You are viewing a single comment's thread from:

RE: অবশেষে পছন্দের দুটো বই হাতে পেলাম

in আমার বাংলা ব্লগ4 months ago

ইউটিউব ফেসবুকে এই দুইটি বইয়ের নাম অনেক শুনেছি। প্যারাডক্সিক্যাল সাজিদ ও আত্মশুদ্ধি বা তাসকিয়া এই দুইটি বই পড়ার জন্য মিজানুর রহমান আজহারী এবং আবু ত্ব-হা আদনান হুজুর মাঝে মাঝে প্রস্তাব করতো। আমিও এর আগে আর রাহীকুল মাখতুম বইটা কিনেছিলাম। আমার কাছে বইটা খুবই ভালো লেগেছে। সুযোগ-সুবিধা বুঝে আমিও দুইটি বই কেনার চেষ্টা করব। আপনার এই বইগুলো কিনতে দেখে আমার নিজের কাছে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

আর রাহীকুল মাখতুম বইটা কেনার আমার খুব ইচ্ছে আমি সুযোগ-সুবিধা বুঝেই এই বইটা কিনার চেষ্টা করব। বই দুটো আসলেই অনেক ভালো যদি এখন পর্যন্ত সম্পন্ন করা হয়নি তবে মাঝে মাঝে পড়ার চেষ্টা করছি। ধন্যবাদ মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 63209.23
ETH 3482.75
USDT 1.00
SBD 2.53