You are viewing a single comment's thread from:

RE: লেভেল-৪ হতে আমার অর্জন||@tanha001.১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগlast month

প্রথমে স্বাগতম জানাচ্ছি লেভেল-৪ সফল ভাবে অতিক্রম করার জন্য। আপনি খুব সুন্দর ভাবে লেভেল-৪ এর পরীক্ষা দিয়েছেন। পরীক্ষা দেখে খুবই ভালো লাগলো। আশা করছি বাকি একটি লেভেল আপনি খুব সুন্দর ভাবে অতিক্রম করতে পারবেন এবং একজন ভেরিফাইড মেম্বার হয়ে আমাদের সাথে কাজ করার সুযোগ তৈরি করে নিতে পারবেন। আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা রইল।

Sort:  
 last month 

আমার জন্য দোয়া করবেন। আমি যেন খুব সুন্দর ভাবে প্রতিটি লেভেল অতিক্রম করতে পারি এবং একজন ভেরিফাইড মেম্বার হিসাবে আপনাদের সাথে কাজ করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টে সুন্দর কমেন্ট করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

অবশ্যই দোয়া করবো যেনো সবাই একসাথে মিলে মিশে কাজ করতে পারি। আপনিও ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65021.86
ETH 3571.18
USDT 1.00
SBD 2.33