টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || নিজ একাউন্টে ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ10 months ago
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

আজ ১৮ সেপ্টেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ০২ কার্তিক ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ০২ রবিউস সানি ১৪৪৫ হি:।

আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করতে হলে স্টিম প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার পর আলহামদুলিল্লাহ আমি আবারও সেই সক্ষমতা অর্জন করেছি। আর এইটা শুধু সম্ভব হয়েছে আমার বাংলা ব্লগ এবং প্রতিষ্ঠাতা, এডমিন ও মডারেটরদের জন্য। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সার্বক্ষণিক ও সর্বদিক থেকে সাহায্য করার জন্য। যেহেতু আমি এই প্ল্যাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার সিন্ধান্ত নিয়েছি সেহেতু আমি পাওয়া আপের মাধ্যমে আমার নিজের সক্ষমতা অর্জন করতে চাই।

চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য দোয়া করবেন যেন আমি এই কাজের ধারাবাহিকতা ধরে রাখতে পারি।

পাওয়ার আপ করার পূর্বে

IMG_20231018_194208.jpg

নতুন ব্যাবহারকারী হিসাবে আমার স্টিমের পরিমাণ খুবই কম। স্টিম পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ারে মাএ ৩০১ স্টিম ছিলো।
স্টিম পাওয়ার আপ করার মূহুর্ত।

IMG_20231018_195922.jpg

IMG_20231018_195953.jpg

IMG_20231018_200023.jpg

IMG_20231018_200100.jpg

স্টিম পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার বর্তমান একাউন্ট

IMG_20231018_200304.jpg

আলহামদুলিল্লাহ স্টিম পাওয়ার আপ করার পর আমার স্টিম পাওয়ারে মাএ ৩৫১ স্টিম জমা হলো। সবাই দোয়া করবেন আমি যেনো এই ধারাবাহিকতা অনেক দিন ধরে রাখতে পারি। সবার দোয়া ও ভালোবাসা রইলো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।
আজ এখানে শেষ করছে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনাই করি। আমার লেখার ভেতরে অনেক ভুল ত্রুটি হতে পারে দয়া সুন্দর দৃষ্টিতে দেখবেন। খুশি হবো ভুল গুলা ধরিয়ে দিলে।
পোস্টের ধরনপাওয়ার আপ
পোস্টকারীমোঃ আশিকুর রহমান
ডিভাইসredmi note 11
লোকেশনকালিগঞ্জ

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।

Posted using SteemPro Mobile

Sort:  
 10 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 10 months ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করা । আর পাওয়ার আপ মানে নিজের একান্ট কে শক্তিতে রুপান্তরিত করা। আর আপনি তো দেখছি এই কাজটি প্রতিনিয়ত করেই যাচেছন। আশা করি আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে অনেক দূর এগিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। ধন্যবাদ ভাই পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নেয়ার জন্য।

 10 months ago 

অনেক সুন্দর একটি পাওয়ার আপ করলেন আপনি। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করলেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে স্টিমিটে দীর্ঘমেয়াদী কাজ করতে খুব সুবিধা হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 10 months ago 

একাউন্টঃ @ayaan001
পাওয়ার বৃদ্ধিঃ = 16.6113%

 10 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩৫১+ এসপি তে পৌঁছে গেলেন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। কারণ এতে করে আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52