্জিত। অবশেষে যখন শেষ পর্যায়ে আসলাম পড়তে পড়তে, যখন ৩০০০ টাকার কথা বলেছেন তখন আমিও বুঝতে পেরেছি যে পাঁচতলা বাড়ি বানানোর রহস্য কি। যাইহোক ভাই ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ফিডব্যাক এর জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43