You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি: আমার বেস্ট ফটোগ্রাফি পর্ব- ১০৫ || প্রকৃতির অপরুপ সৌন্দর্য by ripon40

in আমার বাংলা ব্লগ6 months ago

আপনার বেস্ট ফটোগ্রাফির ১০৫ তম পর্ব আমেদাবাদে শেয়ার করেছেন ভাই। আপনার ফটোগ্রাফি গুলো সকলকে নতুন করে বলার কিছুই নেই। আপনি খুব সুন্দর করে ফটোগ্রাফি করতে পারেন এটার বলার অপেক্ষা রাখে না। আসলে ফটোগ্রাফি টা আমার কাছে দারুন লেগেছে। ধন্যবাদ ভাই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আমি প্রতি সপ্তাহে বুধবারে ধারাবাহিকভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করি। যেটা চলমান থাকবে এই ফটোগ্রাফি আপনাদের কাছে খুবই ভালো লাগে। সে জন্যই ফটোগ্রাফি করে থাকি সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 6 months ago 

ভালো একটি উদ্যোগ গ্রহণ করেছেন বিষয়টা আমার কাছে অনেক ভালো লেগেছে। সু স্বাগতম আপনাকে।