টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || নিজ একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ১১ অক্টোবর ২০২৩ ইং:।

বাংলায় ২৬ আশ্বিন১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ২৫ রবিউল আউয়াল ১৪৪৫ হি:।

Plain Watercolor Letter Paper A4 Document_20231011_115630_0000.png


আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। আমার বাংলা ব্লগে এই বিষয়ে আমি তৃতীয় বারের মতো পোস্ট হতে চলেছে। এর আগে দুইবার আমি পাওয়ার আপ নিয়ে পোস্ট করেছিলাম। পাওয়ার আপ করতে হলে স্টিম প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার পর আলহামদুলিল্লাহ আমি আবারও সেই সক্ষমতা অর্জন করেছি। আর এইটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগ এবং প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের জন্য। তাদেরকে ধন্যবাদ জানাই আমাকে সার্বক্ষণিক ও সর্বদিক থেকে সাহায্য করার জন্য। যেহেতু আমি এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার সিন্ধান্ত নিয়েছি সেহেতু আমি পাওয়া আপের মাধ্যমে আমার নিজের সক্ষমতা অর্জন করতে চাই।

চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য দোয়া করবেন যেন আমি এই কাজের ধারাবাহিকতা ধরে রাখতে পারি।

পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2023-10-11-12-04-53-992_com.android.chrome.jpg

নতুন ব্যাবহারকারী হিসাবে আমার স্টিমের পরিমাণ খুবই কম। স্টিম পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ারে মাএ ২০৬ স্টিম ছিলো।


স্টিম পাওয়ার আপ করার মূহুর্ত।

Screenshot_2023-10-11-12-05-01-052_com.android.chrome.jpg

Screenshot_2023-10-11-12-05-23-736_com.android.chrome.jpg

Screenshot_2023-10-11-12-05-27-285_com.android.chrome.jpg

Screenshot_2023-10-11-12-05-50-713_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার বর্তমান একাউন্ট

Screenshot_2023-10-11-12-08-20-630_com.android.chrome.jpg


আলহামদুলিল্লাহ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ২৫৬ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন ধরে রাখতে পারি। সবার দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
আজ এখানে শেষ করছে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনাই করি। আমার লেখার ভেতরে অনেক ভুল ত্রুটি হতে পারে দয়া সুন্দর দৃষ্টিতে দেখবেন। খুশি হবো ভুল গুলা ধরিয়ে দিলে।


পোস্টের ধরনপাওয়ার আপ
পোস্টকারীমোঃ আশিকুর রহমান
ডিভাইসredmi note 11
লোকেশনকালিগঞ্জ


আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


লেখার ভেতরে ভুলত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টি দেখবেন। সবার সুস্থতা কামনা করে আজ আমি এখানেই শেষ করছি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য।

 10 months ago 

চমৎকার উদ্যোগ নিয়েছেন। আপনার চমৎকার উদ্যোগ কে সাধুবাদ জানাই। পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান অভিমত ব্যাক্ত করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন

 10 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে বেশি বেশি পাওয়ার আপ করা প্রয়োজন।আশা করছি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে গেলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 10 months ago 

ধন্যবাদ আপু খুব সুন্দর মতামত প্রকাশ করার। ভালো থাকবেন সুস্থ থাকবেন

 10 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালে লাগলো। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজে নিজের টার্গেট পূরণ করা যাবে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ধন্যবাদ ভাই আপনার গুরুত্বপূর্ণ মত প্রকাশের জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি এই সপ্তাহে পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করে নিলেন।
আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন এবং সফলতার কাছাকাছি পৌঁছে যাওয়া।
অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই দোয়াই করছি

 10 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ন। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুশি হলাম এবং নিজের অবস্থান শক্ত করছেন। আমাদের উচিত হবে বেশি বেশি পাওয়ার আপ করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভবিষ্যতে আপনি ভালো কিছু পাবেন।ভালোবাসা রইলো ভাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর সাবলীল ভাবে আমার পোস্টে সুন্দর কমেন্ট করার জন্য।

 10 months ago 

চমৎকার একটি পাওয়ার আপ করলেন ভাইয়া। একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। আশা করি একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। সেই সাথে আপনি খুব সুন্দরভাবে কাজ করতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ এ ৫০ স্টইম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এই ভাবে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 10 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মন্তব্যের জন্য। ভালো থাকবেন

 10 months ago 

নিজ নিজ একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুব জরুরী।আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে অনেকটাই এগিয়ে গেলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে ধীরে ধীরে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি।

 10 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 10 months ago 

ভাইয়া তো ব্যাচ ২৯, আমি ব্যাচ ৩০ এর। আমিও বেশ অনেকদিন থেকেই ভাবছি যে কিছু কিছু করে পাওয়ার আপ করবো। কিন্তু কে৷ যেন করা হচ্ছে না... আপনার পাওয়ার আপ করার পোস্ট টি দেখে ভালো লাগলো। ভাইয়া ডিসেম্বর পর্যন্ত কত টার্গেট নিয়েছেন আপনি?

Posted using SteemPro Mobile

 10 months ago 

টার্গেট আছে ৫০০ স্টিম পূর্ন করার। দেখি কত দূর যেতে পারি। আপনি পাওয়ার আপ করছেন না কেনো?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39